বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি 📸 ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজ আমি কয়েকটি জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। বিভিন্ন রঙের জবা ফুল দেখতে বিভিন্ন রকমের। প্রত্যেকটি রঙে জবা ফুল অনেক সুন্দর। তাই আমি বিভিন্ন রঙের জবা ফুল আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য সুন্দরভাবে ফটোগ্রাফি করেছি। আশা করছি বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে

বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি 📸:

IMG20220722135127.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220722135144.jpgCemera: Oppo-A12.
Location


জবা ফুল দেখতে যেমন সুন্দর তেমনি আমার খুবই প্রিয়। গারো গোলাপি রঙের জবা ফুল দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। তাই আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। এই জবা ফুলের রং একেবারে পরিপক্ক ছিল। গোলাপি রঙের জবা ফুলের সৌন্দর্যে আমি মুগ্ধ হয়েছি। তাই অপরূপ সৌন্দর্যে ভরা জবা ফুলের সৌন্দর্য আমি আপনাদের মাঝে তুলে ধরার জন্য ফটোগ্রাফি উপস্থাপন করেছি। আশা করছি এই ফটোগ্রাফি সকলের ভালো লেগেছে।

IMG20220722135047.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220722135058.jpgCemera: Oppo-A12.
Location


সাদা জবা ফুল আমার অনেক প্রিয়। সাদা ফুল দেখতে যেমন সুন্দর তেমনি স্নিগ্ধ কোমল শোভা। সাদা ফুলের অপরূপ সৌন্দর্য আমাকে মুগ্ধ করে। এই ফুল দেখতে যেমন সুন্দর তেমনি সুন্দর পাপড়ি গুলো। যখন গাছে ধবধবে সাদা জবা ফুল ফুটে থাকে তখন দেখতে ভালো লাগে। আমি যখন দূর থেকে সাদা জবা ফুলের সৌন্দর্য দেখছিলাম তখন মন চাইলো কাছে গিয়ে ফটোগ্রাফি করতে। তাই আমি জবা ফুলের কাছে গিয়ে কয়েকটি ফটোগ্রাফি করেছি।

IMG20220722135434.jpgCemera: Oppo-A12.
Location


হলুদ রঙের জবা ফুল আমি এই প্রথম দেখলাম। হালকা হলুদ রঙের এই জবা ফুলটি দেখতে ভীষণ ভালো লাগছিল। বিভিন্ন রঙের জবা ফুল যেমন বিভিন্ন সৌন্দর্য বয়ে আনে তেমনি হলুদ রঙের এই জবা ফুলটিও আলাদা রকমের সৌন্দর্য বয়ে এনেছে। তাইতো আমি এই সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি করেছি। এই জবা ফুলের ফটোগ্রাফিটি আপনাদের মাঝে উপস্থাপন করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আশা করছি হলুদ রঙের জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে।

IMG20220722140407.jpgCemera: Oppo-A12.
Location


লাল রঙের জবা ফুল সবার কাছেই অনেক প্রিয় ও দেখতে অনেক সুন্দর। বিশেষ করে লাল রঙের জবা ফুলের পাপড়ি গুলো দেখতে অনেক সুন্দর। তাইতো আমি চেষ্টা করেছি এই সুন্দর লাল জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। লাল জবা ফুলের অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরতে পেরে আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করছি এই ফটোগ্রাফিটি সকলের ভালো লাগবে।

IMG20220722140329.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220722140343.jpgCemera: Oppo-A12.
Location


হালকা মিষ্টি রঙের জবাব ফুল দেখতে চমৎকার। হালকা মিষ্টি রঙের জবা ফুলের সৌন্দর্য আমার কাছে দারুণ লেগেছে। এই ফুলটি দেখতে একটু ভিন্ন রকমের। তবে এই রঙের জবা ফুলটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ফুলের সৌন্দর্য সবার হৃদয়কেই মাতিয়ে রাখে। তেমনি আমিও এই ফুলের সৌন্দর্য দেখে ফটোগ্রাফি করেছি। ফুলের প্রতি ভালোবাসা থেকেই এই সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করছি সকলের কাছে ভালো লেগেছে।

বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি গুলো যদি আপনাদের ভালো লাগে তাহলে আমার অনেক ভালো লাগবে।


f82b22f9-8ba1-4faa-94e8-4250452f3e5b.jpeg


Logo.png


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

জবা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। সত্যিই অসাধারণ শুভকামনা রইল।

 2 years ago 

জবা ফুলের ফটোগ্রাফি দেখে আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার মন্তব্য প্রকাশ করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

এক সাথে এতো গুলো জবা ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে সাদা জবা ফুল বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

একসাথে এতগুলো জবা ফুল দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক খুশি হলাম ভাইয়া। আমি চেষ্টা করেছি বিভিন্ন রঙের জবা ফুল একত্রে শেয়ার করার জন্য। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার জবা ফুলের ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। তবে আমি মনে হয় আগে কখনো হালকা মিষ্টি কালারের জবা ফুল দেখিনি। এই ফুল টি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি সুন্দর সব জবা ফুল গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য। মিষ্টি কালারের জবা ফুল আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

বিভিন্ন রঙের জবা ফুল দেখে একসাথে অনেক ভালো লাগলো। জবা ফুল সব সময় ভেবেছি শুধু লালই হয় কিন্তু আজ দেখলাম হলুদ রঙের এবং সাদা রঙের জবা ফুল যা আসলেই আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর মাধ্যমে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন।

 2 years ago 

বিভিন্ন রঙের জবা ফুল দেখে আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। হলুদ রঙের ও সাদা রঙের জবা ফুল এখন সচরাচর সব জায়গাতেই পাওয়া যায় আপু। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আর এত ব্যতিক্রম কিছু জবা ফুলের ছবি আপনি দিয়েছেন যা এর আগে কখনও আমি দেখিনি।বিশেষ করে সাদা জবা ফুল, এর আগে কখনো দেখিনি।আপনার পোস্টের মাধ্যমে এতো সুন্দর সুন্দর ফুল দেখতে পেলাম এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি ব্যতিক্রম সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য। সাদা রঙের জবা ফুল আপনি এর আগে দেখেননি তবে এই ফটোগ্রাফির মাধ্যমে দেখে নিলেন এজন্য আমার অনেক ভালো লাগছে। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 2 years ago 

ভাইয়া ভিন্ন ধরনের জবা ফুল দেখে আমার খুবই ভালো লাগলো, আপনার মতো ঠিক আমারও জবা ফুল খুবই প্রিয়, তবে আমি আপনার সাথে একেই কথা বলবো, আমিও এই প্রথম হলুদ কালারের জবা ফুল দেখলাম, হালকা হলুদ কালারে ফুলটি যেনো মন কেরে নিলো, সব শেষে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সুন্দর জবা ফুল আমাদের মাঝে শেয়ার করার জন্য, আপনার প্রতি অনেক ভালোবাসা এবং শুভকামনা রইল।

 2 years ago 

হলুদ রঙের জবা ফুলটি খুব একটা দেখতে পাওয়া যায় না। আমিও খুব কমই দেখেছি। হলুদ রঙের জবা ফুলটি দেখতে অনেক সুন্দর। তাই ফটোগ্রাফি শেয়ার করেছি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

সুন্দর সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি করে সেগুলো আমাদের মাঝে তুলে ধরেছেন তার মধ্যেও সাদা রংয়ের জবা ফুল গুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কাছে। সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সাদা রঙের জবা ফুল দেখতে সত্যি অনেক সুন্দর। এই ফুলটি আমারও খুবই প্রিয়। তাই আপনাদের মাঝে তুলে ধরেছি। ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনি ভেবে চমৎকার ভাবে আমাদের মাঝে বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন জবা ফুল আমার কাছে অনেক বেশি ভালো লাগে। খুবই দক্ষতার সঙ্গে আপনি ফটোগ্রাফি গুলো করেছেন ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি চেষ্টা করেছি দক্ষতার সাথে আমার ফটোগ্রাফি গুলো করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। যাতে করে জবা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগে। মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার জবা ফুলের ফটোগ্রাফি গুলা খুবই ভালো লেগেছে আমার কাছে সবকটা জবাফুলি আমার বাগানেও রয়েছে। আপনার ফটোগ্রাফি গুলা দেখে মনে হচ্ছিল হারিয়ে গিয়েছি কোন জবা ফুলের বাগানে

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলা আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। আমিও চেষ্টা করেছি সুন্দর সব জবা ফুল গুলো ফটোগ্রাফির মাধ্যমে উপস্থাপন করার জন্য। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

জবা ফুল আসলেই অনেক বেশি সুন্দর। আমার কাছে জবা ফুলের কালার খুবই ভালো লাগে। আপনি জবা ফুলের দারুন কিছু ফটোগ্রাফি করেছে ভালো লাগছে আপনার ফটোগ্রাফি গুলো। সাদা কালারের জবা ফুলটি দেখতে চমৎকার লাগছে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া জবা ফুল দেখতে অনেক সুন্দর। আর সাদা রঙের জবা ফুল আমারও খুবই প্রিয়। তাই আপনাদের মাঝে এই ফটোগ্রাফি শেয়ার করেছি। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50