আমার তোলা এলোমেলো কিছু ফটোগ্রাফি @shipracha | 10% Beneficiary @shy-fox & 5% @abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

"হ্যালো"
“আমার বাংলা ব্লগের“বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন ।আমি ও ভগবানের অশেষ ক্পায় ভাল আছি ।সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।

image.png
তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ১.৩০ টা মিনিট দুপুর
লোকেশনঃ কাটগড় ,পতেঙ্গা, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

গতকালের ফটোগ্রাফি এই গুলো ।যেহেতু ছুটির দিন শুক্রবার ,আমার বোনদের অফিস বন্ড আমাদের অনেকদিন ধরে বলতেছে যাওয়া জন্য তাদের বাসাই তাই ভাবলাম আজকে যাব ।মা মেয়ে দুই জনের বাসা থেকে রওনা দিলাম দুপুর ১টা দিকে ।আজ যেহেতু শুক্রবার রাস্তা অনেকটা ফাঁকা এবং গাড়ি ও নাই এটা কাটগড় মোড় থেকে রিকশা দিয়ে যাওয়া সময়ই তুলা ছবি ।রাস্তাটা ফাঁকা দেখে খুব সুন্দর লাগতেছে তাই ক্যামেরা বন্দি করলাম ।মানুষ ভিড় আমার কাছে ভাল লাগে না ।

image.png
তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.১০ টা মিনিট বিকাল
লোকেশনঃ চোচালা ,সাগরপাড়, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

বোনের বাসায় খাওয়া দাওয়া করলাম এবং প্ল্যান করলাম আজ গুরতে যাব কোথায় যাওয়া ।আমি বললাম চলো বড়পুল ওইদিকে বিচ আসে ওখানে যাব আমার বন এরা রাজি হল যাবে ওরা একবার ও যায় নাই ।রেডি হয়ে বাহির হলাম সিএন জি নিলাম তিন বোনে রাস্তা ভাঙা সি এন জি তে যে জাকুনি খাইছি কোনদিন ও ভুলা মত না ।অনেক কষ্ট করে গেলাম আর আমদেরকে ভুল জায়গা নামায় দিছে । রাস্তা অনেক ভাঙ্গা আর রাস্তা যে বেহাল অবস্তা ।

image.png
তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.১৫ টা মিনিট বিকাল
লোকেশনঃ চোচালা ,সাগরপাড়, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

কিন্তু সাগর পাড়ে দিকে রাস্তাটা অনেক সুন্দর ছিল । ওখানে আমরা বেশ কয়েকটা ছবি তুললাম আর বেশ কিছু সময় থাকলাম ।সাগর পাড়ে গেলে অনেক দূর হেঁটে যেতে হবে আর যে পরিমাণ বালু আছতেছে বাতাসের ।গতকালের দিনটি কিন্তু অনেক সুন্দর ছিল ঘুরে বেড়ানো মত দিন ছিল আকাশের তেমন রোদ ছিল না আর বাতাস ছিল ।এখানে বেশ কয়েক জন বসে আছে আর খুব দূরে দেখা যাচ্ছে ছেলেরা খেলা করছে ।

image.png
তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.১৫ টা মিনিট বিকাল
লোকেশনঃ চোচালা ,সাগরপাড়, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

বেশ কিছুক্ষন ছিলাম ওখানে ।আমার কাছে একটা ফুল খুব ভাল লেগেছে ।কি সুন্দর করে ফুটে আছে ।।আমার কাছে খুব সুন্দর লাগছে ফুলটি ক্যামেরা বন্দী না করে থাকতে পারলাম ।

image.png
তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.১৫ টা মিনিট বিকাল
লোকেশনঃ জালিয়াপাড়া ,সাগরপাড়, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

পরে ওখান থেকে চলে আসতেছিলাম হেটে নাই কোন গাড়ি অনেক দূর আসার পর একটা গাড়ি পেলাম ।ওটাতে উঠে গেলাম জালিয়াপাড়া বিচ বলে ওটা ভাল মত চিনি ও দেখে গিয়ে ওখানে মাছ বিক্রি করেতেছে ইলিশ মাছ ।আধা কেজি মত হবে কেজি নাকি ১২০০ টাকা করে অনেক মানুষ ভিড় ছিল ওখানে ১০ মিনিট মত হবে থাকছি ওখানে ।

image.png
তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.১৫ টা মিনিট বিকাল
লোকেশনঃ জালিয়াপাড়া ,সাগরপাড়, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

কি সুন্দর করে জেলেদের নৌকাগুলো নদীতে ভাসতে দেখে খুব সুন্দর লাগতেছে ছিল ।ছবি না তুলে থাকতে পারলাম ।অপুরপ এক সৌন্দয লাগতেছিল
image.png

তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.৩০ টা মিনিট বিকাল
লোকেশনঃ সাগরপাড় রোড়, চট্টগ্রাম
ক্যামেরাঃরিয়েল মি৫

পরে আবার সি এন জি নিলাম একদম কাটগড় পর্যন্ত ।জালিয়াপাড়া থেকে আসার সময় সিএন জি থেকে তুলা কিছু সাগরপাড়ের ছবি ।অনেক লোক আছে ।গাছ গুলো অনেক ছিল আর প্রাকৃতিক দ্শ্য গুলো অনেক সুন্দর ছিল । প্রায় সন্ধ্যা ঘনিয়ে আসছে ।
image.png

তারিখঃ১৯-০৮-২০২২ইং
সময়ঃ৫.৩৮ টা মিনিট সন্ধ্যা
লোকেশনঃ সাগরপাড় রোড়, চট্টগ্রাম ,বাংলাদেশ
ক্যামেরাঃরিয়েল মি৫

অনেক দূরে দেখা যাচ্ছে সাগরে জাহাজ গুলো আর রোড সাইটে অনেক লোকজন অনেক সাগরে দৃশ্য উপভোগ করছে ।রোড এই বেশ ফাঁকা থাকে ।কোন যান জট নাই ।এই রোড়টা আমার কাছে খুব ভাল লাগে আমরা যখন বাড়ি থেকে আসি সি এন জি দিয়ে এই রোড দিয়ে আসি ।সব মিলিয়ে আমার গতকালকে দিনটি বেশ ভাল কেটেছে ।

ছবির বিবরণ
ডিভাইজরিয়েল মি৫ আই
বিষয়ফটোগ্রাফি
লোকেশনছবিতে উল্লেখ আছে
ফটোগ্রাফার@shipracha

আজ এখানেই শেষ করছি আবার দেখা হবে অন্য কোন সময়ে অন্য কোন বিষয় নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এই প্রত্যাশা করি।

image.png

Sort:  
 2 years ago 

আমার তুলা এলোমেলো কিছু ফটোগ্রাফি সত্যি আমার ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল প্রতিটি ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়েছি। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার ফটোগ্রাফি আপনার পছন্দ হয়েছে জেনে খুব ভালো লাগছে। আশাকরি পরবর্তী আপনাদের সাথে আরো সুন্দর ফটোগ্রাফি শেয়ার করব আমার দেখা দৃশ্য আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি খুশি হয়েছি।

 2 years ago 

আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ছিল আপু। ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে। সাগর পারের দিকের যাওয়ার রাস্তাটা দেখতে আসলেই খুব সুন্দর। আপনি সেখানকার খুব সুন্দর কিছু ফটোকপি করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।সাগর পাড়ে আসলে অনেক সুন্দর ধুলা বালি নাই। ঐদিকে গাড়ি আসা যাওয়া করতে বেশ ভালো লাগে। আপনার ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম।

 2 years ago 

আপনার তোলা এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো তোলার পাশাপাশি বর্ণনা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। এভাবে কমেন্ট করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। সুন্দর ছিল আপনার করা ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার ফটোগ্রাফি আপনার পছন্দ হয়েছে জেনে খুব ভালো লাগছে। আশাকরি পরবর্তী আপনাদের সাথে আরো সুন্দর ফটোগ্রাফি শেয়ার করব আমার দেখা দৃশ্য আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি খুশি হয়েছি।

 2 years ago 

আমরা সকলেই ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালোবাসি বিশেষ করে আমিও তাদের মধ্যে একজন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার তোলা এলোমেলো ফটোগ্রাফি গুলো সত্যি সুন্দর হয়েছে ।।আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন।। ধন্যবাদ শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো সত্যি খুবই সুন্দর হয়েছে দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম এবং আপনি ফটোগ্রাফি সম্পর্কে খুবই সুন্দরভাবে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার ফটোগ্রাফি আপনার পছন্দ হয়েছে জেনে ভাল লাগল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74