30 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @shopon700 বাংলাদেশ থেকে। আজ আমি স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। স্টিম পাওয়ার বৃদ্ধিকে আমরা সকলেই ভালোবাসি। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং নিজেকে অনেক বেশি সমৃদ্ধশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানেই স্টিমিট প্লাটফর্মে নিজেকে আরো বেশি সমৃদ্ধশালী করা। নিজের ওয়ালেট শক্তিশালী করতে হলে স্টিম পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। আমি স্টিমিট প্ল্যাটফর্মকে ভালবাসি। তাই আমি আমার প্রিয় এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে চাই। এজন্য আমি আমার স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করছি। সকলের প্রিয় ও জনপ্রিয় এই প্লাটফর্মে নিজের ভবিষ্যৎ ভালো করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য ডিসেম্বর মাসের মধ্যে একটি লক্ষ্য নির্ধারণ করে নিয়েছি। এবার এই লক্ষ্য অনুযায়ী আমি এগিয়ে যাচ্ছি। এজন্য আমি আজ ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।

💎৩০স্টিম পাওয়ার বৃদ্ধি💎

CM_20220417192641899.jpgCemera: Oppo-A12.(Photo Edited)


স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান তৈরি করার জন্য সকলের উচিত নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করা। তবেই এই প্ল্যাটফর্মে সফলতা অর্জন করা সম্ভব হবে। তেমনি আমিও আমার সফলতা অর্জন করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি এবং ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি করেছি। ডিসেম্বরের মধ্যে আমি স্টিম পাওয়ার পূর্ণ করার একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়েছি। আর সেই লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাচ্ছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে মোট ৫০০০ এসপি পূর্ণ করার টার্গেট নিয়েছি। আমি আশা করছি আমার লক্ষ্য পূরণে সক্ষম হব।।

↘️ সিজন-২ এর ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেওয়া হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে মোট ছিল =১৮০৪.১১৬ এসপি।👇

IMG_20220417_192912.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220417_193001.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট =১৮৩৪.১১৬ এসপি।👇

IMG_20220417_193117.jpg


আমরা সকলে স্টিমিট প্ল্যাটফর্মকে ভালবাসি এবং আমরা আমাদের নিজেদের অবস্থানকে সমৃদ্ধশালী করতে চাই। তাই স্টিম পাওয়ার বৃদ্ধি করছি এবং এভাবেই এগিয়ে যাবো ইনশাল্লাহ।
#welovepowerups

💟ধন্যবাদ সকলকে।💟

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আজকে আপনার ৩০স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। এই কথাটা আমার কাছে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। ❣️❣️

 2 years ago 

সাধুবাদ জানাই আপনার এই এগিয়ে চলো কিছু, এ ভাবে নতুন উদ্যোমে এবং প্রয়াসে এগিয়ে চলুন নিজের কাঙ্খিত গন্তব্যের দিকে। দোয়া করি ভাই খুব শীঘ্রই আপনি আপনার সেই কাঙ্ক্ষিত গন্তব্য যেন পৌছাতে পারেন।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভেচ্ছা রইলো।💖💖💖

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ পোস্ট এর প্রতি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন নির্দিষ্ট সময়ের মধ্যে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।🥀🥀

 2 years ago 

নিজের আইডি সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন জেনে খুব ভালো লাগলো। এই কথাটা একদম যুক্তিযুক্ত যে আমরা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর কোন বিকল্প নাই। আপনার পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাইলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। 💖💖

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ। আর পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেদের আইডির ক্ষমতার সাথে সাথে কাজের ক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হই‌।আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল, এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও অনেক অনেক শুভেচ্ছা রইলো।🌹🌹🌹

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো এভাবে আস্তে আস্তে করে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন,ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য, আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া ধীরে ধীরে হলেও আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💝

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। নিজের আইডি সক্ষমতা বাড়ানোর জন্য পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ ভাইয়া আপনাকে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু নিজের আইডি সক্ষমতা বাড়ানোর জন্য পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। 🌹🌹🌹

 2 years ago 

ভাই ভবিষ্যতের জন্য আরেক ধাপ এগিয়ে গেলেন স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে, এভাবে প্রতিনিয়ত এগিয়ে যান আশা করি ভবিষ্যতে ভালো একটি পর্যায়ে পৌঁছে যাবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💞💞💞

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

একদম সত্যি কথা বলেছেন ভাইয়া দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💓💓💓

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74