আমাদের প্রিয় তনুজা বৌদির জন্মদিন উদযাপন ও উপহার❤️|| [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। তনুজা বৌদি আমাদের সকলের প্রিয়। তাই আমাদের প্রাণপ্রিয় @rme দাদার সহধর্মিনী @tanuja বৌদির এই বিশেষ দিনে আমরা সকলে মিলে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছি। আমি আবারো জানাচ্ছি বৌদিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যরা একত্রিত হয়ে আমাদের প্রিয় তনুজা বৌদির জন্মদিনে উইশ করেছি। এই বিশেষ মুহূর্তটি আমরা সকলে মিলে উদযাপন করেছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলে তনুজা বৌদিকে ভালবাসে ও শ্রদ্ধা করে। আর সেই ভালোবাসা ও শ্রদ্ধাবোধ থেকেই বৌদির এই বিশেষ দিনে সকলে একত্রিত হয়েছিল। হয়তো তনুজা বৌদির এই বিশেষ দিনে সবাই বিভিন্ন রকমের উপহার দিয়েছে। কিন্তু আমি আমার বৌদির জন্মদিনে উপহার দিতে পারিনি। তাই আমি আজ বৌদির জন্মদিন উপলক্ষে আমার ছোট্ট একটি উপহার দিলাম। আশা করছি তনুজা বৌদির জন্মদিনে আমার পাঠানো উপহার বৌদির ভালো লাগবে।

আমাদের প্রিয় তনুজা বৌদির জন্মদিন উদযাপন ও উপহার:

IMG20220117100727.jpgCemera: Oppo-A12.

IMG20220117101114.jpgCemera: Oppo-A12.


আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার পর বড় বোনের মত একটি বৌদি পেয়েছি আমরা। যিনি সবসময় আমাদের পাশে আছেন। তার ভালোবাসায় এবং ব্যবহারে আমরা মুগ্ধ। তিনি প্রতিনিয়ত আড়াল থেকে আমাদেরকে সহযোগিতা করে যাচ্ছেন। তনুজা বৌদি আমাদেরকে সহযোগিতা করছেন বলেই আমরা এত সুন্দর একটি পরিবার পেয়েছি। আমাদের প্রিয় দাদার জীবনসঙ্গিনী তনুজা বৌদি তার বিশেষ দিনে তার বিশেষ মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন। এই বিশেষ দিনটিকে ঘিরে আমরা সকলে অনেক আনন্দ উদযাপন করেছি। বৌদির এই বিশেষ দিনটি আরো বেশি সুন্দর করার জন্য আমার বাংলা পরিবারের অন্যান্য ভাই বোনরা বৌদিকে বিভিন্নভাবে উইশ করেছেন। কেউ বা তার গানের জাদুতে বৌদিকে মুগ্ধ করেছেন। আবার কেউ তার মনমুগ্ধকর কবিতা পাঠ করে বৌদিকে শুনিয়েছেন। আবার অনেকেই বৌদিকে বিভিন্নভাবে উইশ করেছেন। সবকিছু মিলিয়ে আমরা অনেক সুন্দর সময় কাটিয়েছি। যখন আমরা বৌদির জন্মদিন উদযাপনের জন্য সকলে একত্রিত হয়েছি তখন মনে হয়েছে সত্যিই আমরা অনেক বড় একটি পরিবার। কারন সবার মানসিকতা আমাকে মুগ্ধ করেছে। আমরা যে যার মত নিজেদের জায়গা থেকে বৌদিকে উইশ করেছি এবং জন্মদিন পালন করার চেষ্টা করেছি। প্রিয় মানুষটির আনন্দের দিনে তার আনন্দে শামিল হতে পেরে আমরা সকলেই অনেক আনন্দিত। এছাড়াও আমার বাংলা ব্লগ এর প্রত্যেকটি সদস্য মন থেকে দোয়া ও আশীর্বাদ করেছেন আমাদের প্রিয় বৌদির জন্য। আমরা সবাই চাই আমাদের এই প্রিয় মানুষটি যেন সারা জীবন ভালো থাকে এবং আমাদের প্রিয় দাদার সাথে সুখে শান্তিতে থাকে। যেই পরিবারের মাধ্যমে আমরা নিজেদের উপার্জনের পথ খুজে পেয়েছি এবং আমার বাংলা ব্লগ পরিবারের মতো একটি সুন্দর পরিবার পেয়েছি। সেই পরিবারের প্রিয় মানুষটি অর্থাৎ আমাদের বৌদির বিশেষ দিনে আমরা সকলে একত্রিত হতে পেরেছি এই জন্য আমরা অনেক অনেক খুশি। কিছু কিছু মুহূর্ত রয়েছে যেগুলো সকলের সাথে ভাগ করে নিলে অনেক ভালো লাগে। দাদা এবং বৌদি তাদের এই বিশেষ দিনে বিশেষ মুহূর্ত আমাদের সকলের মাঝে ভাগ করে নিয়েছেন। এটার জন্য আমরা তাদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ। সত্যি কথা বলতে আমাদের প্রিয় দাদা এবং তনুজা বৌদি এতটাই আন্তরিক যে তাদের ব্যবহারে আমরা সবসময় মুগ্ধ হয়ে যাই। তারা আমাদেরকে নিজেদের পরিবারের সদস্য মনে করেন। তাই আমরাও তাদের ভালোবাসার মূল্য দিতে তাদের বিশেষ দিনগুলোতে নিজেদের মতো করে উদযাপন করার চেষ্টা করি। কারণ তারা আমাদের পরিবারের মধ্যমনি। আর পরিবারের মধ্যমনিরা যদি ভালো থাকে তাহলে আমার বাংলা ব্লগ পরিবার ভালো থাকবে এবং আমার বাংলা ব্লগ পরিবার সুখে শান্তিতে ভরে উঠবে। হয়তো আমি বৌদির জন্মদিনে গান, কবিতা কিছু উপহার দিতে পারিনি কারণ আমি গান, কবিতা পারিনা। কিন্তু মন থেকে যে দোয়া এবং আশীর্বাদ ছিল সেটা সত্যিকার অর্থে অন্য কিছুর সাথে তুলনা করা যায় না। কিছু কিছু মানুষের প্রতি মন থেকে ভালোবাসা ও দোয়া, আশীর্বাদ চলে আসে। তাই আমি আমার পক্ষ থেকে বৌদির জন্য একটি ছোট্ট উপহার পাঠালাম। আশা করছি ছোট ভাইয়ের পক্ষ থেকে আমাদের প্রিয় বৌদির জন্য পাঠানো এই ছোট্ট উপহারটি আমাদের প্রিয় বউদর ভালো লাগবে।

বৌদির জন্য ছোট্ট উপহার তৈরির প্রয়োজনীয় উপকরণসমূহ:

  • সাদা আর্ট পেপার।
  • পেন্সিল।
  • লাল কলম।
  • রাবার।

বৌদির জন্য উপহার তৈরির ধাপসমূহ:

♥️ধাপ-১:♥️

IMG20220117094538.jpgCemera: Oppo-A12.

IMG20220117094617.jpgCemera: Oppo-A12.


তনুজা বৌদির জন্মদিনের উপহার তৈরীর জন্য প্রথমে একটি সাদা কাগজের উপর পেন্সিল দিয়ে লাভ চিহ্ন অঙ্কন করেছি। এরপর লাল কলম দিয়ে ভালোবাসার এই চিহ্ন লাল করার জন্য নিয়েছি।

♥️ধাপ-২:♥️

IMG20220117094718.jpgCemera: Oppo-A12.

IMG20220117094932.jpgCemera: Oppo-A12.


এভাবে আমি ভালোবাসার এই চিহ্নটি সুন্দর করে লাল কলম দিয়ে একে নিয়েছি।

♥️ধাপ-৩:♥️

IMG20220117095153.jpgCemera: Oppo-A12.

IMG20220117095353.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমাদের প্রিয় তনুজা বৌদিকে জন্মদিনের উইশ করার জন্য লাভ চিহ্নের ভিতরের অংশে কিছু কথা লিখেছি। প্রথমে আমি পেন্সিল দিয়ে লিখেছি। তারপর পেন্সিলের উপর লাল কলম ব্যবহার করেছি।

♥️ধাপ-৪:♥️

IMG20220117095448.jpgCemera: Oppo-A12.

IMG20220117095524.jpgCemera: Oppo-A12.


এভাবে ধীরে ধীরে আমি ভিতরে লেখা গুলো সুন্দর করার জন্য লাল কলম ব্যবহার করেছি।

♥️ধাপ-৫:♥️

IMG20220117095632.jpgCemera: Oppo-A12.

IMG20220117095731.jpgCemera: Oppo-A12.


এবার আরো বাকি অংশগুলোতে সুন্দর করে লাল কলম দিয়ে লেখার চেষ্টা করেছি।

♥️ধাপ-৬:♥️

IMG20220117095840.jpgCemera: Oppo-A12.

IMG20220117095941.jpgCemera: Oppo-A12.


এভাবে আমি সম্পূর্ণ অংশ সুন্দর করে লেখার জন্য আরও কিছু অংশে লাল কলমের ব্যবহার করেছি।

♥️ শেষ ধাপ:♥️

IMG20220117100137.jpgCemera: Oppo-A12.

IMG20220117100352.jpgCemera: Oppo-A12.


আমি আমাদের প্রিয় তনুজা বৌদির জন্মদিনের ছোট্ট উপহার তৈরি করার জন্য আরও কিছু অংশে লাল কলমের ব্যবহার করার মাধ্যমে আমার ছোট্ট উপহারটি তৈরীর কাজ শেষ করেছি।

♥️ উপস্থাপন:♥️

IMG20220117100710.jpgCemera: Oppo-A12.


আমাদের সকলের প্রিয় তনুজা বৌদির জন্য জন্মদিনের ছোট্ট উপহার তৈরি হয়ে গেলে সকলের মাঝে উপস্থাপন করেছি। আশা করছি আমার তরফ থেকে পাঠানো এই ছোট্ট উপহার আমাদের প্রিয় বৌদির ভালো লাগবে। বৌদিকে জানাচ্ছি অনেক অনেক শুভকামনা এবং শুভেচ্ছা।

🥀ধন্যবাদ সকলকে।🥀

Sort:  
 2 years ago 

➡️ তনুজা বৌদির জন্য খুব সুন্দর একটি জিনিস তৈরি করেছেন। এটি দেখতে খুবই সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য। শুরু থেকে শেষ পর্যন্ত খুব অসাধারণ ভাবে উপস্থাপন করেছে।
 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💖

 2 years ago 

বৌদির জন্য আপনার উপহার টি খুব ভালো হয়েছে। আপনি একটা কথা খুব সত্যি বলেছেন কালকে বৌদির কে যখন আমরা সবাই মিলে উইশ করছিলাম মনে হচ্ছিল আমরা এত এত বড় একটি পরিবার যে পরিবারের মধ্যে মনি হচ্ছে আমাদের প্রিয় বৌদি,ভালোবাসার বৌদি। বৌদির জন্মদিন উপলক্ষে আপনি খুব সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন। আর আপনার মাধ্যমে বৌদিকে আবারো জন্মদিনের শুভেচ্ছা।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। 💐💐💐

 2 years ago 

ভাই আপনি আমাদের প্রিয় তনুজা বৌদির জন্মদিন উদযাপন ও উপহার অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও শুভকামনা রইলো।💗💗

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

অনেক সুন্দর ছিল বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং উপহার দিয়েছেন প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া। দেখার মত ছিল। অনেক ভালো ছিল


IMG_20220106_113311.png

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💞💞

 2 years ago 

শুভ জন্মদিন তনুজা বউদি।আপনাকেও ধন্যবাদ ভাই খুব সুন্দর করে একটি কার্ড বানিয়েছেন এবং গুছিয়ে উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ ভাইয়া।💖

 2 years ago 

সত্যিই অনেক সুন্দর ভাবে তনুজা বৌদির জন্মদিনের উইশ করলেন। লাল রং দিয়ে অনেক সুন্দর করে বৌদির জন্মদিনের উইশের অংকন টা লিখলেন। আসলেই অংকটা দেখে আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে অংকটা করে তনুজা বৌদির জন্মদিনের উইশ করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। 🥀🥀🥀🥀

 2 years ago 

যেই পরিবারের মাধ্যমে আমরা নিজেদের উপার্জনের পথ খুজে পেয়েছি এবং আমার বাংলা ব্লগ পরিবারের মতো একটি সুন্দর পরিবার পেয়েছি। সেই পরিবারের প্রিয় মানুষটি অর্থাৎ আমাদের বৌদির বিশেষ দিনে আমরা সকলে একত্রিত হতে পেরেছি এই জন্য আমরা অনেক অনেক খুশি।

আমি আপনার সাথে একমত

বৌদির জন্মদিন উপলক্ষে আপনার নিজের তৈরী উপহার টি দারুন ছিল । উপস্থাপনা এবং লেখা দুটোই ভাল লেগেছে। ধন্যবাদ। ইশ্বরের কাছে প্রার্থনা করি এই দিন টি যেন বার বার ফিরে আছে। ভাল থাকবেন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💝💝💝💝

 2 years ago 

প্রথমে বলেই তনুজা বৌদি যেন অনেক বেশি ভালো এবং আনন্দে থাকে তার পরিবারকে নিয়ে। বৌদির জন্মদিন উপলক্ষে এতো সুন্দর একটি আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আমি আশা করবো বৌদি অনেক পছন্দ করবে আপনার এই আয়োজন। অনেক ভালো লাগলো ‌

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। 🌹

ভাইয়া বৌদির জন্য যে উপহার বানিয়েছেন আপনি তার সত্যি বৌদি অনেক পছন্দ করবে। বিশেষ করে আমার তো হয়ে গেছে পছন্দ। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

বৌদির জন্য তৈরি উপহার আপনার পছন্দ হয়েছে এটা জেনে ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। 💞💞💞

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই খুবই ভালো লাগলো আপনার চিত্রটি। আপনি বৌদির জন্য খুব সুন্দর একটি উপহার ডিজাইন করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অনেক ধন্যবাদ ভাইয়া। 💝

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60723.46
ETH 3353.68
USDT 1.00
SBD 2.51