You are viewing a single comment's thread from:

RE: প্রতিযোগিতা -০৩: "Steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি" আমার অংশগ্রহন

in আমার বাংলা ব্লগ3 years ago

ধন্যবাদ ভাই। আপনি একজন প্রতিভাবান মানুষ যে নিজের যোগ্যতায় সফল হবার ক্ষমতা রাখে, আমি অনেক সময় আপনার ম্যাসেজের রিপ্লাই দিতে পারিনি কারণ আমি আমার কাজ নিয়ে ব্যাস্ত থাকি, আপনার সফলতা মানে আমার স্বার্থকতা। আর আমি খুশি যে আপনি হাফিজ ভাই আর এই কমিউনিটি এর বড় ভাইদের সহায়তা পাচ্ছেন। আমি ভিডিও পাবলিশ করি কিন্তু কাউকেই সেভাবে গাইড করা সম্ভব হয় না কারণ আমি আমাকে নিয়েই ব্যাস্ত। আমার কোন আচরনে যদি আপনার খারাপ লাগে বা আমাকে ভুল বোঝেন তাতে আমি আন্তরিকভাবে দুঃখিত।
ধন্যবাদ আরও উন্নতি করুন দোয়া করি।

Sort:  
 3 years ago (edited)

@shohana1 আপু আপনি আমাকে এই প্লাটফেমর সাথে পরিচয় করিয়ে দিয়েছেন এবং আপনার কাছ থেকে আমি যথেষ্ট পরিমাণে সাহায্য সহযোগিতা পেয়েছি। এটাই আমার জন্য অনেক। আজকাল এই সাহায্য অনেক কম মানুষেই করে। আপনার কাছ থেকেই এই প্ল্যাটফর্ম সম্পর্কে প্রাথমিক ধারণা পেয়েছি এবং আপনার সাথেই কাজ করে আমি এতদুর পৌঁছাতে পেরেছি এর জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ । আমি সব সময় আপনার সাথে কাজ করতে চাই সে কাজ করার সুযোগ করে দিলে আরো ভালো হতো ধন্যবাদ । আপনি একজন ভালো মনের অধিকারী। আজকাল কেউ ইনফর্মেশন দিয়েও সাহায্য করতে চায় না সে ক্ষেত্রে আপনি একটি ইউটিউবে সবার জন্য উন্মুক্ত করে ইনফরমেশন গুলো সবার মাঝে ছড়িয়ে দিচ্ছেন, এটি অনেক বৃহৎ মনের কাজ। আপনার জন্য শুভ কামনা রইলো আপু।

 3 years ago 

@alsarzilsiam দোয়া করবেন ভাই, আমার মতো অনেকেই ভিডিও বানায় সুতরাং এখানে আমি বিশেষ কিছু করিনি, যদি কেউ উপকৃত হয়, আলহামদুলিল্লাহ আমি ধন্য! 🙂

 3 years ago 

অবস্বই আপু। শুভ কামনা।

 3 years ago 

আপনার উদ্যোগটি সত্যি ভালো ছিলো অনেক বাংলাদেশী ব্যবহারকারী সঠিক দিক নির্দেশনা পেয়েছে আপনার নিকট হতে, আফসুস আমাদের সময় গাইড করার কেউ ছিলো না। তখন যদি আপনার মতো আপু পাশে থাকতো, তাহলে আরো ভালো করতে পারতাম শুরুতেই।

 3 years ago (edited)

ভাই আমিও আপনার দলে, স্টিমিটে এসেছি ফিলিপাইন বন্ধুদের সহায়তায় সেই ২০১৭ তে, ২০১৮ তে ছেড়ে দেই আবার ফিরে এসেছি ২০২০ এর নভেম্বরের শেষ দিকে। যা কিছু পেয়েছি এই ৮ মাসেই কাজ করে। শুরুতে সাপোর্ট পাওয়া অনেক কঠিন ছিল, আলহামদুলিল্লাহ এখন যতটুকু পাই আল্লাহর শুকরিয়া। @hafizullah

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42