কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি 📸 ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব।

❤️শুভ নববর্ষ❤️


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আমি ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি। তাই আজকে আমার করা কিছু ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। ফুলের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাই আমি সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছি। এবার আমি আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করছি এই ফটোগ্রাফি গুলো সকলের কাছে ভালো লাগবে।

কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি📸:

কলাবতী ফুল:

IMG20220414170347.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220414170359.jpgCemera: Oppo-A12.
Location


কলাবতী ফুল আমার খুবই প্রিয় একটি ফুল। আমি যখন কলাবতী ফুলের অপরূপ সৌন্দর্য দেখছিলাম তখন আমার খুবই ভালো লেগেছিল। কলাবতী ফুল দেখতে অনেক সুন্দর। অপরূপ সৌন্দর্যে ভরা এই ফুলের পাপড়িগুলো আমার কাছে বেশি সুন্দর লেগেছে। তাই আমি এই কলাবতী ফুলের ফটোগ্রাফি করেছি। কলাবতী ফুলের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লেগেছে।

অপরাজিতা ফুল:

IMG20220414171214.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220414171139.jpgCemera: Oppo-A12.
Location


অপরাজিতা ফুল আমার অনেক প্রিয়। সাদা অপরাজিতা ফুল দেখতে যেমন ভালো লাগে তেমনি নীল অপরাজিতা ফুলও আমার খুবই ভালো লাগে। অপরাজিতা ফুলের অপরূপ সৌন্দর্য আমাকে বারবার মুগ্ধ করে। সাদা অপরাজিতা ফুল ও নীল অপরাজিতা ফুল দুটোই আমার কাছে অনেক ভালো লাগে দেখতে। তাই আমি অপরাজিতা ফুলের অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরার জন্য ফটোগ্রাফি করেছি।

নয়নতারা ফুল:

IMG20220414170942.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220414170924.jpgCemera: Oppo-A12.
Location


যখন গাছের ডালে নয়ন তারা ফুল ফুটে থাকে তখন দেখতে অনেক সুন্দর লাগে। আমি যখন নয়নতারা ফুলের অপরূপ সৌন্দর্য উপভোগ করছিলাম তখন আমার খুবই ভালো লেগেছে। গাছে ফুটে ছিল অসংখ্য নয়নতারা ফুল। ফুলের অপরূপ সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে। তাই আমি আমার পছন্দের ফুলের ফটোগ্রাফি করেছি। নয়নতারা ফুলের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লেগেছে। তাই আমি আমার এই ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

মোরগ ফুল:

IMG20220414171032.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220414171011.jpgCemera: Oppo-A12.
Location


এই ফুল আমার খুবই প্রিয় একটি ফুল। আমার পছন্দের ফুলের তালিকায় এই ফুলের নাম অনেক উপরে রয়েছে। এই ফুল দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। এই ফুলের সৌন্দর্য দেখে আমি সবসময় মুগ্ধ হই। এই ফুলের মনমুগ্ধকর সৌন্দর্য বাগানের শোভা বৃদ্ধি করে। যখন বাগানে ফুল ফুটে থাকে তখন দেখতে দারুন লাগে। আমি যখন এই ফুলের সৌন্দর্য উপভোগ করছিলাম তখন আমার মনে হলো ফটোগ্রাফি করি। তাই আমি এই ফটোগ্রাফি করেছি এবং আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

গন্ধরাজ ফুল:

IMG20220414170551.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220414170528.jpgCemera: Oppo-A12.
Location


গন্ধরাজ ফুল নামে যেমন গন্ধরাজ তেমনি তার মিষ্টি ঘ্রাণ। ফুলের মিষ্টি ঘ্রাণ আমার অনেক ভালো লাগে। যখন গাছে গাছে ফুল ফুটে থাকে তখন দেখতে ভালো লাগে। সাদা রঙের এই গন্ধরাজ ফুল আমার অনেক প্রিয় একটি ফুল। সাদা রঙের গন্ধরাজ ফুল যখন গাছে ফুটে থাকে তখন এই ফুলের মিষ্টি ঘ্রাণ চারপাশ মাতিয়ে রাখে। বাতাসে ভেসে বেড়ায় মিষ্টি সুবাস। এই ফুলের অপরূপ সৌন্দর্য আমি আপনাদেরকে দেখানোর জন্য ফটোগ্রাফি করেছি। তাই আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

আমি আমার প্রিয় কয়েকটি ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আশা করছি আমার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সকলের কাছেই ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

কলাবতী ফুলের ছবিটি অনেক সুন্দর লেগে আমার কাছে। আপনার ফটোগ্রাফি সাথে কিছু কথা নিয়ে পোস্ট অনেক অনেক সুন্দর ছিল।শুভকামনা

 2 years ago 

জেনে খুবই ভালো লাগলো ভাইয়া কলাবতী ফুলের ফটোগ্রাফিটা আপনার খুবই ভালো লেগেছে। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💓💓

 2 years ago 

ভাইয়া আপনার ধারন করা প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে খুবই সুন্দর লাগছে। খুবই নিখুঁতভাবে প্রত্যেকটি ফটোগ্রাফি আপনি ধারণ করেছেন।
সত্যি বলতে আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।
ধন্যবাদ ভাই এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন এটা জেনে ফটোগ্রাফি করার উৎসাহ আরও বেড়ে গেলো ভাইয়া। এত সুন্দর একটি মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💞💞💞

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর হয়েছে, সত্যি আপনি অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফি করেছেন, আপনার ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লাগে, অনেক সুন্দর করে ফটো গুলোর বর্ণনা দিয়েছেন আপনি, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভালো লাগে জেনে খুবই খুশি হয়েছি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।🌹🥀🌷

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুব ভালোই লাগে। আপনি চমৎকার করে বেশ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছ বিশেষ করে দুই কালারের অপরাজিতা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দুই কালারের অপরাজিতা ফুলের ফটোগ্রাফি আপনার বেশি ভাল লেগেছে জেনে খুবই খুশি হয়েছি ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💝💝💝

 2 years ago 

আপনি অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন ভাইয়া। আপনার প্রতিটি ফুল দেখতে অনেক সুন্দর লাগছে। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফুলের ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হয়েছি। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন আপু। 🥀🥀🥀🥀

 2 years ago 

ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে, প্রতিটা ফটো অনেক ভালো ছিল। অনেক ফুলের নাম জানতাম না আজকে জেনে গেলাম আপনার পোস্ট এর মাধ্যমে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। জেনে অনেক ভালো লাগলো আমার পোষ্টের মাধ্যমে আপনি অনেকগুলো ফুলের সাথে পরিচিত হতে পেরেছেন। আপনার জন্য ভালোবাসা রইলো। 💗💗

 2 years ago 

চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি করেছেন। মু্রগ ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💝💝

 2 years ago 

ভাইয়া,কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি কথা বলতে কি ভাইয়া, ফুল আমার খুবই পছন্দের আমিনা পৃথিবীর প্রত্যেকটা মানুষই ফুল খুবই পছন্দ করে।আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো প্রত্যেকটা খুবই সুন্দর হয়েছে। তবে সবগুলো ফুলের মধ্যে আমার অপরাজিতা ফুল গুলো খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

এত সুন্দর ভাবে মন্তব্য উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। অপরাজিতা ফুল আপনার বেশি ভালো লাগে জেনে খুবই খুশি হলাম। এই ফুল আমারও খুব পছন্দের আপু। আপনার জন্য শুভকামনা ও শুভেচ্ছা রইলো।🥀🌷🥀

 2 years ago 

বাহ অনেক সুন্দর ফটোগ্রাফি। ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই। কলাবতী এবং অপরিজিতা ফুলটা প্রথম দেখলাম। অনেক সুন্দর। তবে বাকিগুলো আগে অনেক দেখেছি।।

 2 years ago 

আমার পোস্টের মাধ্যমে কলাবতী এবং অপরাজিতা ফুল প্রথম দেখতে পেলেন এটা জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।❣️❣️❣️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25