টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৪ || আমার অংশগ্রহণ ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো ,

আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন ? আশা করি আপনারা ভালো আছেন। আমি ও আপনাদের দোয়া এবং আশীর্বাদে ভালো আছি।আজ আমি পাওয়ার আপ করব এবং সেই সাথে আপনাদের সাথে শেয়ার করব আমার পাওয়ার আপ পোস্টটি।

পাওয়ার বৃদ্ধি মানে নিজস্ব সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবে তার ততবেশী সক্ষমতা বৃদ্ধি পাবে। সক্ষমতা বৃদ্ধি পাবে পাওয়া মানে বেশি ভোট দিতে পারব আর কমেন্ট করতে পারব এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে। আমার বাংলা ব্লগের কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে পাওয়ার আপ করছেন ।এটা সবার জন্য খুব ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।সর্বোপরি,আমাদের সম্মানিত @rex-sumon ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ জানাই, তিনি নিজে সব ইউজারদের কে যথাসম্ভব পাওয়ার আপ করার জন্য অনুপ্রেরণা উৎসাহ দিয়ে যাচ্ছেন।

Add a subheading (700 × 600 px) (700 × 600 px).png

আমরা জানি বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে।আমি এর আগে এক বার পাওয়ার আপ করি নাই । এই প্রথম আজ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহন এর মাধ্যমে পাওয়ার আপ করব। আশাকরি,এখন থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারবো।আজ আমি প্রথম পাওয়ার আপ পোস্টের মাধ্যমে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।

কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো

Screenshot_1.png

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল৫৬.৩২৩ এবং স্টিম পাওয়ার ছিল ১৮.৭২২।

Screenshot_2.png

এরপর Steem ড্রপ মেনু তে এ ক্লিক করে পাওয়ার আপে ক্লিক করবো।

Screenshot_3.png

যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।

Screenshot_4.png
এরপরে পাওয়ার আপ ক্লিক করব ।

Screenshot_5.png

এরপর ওকে ক্লিক করবো।
Screenshot_6.png

এরপর অ্যাক্টিভ কি দিয়ে সাইন ইন করবো।

Screenshot_7.png

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ১৮.৭২২ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৬৮.৭২২ এসপি।

আমার ব্যালেন্স

বিবরণপরিমাণ
পূর্বের এসপি১৮.৭২২
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি৬৮.৭২২

আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো। সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।সর্বোপরি আমি বলব নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।এখন তো আমাদের জন্য নতুন করে আর ও একটি সুবিধা দিসছে ফ্রি তে ডেলিগেসন করে করতে পারবো ।

বন্ধুরা, আমি প্রতিনিয়ত এখন থেকে চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য। আবার দেখা হবে নতুন কোন পোষ্ট নিয়ে। সবাই ভাল থাকবেন এই কামনা ।

image.png

image.png

image.png

সবাইকে ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার করা পঞ্চাশ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আপনার সামর্থ্য মতো আপনি অনেক বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন।
আপনার জন্য দোয়া করি যেন আপনি আপনার লোকে পৌঁছাতে পারেন

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ।আমাকে উৎসাহ মূলক কমেন্ট করবার জন্য ।

 2 years ago 

প্রতিনিয়তই আপনি পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এ সপ্তাহে 50 ইস্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।। একজন সফল ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি ধারাবাহিকতা অব্যাহত রাখুন নিশ্চিত আপনি ভালো কিছু অর্জন করবেন। শুভ কামনা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অবিরাম শুভকামনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে ভালো লাগছে। কারণ এর মাধ্যমেই আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারব ওর সামনে এগিয়ে যেতে সক্ষম হব।

 2 years ago 

আসলে আপু ঠিক বলছেন। আমাদেরও সামনে এগিয়ে যাবার জন্য পাওয়া আপ অনেক জরুরি।

 2 years ago 

প্রতিনিয়তই আপনি পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এ সপ্তাহে 50 ইস্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।। একজন সফল ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

সামনে এগিয়ে যাবার জন্য চেষ্টা করব প্রতিনিয়ত পাওয়ার আপ করতে। কস্ট করে আমার পোস্ট দেখা জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এ প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলকে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি শক্তিশালী হবে। তাই সকলের উচিত প্রতিনিয়ত কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করা।

 2 years ago 

আপু আপনি ঠিক কথা বলছেন। আসলে ঠিকে থাকতে হলে আমাদের শক্তির দরকার। শক্তি পাবো পাওয়া আপ মাধ্যমে। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

যেহেতু আপনি এই প্রথমবার পাওয়ার আপ করেছেন এজন্য আপনাকে সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় স্বাগতম জানাচ্ছি। বেশ বড় একটা অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো, এভাবে প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রাখবেন এই শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আমাকে উৎসাহ দেয়ার জন্য । চেষ্টা করব এভাবে পাওয়া আপ ধারাবাহিকতা বজায় রাখা ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা।আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে মার খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া এই রকম ধারাবাহিকতা বজায় রেখে যাহাতে সামনে দিকে এগিয়ে যেতে পারি ।ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41