"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৪ ( আমার শেষ উৎসবের স্মৃতি) || পহেলা ফাল্গুন উৎযাপন ২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভেচ্ছা এবং স্বাগতম জানিয়ে শুরু করছি সোহানার বাংলা ব্লগ। আজ আমি আমার বাংলা ব্লগ প্রতিযোগিতায় অংশ গ্রহনের মধ্যমে ব্লগটি শেয়ার করবো। আমাদের সকালের প্রিয় আরিফ ভাই ( @moh.arif ) এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তাই তাকে অসংখ্য ধন্যবাদ এমন একটা সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

আমি আমার ভাই-বোন, বন্ধুদের এই প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য অনুরোধ করছি। আগামী ৪ আগস্ট ২০২১ এর মধ্যে আপনি অংশগ্রহণ করতে পারবেন, সুতরাং দেরি না করে এখনই লিখে ফেলুন আমার বাংলা ব্লগ এ আপনার মূল্যবান ব্লগটি।

image.png

image.png

image.png

আমার অফিসিয়াল ডেস্ক

ফেব্রুয়ারি ১৪, ২০২১ সালের কথা, দিনটি আন্তর্জাতিক ভালবাসা দিবস হিসেবে পরিচিত হলেও সেদিন আমাদের বাঙালীদের জন্য ছিল পহেলা ফাল্গুন যখন আমরা আমাদের ঐতিহ্য অনুসারে বসন্ত ঋতুকে বরণ করে থাকি।
আমি এই দিনটি আমার কর্মস্থলে উৎযাপন করেছিলাম আর এটা আমার কর্মস্থলে শেষ দিন ছিল।

অনেক সুন্দর করে ফুল দিয়ে সাজানো হয়েছিল অফিস। আমার অফিসের নাম ইভ্যালি আর এখানে আমি কল সেন্টার এ যুক্ত হই সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে। যদিও আমার চাকরিটা করা হয়নি কারণ আমার জন্য এটা ছিল স্ট্রেসফুল আর তাই ছেড়ে দেই।

image.png

image.png

আমার সহকর্মীদের সাথে কাটানো শেষ মুহূর্ত

আমি এই দিন অনেকগুলো সেলফি তুলেছিলাম স্মৃতি হিসেবে। ওদের সাথে আর দেখা হবে কিনা জানিনা, আমরা অনেকটা ভাই-বোনদের মতো ছিলাম তাই অনেক মজা হতো, অনেক সুন্দর পরিবেশ ছিল, কিন্তু ৯ ঘন্টা এক টানা কাজ করা আমার জন্য কষ্টকর হয়ে গেছিল তাই ওদের ছেড়ে চলে আসতে হয়েছিল।

এই দিনে আমার কর্মস্থল বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হয়েছিল। এগুলো ছিল বাতাসা, ভাজাপোড়া, মুড়ি, পাটিসাপটা পিঠা আরো অনেক কিছু। দিনটি কাজের পাশাপাশি অনেক ভালভাবেই উদযাপিত হয়েছিল।

image.png

image.png

পাটিসাপটা পিঠা (ডানে) বাতাসা ও স্ন্যাকস (বামে)

image.png

image.png

সেলফি

একদিকে খুশি আর অন্যদিকে ওদেরকে ছেড়ে যাওয়ার সাময়িক কষ্ট। ওদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংযুক্ত আছি বলে মাঝেমধ্যে কথা হয়, আমাকে কফি খেতে আমন্ত্রণ করেছিল কিন্তু আমি আমার কাজে ব্যাস্ত তাই যাইনি কখনো।

এটা আমার এ বছরের উদযাপিত শেষ উৎসব কারণ করোনাকালীন সময়ে আমি ঈদ উদযাপন করতে পারিনি, খেয়ে,ঘুমিয়ে আর চলচ্চিত্র দেখে দিন যাপন করেছিলাম।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি!

অনেক ধন্যবাদ আমার ব্লগটি পড়ার জন্য

cc:
@rme
@moh.arif
@rex-sumon
@amarbanglablog

©@Shohana1 ২০২১
সমস্ত অধিকার সংরক্ষিত
আমি সোহানা এটা নিশ্চিত করছি যে, উপর্যুক্ত লেখা এবং আলোকচিত্র আমার নিজের।

সামাজিক যোগাযোগ মাধ্যম :
ফেসবুক পেজ| টুইটার | ইউটিউব চ্যানেল

Sort:  
 3 years ago (edited)

আপনার উৎসব স্মৃতিটি খুব ভালো লাগলো।একটু অন্য রকমের।ধন্যবাদ আপনাকে আপু।আমার উৎসব স্মৃতি দেখার আমন্ত্রণ রইলো আপু।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান ও সুন্দর মন্তব্যের জন্য, নিশ্চয়ই আমি আপনার ব্লগটি ভিজিট করতে আগ্রহী।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু😊😊

 3 years ago 

আপনার পোস্ট টি পরে আমার মাধ্যমিক বিদ্যালয়ের কথা মনে পড়ে গেলো। একটু অন্য রকমের। আপনার উৎসবটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত এর জন্য এবং আমার ব্লগটি ভিজিট করার জন্য 😊

 3 years ago 

ধন্যবাদ আপু আপনার উৎসবের দিনের অনুভূতি ভাগ করে নেয়ার জন্য। সুন্দর উপস্থাপন করেছেন, তবে আপনার সেলফি দেখে মজা পাইছি, মুখটা সুন্দর করেই ঢাকছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত এর জন্য, দোয়া করবেন ভাই 😊

 3 years ago 

কিছুটা ব্যাতিক্রম ছিল ।ভালোই লেগেছে শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার ইতিবাচক মূল্যবান মতামত এর জন্য 😊

 3 years ago 

দারুন উপভোগ্য এবং আনন্দের সাথে উৎসব পালন করেছেন। শুভ কামনা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42