প্রিয় $Puss কয়েন||

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। $Puss কয়েন আমাদের সবারই প্রিয় একটি মিমি কয়েন। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এই জনপ্রিয় মিমি কয়েন আমাদের সবার মনে নতুন আশা জাগিয়েছে আর আমাদের প্রিয় হয়ে উঠেছে। তাই আমি নিজের অনুভূতি সবার মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন আমার আজকের পোস্ট পড়ে নেয়া যাক।

প্রিয় $Puss কয়েন:

PUSS.png


$Puss আমাদের সকলের প্রিয় একটি কয়েন। $Puss কয়েন আমাদের সবার মন জয় করে নিয়েছে। $Puss কয়েনের সফলতা দেখে আমরা সবাই অনেক আনন্দিত। এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে পড়েছে। $Puss কয়েন শুরু থেকে নিজের অদম্য সফলতায় এগিয়ে যাচ্ছে। কখনো পিছনে ফিরে তাকাতে হয়নি। শুরু থেকে এখন পর্যন্ত শুধু সফলতাই লক্ষ্য করা যাচ্ছে। অনবরত সেই সফলতার পথেই এগিয়ে যাচ্ছে $Puss কয়েন।

বিশেষ করে প্রথমদিকে যারা $Puss কয়েন কিনেছে এবং ইনভেস্ট করেছে তারা অনেক লাভবান হয়েছে। আমি সেই সব ভাই-বোনদেরকে অনেক সাধুবাদ জানাই। তারা সফল হয়েছে যারা পরবর্তীতে $Puss কয়েন কিনেছে তারাও হতাশ হয়নি। কারণ $Puss কয়েন দিনের পর দিন নিজের সফলতা প্রদর্শন করেই যাচ্ছে এবং আমরা সকলেই অনেক আনন্দিত হয়েছি।

যখন $Puss কয়েন প্রথম আসে এবং প্রথমবার ক্রয় করেছিলাম তখন অন্য রকমের অনুভূতি ছিল। ভালোলাগা কাজ করেছিল মনে। এরপর ধীরে ধীরে একটু একটু করে কিনেছি আর নিজের সঞ্চয়ের ঘরে জমা করেছি। তবে সেই পরিকল্পনা সার্থক করেছে। $Puss কয়েন এখন অনেক সফল একটি প্রজেক্ট। যারা $Puss কয়েন কিনেছে তারা অনেক বেশি সফলতার মুখ দেখেছে। যারা শুরুর দিকে ইনভেস্ট করেছে তারা আরো বেশি সফল হয়েছে এবং ভালো ফলাফল পেয়েছে।

বিভিন্ন এক্সচেঞ্জার সাইটগুলোতে যখনই লিস্ট হতে শুরু করেছে তখনই আরো বেশি প্রাইস বেড়ে গেছে। পোলোনিক্স এ লিস্ট হওয়ার পর আরও বেশি প্রাইস বৃদ্ধি পেয়েছে। এখন আমাদের টার্গেট হলো জনপ্রিয় অন্যান্য সকল এক্সচেঞ্জার লিস্ট হওয়া পর্যন্ত অপেক্ষা করা। আমার মনে হয় তখন আরো বেশি প্রাইস বাড়বে এবং সবাই অনেক ভালো একটি প্রাইজ পাবে। আমি আমার অভিজ্ঞতা থেকে কথাগুলো তুলে ধরেছি। তো বন্ধুরা আমার এই পোস্ট আপনাদের কেমন লেগেছে মন্তব্য করে জানাতে ভুলবেন না।

🥀ধন্যবাদ সকলকে।🌹


আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

আমি মো: স্বপন। আমি একজন বাংলাদেশী। বাংলা আমার মাতৃভাষা। তাই আমি বাংলায় লেখালেখি করতে ভালোবাসি। ফটোগ্রাফি, পেইন্টিং এবং ক্রাফটিং করা হচ্ছে আমার অন্যতম শখ। অবসর সময়ে গান শুনতেও অনেক ভালোবাসি। এছাড়া বাগান করতে আমার অনেক ভালো লাগে। মাঝে মাঝে রান্না করতেও অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডি নাম @shopon700। আমি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিট ব্লগিং শুরু করি। আমি গর্বিত, কারণ আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।


Sort:  
 2 days ago 

হ্যাঁ ঠিক বলেছেন আমিও লক্ষ্য করে দেখলাম পলোনেক্স এ এড হওয়ার পর থেকে বাজার আরো উপরের দিকে চলে গেছে। আশা করব এভাবে খুব দ্রুত বাজার বৃদ্ধি পেয়ে আমাদের মনে প্রশান্তি এনে দিবে।

 2 days ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া। পুশ কয়েন শুরু থেকেই এখন পর্যন্ত অগ্রগতির দিকেই যাচ্ছে। আর আমরা চাই আমাদের পুশ কয়েন যেন এক নাম্বার পজিশনে থাকে। আর এটাও ঠিক বলেছেন যারা প্রথমদিকে ইনভেস্ট করেছিল বা পুশ কয়েন ক্রয় করেছিল তারা অনেকটা লাভবান হয়েছে। তবে এখনো সময় আছে ক্রয় করার। যারা এখন ক্রয় করবে তারা ভবিষ্যতে আরো সফলতা পাবে। অনেক বড় আশা এটাই যে বিভিন্ন এক্সচেঞ্জে আমাদের এই পুশ কয়েন লিস্টেড হবে।

 2 days ago 

আমাদের সবার ভালোবাসার পুস কয়েন একদিন এক নাম্বার পজিশনে আসবে ইনশাল্লাহ। প্রথম থেকেই কিন্তু পুস এভাবে এগিয়ে যাচ্ছে। আসলে পুস যারা কিনেছে তারা সফলতার মুখ দেখছে। কিন্তু যারা এখনো পর্যন্ত পুস কিনে নিই, তারা আফসোস অবশ্যই করবে। এই অল্প কয়েক দিনের মধ্যে পুস অনেক জনপ্রিয়তা অর্জন করেছে, আর সবার মন জয় করে নিয়েছে।

 5 hours ago 

আসলেই পুশ যখন Polonixe list হয় তখন আরো বেশি উপরে গিয়েছিল।পুশ এতো তাড়াতাড়ি যে সবার মন জয় করবে সেটা কেউ ভাবতে পারেনি। আশা করছি পুশ কয়েন আমাদের সবার স্বপ্ন একদিন পূরন করবে।ধন্যবাদ আপনাকে পুশ নিয়ে সুন্দর কিছু মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63706.48
ETH 2637.61
USDT 1.00
SBD 2.83