আমার করা কয়েকটি রেনডম ফটোগ্রাফি📸 ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজকে আমি ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আসলে ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে। তাই মাঝে মাঝে ভিন্ন কিছু ফটোগ্রাফি করতে আমি বেশি পছন্দ করি। তেমনি আজকে আমি ভিন্ন টাইপের কিছু ফটোগ্রাফি উপস্থাপন করবো। আশা করছি আমার রেনডম ফটোগ্রাফি সকলের কাছে ভালো লাগবে।

আমার করা কয়েকটি রেনডম ফটোগ্রাফি:

💟 বন্য বাঁধাকপি👇

IMG20220226173104.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20220226172951.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20220226173000.jpg
Cemera: Oppo-A12.
Location


এই ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। আসলে মূলত এই ফটোগ্রাফি বেশ কিছুদিন আগেই করা হয়েছিল। আপনারা সকলেই হয়তো বাঁধাকপি চেনেন। কিন্তু এই ফটোগ্রাফিতে আপনারা যে বাঁধাকপি দেখতে পাচ্ছেন এটি একটু ভিন্ন ধরনের বাঁধাকপি। এই বাঁধাকপি মূলত বন্য বাঁধাকপি। এই বাঁধাকপির পাতা গুলো যখন একেবারে ফুটতে শুরু করে তখন দেখতে অনেকটা ফুলের মত লাগে। বাঁধাকপির ফুল হয়তো অনেকেই দেখেননি। তাই আমি ভিন্ন ধরনের ও ভিন্ন জাতের বাঁধাকপির কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম।

💟 শালগম👇

IMG20220226173323.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20220226173334.jpg
Cemera: Oppo-A12.
Location


শালগম একটি জনপ্রিয় সবজি। শালগম সকলের কাছেই প্রিয়। আমি যখন সবজি বাগানে ঘুরে ঘুরে সবজি গাছ গুলো দেখছিলাম তখন হঠাৎ করে চোখে পড়ল শালগম। শালগম দেখতে আমার কাছে অনেক ভালো লাগছিল। তাই আমি শালগমের সৌন্দর্য আমার ফোনে ক্যামেরাবন্দি করে নিলাম। আমি আমার ফোনের ক্যামেরায় শালগমের ফটোগ্রাফি করেছি। তাই আজকে আমি শালগমের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম।

💟 হাইড্রেঞ্জিয়া মাক্রফিলা ফুল 👇

IMG20220331170602.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20220331170610.jpg
Cemera: Oppo-A12.
Location


এবার আমি অনেক সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। এই ফুলটির নাম হাইড্রেঞ্জিয়া মাক্রফিলা। এই সাদা রঙের ফুল দেখতে খুবই সুন্দর লাগে। সাদা রঙের ফুল আমার খুবই প্রিয়। তাই আমার ফোনের ক্যামেরায় সাদা রংয়ের এই ফুলের ফটোগ্রাফি করেছি। এই ফুল দেখতে যেমন সুন্দর ছিল তেমনি অপূর্ব ও মনমুগ্ধকর ফুলের পাপড়ি গুলো। সবকিছু মিলিয়ে সাদা রঙের এই ফুল আমার কাছে খুবই ভালো লেগেছিল। আর এই ফুলের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লেগেছে। তাই আপনাদের মাঝে আমার প্রিয় এই ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম। আশা করছি আপনাদেরও ভালো লেগেছে।

💟 পর্তুলিকা ফুল👇

IMG20220331171332.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20220331171344.jpg
Cemera: Oppo-A12.
Location


পর্তুলিকা ফুল সকলের কাছেই অনেক জনপ্রিয়। পর্তুলিকা ফুলের সৌন্দর্য সবাইকে মুগ্ধ করে। তাই আমি যখন পর্তুলিকা ফুল দেখলাম তখন ফটোগ্রাফি করেছি। বিভিন্ন রঙের পর্তুলিকা ফুল দেখতে বিভিন্ন রকমের। তবে সৌন্দর্যের দিক দিয়ে কেউ কোন অংশে কম নয়। বিভিন্ন রঙের ফুল দেখতে বিভিন্ন সৌন্দর্য বয়ে আনে। তাই যখন পর্তুলিকা ফুল ফুটতে দেখলাম তখন ফটোগ্রাফি করেছি। এবার আমি সেই সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি এই ফটোগ্রাফিও আপনাদের ভালো লেগেছে।

💟 মোরগ ফুল👇

IMG20220331171253.jpg
Cemera: Oppo-A12.
Location


এবার আমি যেই ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি সেই ফুলটি সকলের কাছেই অনেক পরিচিত। কারণ এই ফুলটি আমাদের গ্রাম্য ভাষায় মোরগ ফুল নামে পরিচিত। সকলের কাছে এটি খুবই পরিচিত একটি ফুল। বাড়ির সৌন্দর্য বৃদ্ধিতে ও বাগানের সৌন্দর্য বৃদ্ধিতে মোরগ ফুলের জুরি নেই। যখন বাগানে ফুল ফুটে থাকে তখন দেখতে খুবই ভালো লাগে। তাই আমি সেই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছি। এবার আমি মোরগ ফুলের ফটোগ্রাফি আপনাদের সকলের মাঝে শেয়ার করলাম।

💟 ডেইজি ফুল👇

IMG20220331170705.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20220331170717.jpg
Cemera: Oppo-A12.
Location


অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের ফটোগ্রাফি করতে যেমন আমার ভালো লাগে। তেমনি বিভিন্ন রঙের ফুল দেখতেও আমার ভালো লাগে। আসলে যখন ফুল ফুটে থাকে তখন দেখতে এতটাই ভালো লাগে যে বারবার মন চায় ফটোগ্রাফি করতে ও ফুলের সৌন্দর্য ধরে রাখতে। ফুলের সৌন্দর্য আমি আমার ক্যামেরায় বন্দী করে রাখতে অনেক পছন্দ করি। তাই আমি এই ডেইজি ফুলের ফটোগ্রাফি করেছি। আর এই সুন্দর ডেইজি ফুলের ফটোগ্রাফি আজ আমি আপনাদের মাঝে শেয়ার করলাম।

আজ আমি আমার পছন্দের কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করছি আমার রেনডম ফটোগ্রাফি সকলের কাছে ভালো লেগেছে। আমার ফটোগ্রাফি গুলো যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আমার খুবই ভালো লাগবে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। খুব অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের শেয়ার করেছেন। এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। বন্য বাঁধাকপি এটা দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি কখনো দেখেছি কিনা মনে হয় না। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। বন্য বাঁধাকপি সচরাচর সব জায়গায় দেখতে পাওয়া যায় না ভাইয়া। আপনার জন্যও শুভকামনা ও ভালোবাসা রইলো। 💓💓💓

ওয়াও ভাইয়া অসাধারণ কিছু রেনডম ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। সত্যি ভাই প্রতিটি ফটোগ্রাফি দেখতে চমৎকার লাগছে। বিশেষ করে মোরগ ফুলটা বেশ ভালোই লেগেছে আমার কাছে। যাইহোক উপস্থাপন খুবই সুন্দর ভাবে দিয়েছেন ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💞💞💞

 2 years ago 

ভাইয়া ফটোগ্রাফি গুলো অনেক অনেক সুন্দর হয়েছে। দেখে যেন চোখ জুড়িয়ে গেল। আপনি খুব দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন। যার কারণে ফটোগ্রাফি গুলো আমার কাছে একদম অসাধারণ মনে হচ্ছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ❣️❣️❣️

 2 years ago 

প্রথম দেখেই আমি ভেবেছিলাম এটা ফুলের ফটোগ্রাফি পরে বুঝতে পারলাম এটা বন্য বাঁধাকপি। আপনি বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার প্রত্যেকটি ফটোগ্রাফি আপনার অনেক ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন ভাইয়া। 💓💓💓

 2 years ago 

আপনার করা রেনডম ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি আপনি খুবই নিখুঁতভাবে ধারণ করেছেন। আর আপনার উপস্থাপনাও বেশ দারুন হয়েছে। সবমিলিয়ে দারুন একটি পোস্ট আপনি আমাদের উপহার দিলেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💗💗💗

 2 years ago 

সত্যি ভাইয়া বিভিন্ন প্রকার ফুলের ফটোগ্রাফি করে আপনি সুন্দর একটি কনটেন্ট তৈরি করেছেন। আপনার এই সুন্দর পোস্টটি আমার খুবই ভালো লেগেছে।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❣️❣️❣️

 2 years ago 

বাহ ভাইয়া বেশ চমৎকার কিছু ফুল নিয়ে রেনডম ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বিশেষ করে পর্তুলিকার কয়েকটি কালার সেগুলো আমার বেশ ভাল লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। পর্তুলিকা ফুলের ফটোগ্রাফি আপনার বেশি ভাল লেগেছে এটা জেনে খুবই খুশি হয়েছি। শুভেচ্ছা নিবেন আপু। 🌷🌷🌷🌷

 2 years ago 

অও,অসাধারণ ও দুর্দান্ত সব ফটোগ্রাফি।আমার কাছে ভীষণ ভালো লেগেছে ছবিগুলো।তাছাড়া নতুন নতুন ফুল দেখলাম।বন্য বাঁধাকপিটা একদম বড়ো ফুলের মতো লাগছে,অসম্ভব সুন্দর দেখতে।পর্তুলিকা ফুলও ভালো লাগলো নানা রঙের দেখে।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমিও ফটোগ্রাফি করতে গিয়ে প্রথমে ভেবেছিলাম এটি ফুল। কিন্তু মনোযোগ সহকারে যখন দেখলাম তখন বুঝতে পারলাম এটি বন্য বাঁধাকপি। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ দিদি। 🥀🥀🥀

 2 years ago 

খুবই সুন্দর কিছু ফুলের আলোকচিত্র আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন মুখ চোখ ধাঁধানো ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো বিশেষ করে বন্য বাঁধাকপি এর আগে কখনো দেখিনি এই প্রথম দেখতে পেলাম সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনার অনেক ভালো লেগেছে এটা জেনে খুবই খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন ভাইয়া।❣️❣️

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67689.07
ETH 3801.39
USDT 1.00
SBD 3.55