শেষ মিনিটে ট্রেন ধরলাম|| গল্পটা একটি স্মৃতিময় দিনের

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।
আজকের দিনটা আমার জীবনের জন্য স্মৃতিময় হয়ে থেকে গেল। ভালো খারাপ মিলিয়ে একটা সুন্দর দিন অতিবাহিত করলাম। আজকের দিনের গল্পটা আপনাদের মাঝে ভাগাভাগি করতে আসলাম।

আমি একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্র, খুব একটা ছুটি পাই না, তাই ছুটি হলেই ব্যাগ ঘুছিয়ে বাসায় রওনা দেই। এবার ও তার ব্যাতিক্রম হলো না ছুটির দিন রাতেই বাসায় যাওয়ার জন্য ট্রেনের অগ্রিম টিকিট কেটে রাখি। কিন্তু ঢাকায় আমার কিছু কাজ ছিলো, ছুটলাম কাজ শেষ করতে। তারই একটা ছবি দিলাম।

IMG-20240613-WA0004.jpg

IMG-20240613-WA0008.jpg

কাজ শেষ হলো কিন্তু একটু দেরিতে। হিসাব করা সময় থেকে অনেকটাই বেশি সময় লাগলো। কাজ শেষ করে বের হলাম। অনেক সময় কিছু খাই নাই, ভাবলাম খাবর শেষ করে রওনা দেই।

IMG-20240613-WA0013.jpg

খাওয়া শেষ করে রওনা দিলাম। কিন্তু রাস্তায় অনেক যানজট, অনেক সময় লাগলো আমার ঢাকার বাসায় ফিরতে। বাসায় এসে তারাতাড়ি ব্যাগ ঠিক করে রওনা দিলাম গ্রামের বাড়িতে উদ্দেশ্যে। আমার হাতে সময় নাই মনে হচ্ছে ট্রেন ধরতে পারবো না। একটা সিএনজি নিলাম এবং তারে বললাম মামা আমাকে অল্পকিছু সময়ের মধ্যে স্টেশনে নিয়ে চলেন ট্রেন ধরতে হবে। সে বললো উঠে বসেন তারাতাড়ি। সিএনজি চলছে মাঝরাস্তায় এসে দেখলাম টাইম শেষের পথে চালককে বললাম তারাতাড়ি করেন। সেও তাই করলো। অবশেষে স্টেশনে দেখি ট্রেন তখনই স্টেশন ত্যাগ করবে। দৌড়ে ট্রেনে উঠলাম, আমর সিটে বসলাম। তারপর ট্রেন চলার সময় রাস্তার চারপাশের সুন্দর দৃশ্য দেখতে থাকলাম।

IMG-20240613-WA0016.jpg

এভাবে শেষ হলো আমার ট্রেন ভ্রমণ। অবশেষে সকালে আমি বাসার সামনে স্টেশনে নামলাম। শেষ ট্রেনে এভাবেই হয়তো বাড়ি ফিরতে হয়। এভাবে আমি বাসার চলে আসলাম। তার কিছু ছবি ভাগাভাগি করলাম।

IMG-20240613-WA0021.jpg

IMG-20240613-WA0026.jpg

স্মৃতিময় হয়ে থাকলো দিনটা। এভাবে চলতে চলতে জীবনের সুন্দর সময়গুলো উপভোগ করতে হয়। আর এই রকম ছোট ছোট দিন মানুষের স্মৃতিতে গেঁথে থাকে সারাজীবন। আজ আর নয়, সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন। আর আমার পক্ষ থেকে সবাইকে অনেক শুভকামনা। আবার দেখা হবে নতুন কিছু নিয়ে।
ধন্যবাদ

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 months ago 

ঢাকা শহরের একটাই সমস্যা যানজটের কারণে সঠিক সময় বের হলেও একটু দেরি হয়ে যায় তারপরেও ট্রেন ধরতে পেরেছেন এটাই আলহামদুলিল্লাহ। যাই হোক গল্পটা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

💝

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58270.16
ETH 2600.36
USDT 1.00
SBD 2.39