আমার পরিচয়

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আমার পরিচয়

আসসালামু আলাইকুম

সকল ইস্টিমিট বন্ধুরা

তারিখঃ১৭ জুন ২০২১ সাল
আজঃ বৃহস্পতিবার

আসসালামু আলাইকুম।আমি বাংলাদেশে একজন নাগরিক। সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার রহমতে ভালোই আছি।
আমি আজ আমার পরিচয়টা আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ভাগ করব। আমার সবচেয়ে খুশি লাগতেছে এজন্য, আমার মাতৃভাষা বাংলাতে আমি লেখালেখি করতে পারবো এই আমার বাংলা ব্লগ এ।

আমার বাংলা ব্লগ এই কমিউনিটি তৈরি করার জন্য ধন্যবাদ সকল এডমিনকে। আমাদের বাংলা ভাষায় লেখালেখি করা যাবে এরকম আইডিয়া নিয়ে কমিউনিটি বানানোর জন্য আবারো ধন্যবাদ বাদ জানাচ্ছি।

তাহলে আমার পরিচয়টা আপনাদের সাথে শেয়ার করি।

20210121_163525-03-01.jpeg


আমার নামঃ এস কে সোহেল রানা।
আমার পিতার নামঃবাদশা সর্রদার।
আমার মাতার নামঃ মাহফুজা খাতুন।

আমরা তিন ভাই এক বোন। আর আমার দাদা-দাদি। আমি বর্তমানে
বিশ্ববিদ্যালয়ে এডমিশন পরিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছি। আর আমার বড় ভাই ওনাছ ঠাড ইয়ারে পড়ে। আমার ভাইয়া কুষ্টিয়া সরকারি কলেজ কুষ্টিয়া তে পড়ে। আর আমার ছোট বোন ইনটার সেকেন্ড ইয়ারে পড়ে। সে গোগ্রাম মাদরাসায় পড়ে। আর আমার ছোট ভাইয়া ক্লাস নাইন এ পড়ে। সেও গোগ্রাম মাদ্রাসায় পড়ে।

আর আমার দাদা-দাদি বর্তমানে বৃদ্ধ । আমি আমার দাদা-দাদিকে দেখা দেখিও করি। আমার পরিবারের সবাই আমার দাদা-দাদিকে দেখাশোনা করে। আমার জন্ম গোসাইডাঙ্গী গ্রাম, খোকসা থানায়, কুষ্টিয়া জেলাই। খুলনা বিভাগে জন্মগ্রহণ করি। আমার আসল ঠিকানাও এটা।

20210510_194641-01.jpeg

আমার ইচ্ছাঃ


আমি পড়াশোনা করে চাকুরি করতে চাই। আল্লাহর রহমতে যদি চাকুরি পাই তাহলে চাকুরি করবো। আমি একটা বাড়ি করবো বড় করে। সেখানে আমার পরিবার নিয়ে একসাথে থাকবো। পরিবারটা এমন হবে কোনো অশান্তি ঝগরা ঝাটি এরকম থাকবে না। আমি যদি চাকুরি না পাই বিদেশে যাওয়ার ইচ্ছা আছে। বিদেশে যাওয়া না হলি। আমি দেশেই একটা ব্যবসা করবো।

আমার পছন্দঃ

আমি সবচেয়ে ভ্রমণ করতে ভালোবাসি। বেশ কয়েকটা জায়গায় ভ্রমণ করেছি যেমনঃসুন্দরবন, কুয়াকাটা, সপ্নপুর, নাটোর, পার্রকে নানা জায়গায় ভ্রমণ করেছি। আমি খাবাবরে দিক, ইলিস মাছ বেশি পছন্দ করি। ইলিস মাছ ভোনা তরকারি রান্না আর গরম ভাত। আমি ফল,ফুল,মাংস, পানিও খাবার, দুধ নারিকেলের পানি। এরকম অনেক পছন্দ আছে আমার। আমি আমার পরিচয় যথা সাদ্ধ দেওয়ার চেষ্টা করেছি।

20210301_162443-01.jpeg


সবাই মহামারি করনায় সময় বেশি বেশি থাকবেন। আপনাদের সুস্থতার দিকে খেয়াল রাগবেন। আমি আমার কথা শেষ করছি। আসসালামু আলাইকুম। সবাই ভালো থাকবেন।

সকল ইস্টমিট বন্ধুদের ধন্যবাদ।
লেখছে@shohel44

Sort:  
 3 years ago 

খুব সুন্দরভাবে আপনার পরিচিতিমূলক পোস্ট করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনাকে আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা রইল। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য৷

 3 years ago 

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58075.38
ETH 2463.77
USDT 1.00
SBD 2.38