20 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আমি @shopon700 বাংলাদেশ থেকে। আজ আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। বিশেষ করে স্টিমিট প্ল্যাটফর্মে নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। আমারা সকলেই এই প্লাটফর্মে নিজেকে অনেক বেশি সমৃদ্ধশালী করতে চাই। নিজেকে সমৃদ্ধশালী করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। তাই আমি স্টিমিট প্লাটফর্মে নিজেকে শক্তিশালী করতে ও নিজের অবস্থানকে ভালো করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। কারণ এই প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা সকলের জন্যই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানেই হলো নিজের অবস্থানকে অনেক বেশি শক্তিশালী করা। আর স্টিম পাওয়ার বৃদ্ধি মানেই নিজেকে সমৃদ্ধশালী করা। আমি ডিসেম্বর মাসের মধ্যে আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি নির্দিষ্ট টার্গেট নিয়েছি। আমি আশা করছি আমার এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টাই আপনাকে আমার টার্গেটের কাছে পৌঁছে দিবে। আমি মনে করি ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টাই একসময় নিজের টার্গেট পূরণ করতে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই আমি আমার টার্গেট পূরণের জন্য এগিয়ে যাচ্ছি। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যেই আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হবো।

🌐২০ স্টিম পাওয়ার বৃদ্ধি🌐

IMG_20220320_195549.jpgCemera: Oppo-A12.(Photo Edited)


আমাদের সকলেরই উচিত নিজের লক্ষ্য পূরণের জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি চেষ্টা করি প্রতি সপ্তাহেই স্টিম পাওয়ার বৃদ্ধি করার। এরই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি আমার নির্দিষ্ট লক্ষ্য পূরণে এগিয়ে যেতে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমার লক্ষ্য পূরণের জন্য আমি ডিসেম্বর মাসের মধ্যে মোট ৫০০০ এসপি পূর্ণ করার টার্গেট নিয়েছি। আশা করছি ডিসেম্বর মাসের মধ্যেই আমি আমার টার্গেট পূর্ণ করতে পারবো।

↘️ সিজন-২ এর ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেওয়া হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে মোট ছিল =১৬৫১.৭৫৭ এসপি।👇

IMG_20220320_195747.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220320_195903.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট =১৬৭১.৭৫৭ এসপি।👇

IMG_20220320_200016.jpg


আমরা সকলেই স্টিমিট প্ল্যাটফর্মকে ভালবাসি। তাই আমরা আমাদের এ ভালবাসার প্লাটফর্মে নিজেকে আরও বেশি সমৃদ্ধশালী করতে চাই। আর নিজেকে সমৃদ্ধশালি করার জন্য ও নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য এভাবেই এগিয়ে যাব এবং নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করব।
#welovepowerups

💟ধন্যবাদ সকলকে।💟

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি নিয়মিত নিজস্ব ক্ষমতা কে বৃদ্ধি করে যাচ্ছেন ।শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করার পরিকল্পনা থাকলে নিয়মিত পাওয়ার আপ খুবই জরুরী। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। ❣️

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলেই এখানে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন। এই কামনাই করি। 🙃

 2 years ago 

আপনাদের দোয়া থাকলে আমি আমার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবো ভাইয়া । সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💖💖

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।যেটা সবার জন্যই কাম্য পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে তোলে ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি ভাইয়া পাওয়ার আপ নিজের সক্ষমতা বাড়িয়ে তোলে। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। 💝

 2 years ago 

আপনি পাওয়ার সঞ্চয় করছেন, এই প্লাটফর্মে টিকে থাকার জন্য নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করা খুবই প্রয়োজন, আপনি সেটি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইলো।💝

আনন্দের সাথে শক্তি বাড়ানোর কাজটা দেখে আমি মুগ্ধ হই।আসলে শক্তি সঞ্চয় করে বুদ্ধিমানেরা।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া শক্তি সঞ্চয় করে বুদ্ধিমানেরা। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। 💞💞

 2 years ago (edited)

ভাই আপনার পাওয়ার আপনার পোষ্টটি খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। প্রতিটি ধাপ খুবই চমৎকার ভাবে তুলে ধরেছেন আপনি আজকে।
এভাবেই নিজের সক্ষমতা বাড়িয়ে তুলে সফল হোন এই কামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। 💖💖

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করাতে আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই। পাওয়ার আপ যে শুধু সক্ষমতা বাড়ায় তাই না এটি আপনার ভবিষ্যতেও অনেক কাজে দিবে। আশা করি এভাবেই এগিয়ে যাবেন। আর শিগ্রই আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। শুভেচ্ছা রইলো

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💗💗

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ভাল লাগে পাওয়ার করা দেখলে । অনুপ্রানিত হই। আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা । আপনার জন্য শুভ কামনা রইল। ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। 💝💝

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। ❣️

 2 years ago 

আপনি খুবই ভালো একটি কাজ করেছেন ভাইয়া। পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ। পাওয়ার আপ মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারে। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি আরো বৃদ্ধি করেছেন। আপনাকে ধন্যবাদ এত গুরুত্বপূর্ণ একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ভাইয়া ।এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইলো।🥀🥀

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56963.59
ETH 2355.27
USDT 1.00
SBD 2.38