বিভিন্ন রঙের গোলাপের ফটোগ্রাফি 🌹📸||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমার বেশি ভালো লাগে। আর যদি হয় পছন্দের গোলাপ ফুলের ফটোগ্রাফি তাহলে আমার কাছে আরো বেশি ভালো লাগে। গোলাপ ফুল দেখতে অনেক সুন্দর। তাই বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। আজকে আমি বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।

বিভিন্ন রঙের গোলাপের ফটোগ্রাফি📸:

IMG20220428173447.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220428173451.jpgCemera: Oppo-A12.
Location


গোলাপ ফুল হলো ফুলের রানী। গোলাপ ফুল ভালোবাসার প্রতীক হিসেবে সকলের কাছে জনপ্রিয়। যখন গাছের ডালে গোলাপ ফুল ফুটে থাকে তখন দেখতে খুবই ভালো লাগে। আর যদি হয় একটু ভিন্ন রঙের গোলাপ ফুল তাহলে দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগে। এই ফুলটি যখন ফুটে ছিল তখন দূর থেকেই আমি এই ফুলের সৌন্দর্য দেখছিলাম। এরপর কাছে গিয়ে যখন এই গোলাপ ফুলের সৌন্দর্য দেখলাম তখন আমি মুগ্ধ হয়ে ফটোগ্রাফি করেছি। এই গোলাপ ফুল বর্তমানে সবার কাছেই অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। এই গোলাপ ফুল দেখতে যেমন সুন্দর তেমনি সুন্দর পাপড়ি গুলো। তাই আমি ভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি।

IMG20220428173304.jpgCemera: Oppo-A12.
Location


ভিন্ন রঙের গোলাপ ফুল ভিন্ন সৌন্দর্য বহন করে। আমি যখন এই সুন্দর গোলাপ ফুল দেখেছি তখন আমার কাছে খুবই ভালো লেগেছে। তাই এই সৌন্দর্য ধরে রাখতে ফটোগ্রাফি করেছি। হলুদ রঙের গোলাপ ফুলটি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। আসলে গোলাপ ফুলের মাঝে যে সৌন্দর্য লুকিয়ে আছে অন্য কোন ফুলের মাঝে তা দেখতে পাওয়া যায় না। তাই আমি এই সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি।

IMG20220428173247.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220428173359.jpgCemera: Oppo-A12.
Location


লাল গোলাপ পুরো বিশ্বের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। প্রিয় মানুষটিকে ভালোবাসার প্রতীক চিহ্ন হিসেবে লাল গোলাপ দেওয়া হয়। তাই লাল গোলাপ ভালোবাসার প্রতীক হিসেবে সকলের কাছে জনপ্রিয়। তাই আমি গাছে ফুটে থাকা লাল গোলাপের সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে ফটোগ্রাফি করেছি। আশা করছি লাল গোলাপের ফটোগ্রাফি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। বিশেষ কোন দিনে প্রিয় মানুষটিকে লাল গোলাপ দিতে সবারই অনেক ভালো লাগে। আপনারাও নিশ্চয়ই আপনাদের প্রিয় মানুষটিকে বিশেষ দিনে লাল গোলাপ উপহার দেন। আপনারা যারা আপনাদের বিশেষ দিনগুলোতে প্রিয় মানুষটিকে লাল গোলাপ উপহার দেন তারা অবশ্যই জানাবেন।

IMG20220428173416.jpgCemera: Oppo-A12.
Location


সাদা ও হালকা গোলাপী রং মিশে এই গোলাপ ফুলের অনেক সুন্দর একটি কালার এসেছে। সাদা গোলাপ আমার অনেক ভালো লাগে। যখন গাছে গোলাপ ফুল ফুটে থাকে তখন দেখতে খুবই ভালো লাগে আমার। বিশেষ করে সাদা গোলাপের পাপড়ি গুলো দেখতে আমার বেশি ভালো লাগে। সাদা ফুল দেখতে এমনিতেই অনেক সুন্দর তার উপর যদি হালকা গোলাপী রং মিক্স হয় তাহলে দেখতে আরো বেশি ভালো লাগে। তাই আমি এই গোলাপ ফুলের অপরূপ সৌন্দর্য তুলে ধরার জন্য ফটোগ্রাফি করেছি। আশা করছি সুন্দর এই গোলাপের ফটোগ্রাফি সকলের কাছে ভালো লেগেছে।

IMG20220428173320.jpgCemera: Oppo-A12.
Location


বিভিন্ন রঙের গোলাপ ফুল দেখতে যেমন ভালো লাগে তেমনি গোলাপি রঙের গোলাপ ফুল দেখতেও অনেক ভালো লাগে। গাছের ডালে ফুটে থাকা অপরূপ সৌন্দর্যে ভরা এই গোলাপ ফুল আমার হৃদয়কে আকর্ষিত করেছে। তাই আমি এই ফুলের সৌন্দর্যে মুগ্ধ হয়ে ফটোগ্রাফি করেছি। গোলাপ ফুলের অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরতে আমার অনেক ভালো লেগেছে। আমরা যারা ফুলপ্রেমী মানুষ তারা ফুল অনেক ভালোবাসি। তাই ফুলের সৌন্দর্য সবসময় ফটোগ্রাফি করতে ভালো লাগে। তাই আমিও অপরূপ সৌন্দর্যে ভরা গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি।

ফুলের প্রতি ভালোবাসা নেই এমন মানুষ খুবই কম আছে। বিশেষ করে গোলাপ ফুলের চাহিদা সব সময় অনেক বেশি। কারণ গোলাপ ফুলের প্রতি সবারই অনেক ভালোবাসা আছে। গোলাপ ফুল দেখতে যেমন সুন্দর তেমনি গোলাপ ফুলের মিষ্টি ঘ্রাণ সবাইকে মাতিয়ে রাখে। ফুলের অপরূপ সৌন্দর্যে মুগ্ধ হয়ে আমি এই সুন্দর ফটোগ্রাফি গুলো করেছি। আমি জানিনা গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে তবে আমি আমার প্রিয় এই গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো করতে পেরে অনেক আনন্দ পেয়েছি। তাই আমি বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের সকলের মাঝে উপস্থাপন করেছি। আশা করছি গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

ভাই আপনার বিভিন্ন রকম গোলাপ ফুল এর ছবি গুলো দেখে আমি মুগ্ধ। অসাধারন লাগছে সব গুলো ফুল। খুব সুন্দর করেই তুলেছেন আপনি। ভালো ছবি আঁকার পাশা পাশি ভালো ছবি তুলেন ও দেখা যায়। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম ভাইয়া। আপনার মন্তব্য আমার খুবই ভালো লেগেছে। সুন্দরভাবে আপনার মন্তব্য উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। 💝💝

 2 years ago 

আজ দেখছি আমার বাংলা ব্লগের সবাই ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত। অনেক সুন্দর হয়েছে ভাইয়া বিভিন্ন রংয়ের গোলাপ ফুলের ফটোগ্রাফি। প্রতিটি গোলাপ ফুল দেখতে অনেক সুন্দর লাগছে। তবে আমার কাছে লাল গোলাপ অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি তুলে আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য।

 2 years ago 

লাল গোলাপ ফুল আপনার কাছে বেশি ভালো লাগে জেনে খুশি হলাম। পৃথিবীর প্রায় দুই-তৃতীয়াংশ মানুষ লাল গোলাপ ফুল বেশি পছন্দ করে। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। 🌷🌷🌷

 2 years ago 

গোলাপ ফুল গুলো দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে ভাই ,আপনি এত সুন্দর ভাবে ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন যে দেখেই মুগ্ধ হয়ে গেছি‌ । আশা করি ভবিষ্যতে এমন সুন্দর পোস্ট আমাদের মাঝে আরও শেয়ার করবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি বলতে ভাইয়া গোলাপ ফুল গুলোর ফটোগ্রাফি করার সময় আমার নিজেরও অনেক ভালো লেগেছে। আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💞💝💞

 2 years ago 

সবগুলো গোলাপের কালার বেশ সুন্দর। লাল কালার এবং মিষ্টি কালারের গোলাপ আমার কাছে বেশ ভালো লেগেছে। ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক। ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বি আপু ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো আপু।

 2 years ago 

গোলাপ 🌹 ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখতে অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

আমার এই ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম। এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ভাইয়া।💖💖

 2 years ago 

গোলাপ ফুল আমার অনেক পছন্দের একটি ফুল। গোলাপ ফুলের দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি বেশ চমৎকার হয়েছে

 2 years ago 

গোলাপ আপনার ভীষন পছন্দের একটি ফুল এটা জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন ভাইয়া।♥️

 2 years ago 

গোলাপ ফুল আমারও খুবই প্রিয় ভাইয়া, সত্যি গোলাপ ফুল সব ফুল গুলোর রানি, এটা এটা একদম বাস্তব যে এই লাল গোলাপ তার নিজের সৌন্দর্য দ্বারা সারাবিশ্বের মানুষ মন জয় করে নিয়েছি, আপনি গোলাপ ফুল বিষয়ে অনেক সুন্দর সুন্দর কথা লিখেছেন এবং ফটোগ্রাফি গুলোও অসাধারণ হয়েছে, সব মিলিয়ে আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো, এভাবেই সামনে এগিয়ে চলুন ভাইয়া আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।

 2 years ago 

গোলাপ ফুল আপনার খুবই প্রিয় এটা জেনে খুশি হলাম ভাইয়া। গোলাপ ফুল আমারও খুব পছন্দের। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।❤️

 2 years ago 

ভাইয়া আপনি একদম ঠিক কথাই বলেছেন গোলাপ ফুল হলো ফুলের রানী আবার ভালোবাসার প্রতীক হিসেবে আমরা গোলাপ ফুলকেই চিনে থাকি। আজ আপনি অত্যন্ত সুন্দর করে শুধুমাত্র গোলাপ ফুলের চমৎকার সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আর আপনার উপস্থাপিত বিভিন্ন রঙের গোলাপফুল গুলো দেখে আমার চোখদুটো ধাঁধিয়ে যাচ্ছে। মনে হচ্ছে অপলক দৃষ্টিতে গোলাপ ফুলের ফটোগ্রাফির দিকে তাকিয়ে থাকি। ভাইয়া বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো খুবই যত্নের সাথে তুলে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার এই বিভিন্ন রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। আপনার মন্তব্য আমার খুবই ভালো লেগেছে। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেইসাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💝💝

 2 years ago 

গোলাপ ফুলের বিভিন্ন কালারের সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো দেখে সবগুলা গোলাপি আমার বাগানে ও রয়েছে

 2 years ago 

আমার ফটোগ্রাফি করা সবগুলো গোলাপ ফুল আপনার বাগানে রয়েছে জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। আমিও ফুলের বাগান করতে খুবই ভালোবাসি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💖

 2 years ago 

আমার সব চেয়ে পছন্দের ফুল হচ্ছে গোলাপ। এই গোলাপ এত রকমের পাওয়া যায় যে দেখতে অসাধারণ লাগে। কোন কালারই খারাপ লাগে না । সবগুলো কালার এত চমৎকার লাগে বলে বুঝাতে পারব না। আপনি সেই গোলাপ ফুলের খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। খুব ভালো লেগেছে আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

গোলাপ আপনার খুব পছন্দের একটি ফুল এটা জেনে খুবই খুশি হলাম আপু। এই ফুল আমারও খুব পছন্দের। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61555.74
ETH 2980.33
USDT 1.00
SBD 2.51