টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৯|| আমার অংশগ্রহণ ৫০ স্টিম।10 % Beneficiary @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো ,

আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন ? আশা করি আপনারা ভালো আছেন। আমি ও আপনাদের দোয়া এবং আশীর্বাদে ভালো আছি।আজ আমি পাওয়ার আপ করব এবং সেই সাথে আপনাদের সাথে শেয়ার করব আমার পাওয়ার আপ পোস্টটি। পাওয়ার বৃদ্ধি মানে নিজস্ব সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবে তার ততবেশী সক্ষমতা বৃদ্ধি পাবে। সক্ষমতা বৃদ্ধি পাবে পাওয়া মানে বেশি ভোট দিতে পারব আর কমেন্ট করতে পারব এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে। আমার বাংলা ব্লগের কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে পাওয়ার আপ করছেন ।এটা সবার জন্য খুব ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।সর্বোপরি,আমাদের সম্মানিত @rex-sumon ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ জানাই, তিনি নিজে সব ইউজারদের কে যথাসম্ভব পাওয়ার আপ করার জন্য অনুপ্রেরণা উৎসাহ দিয়ে যাচ্ছেন।

image.png
আমরা জানি বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে।আমি এর আগে এক বার পাওয়ার আপ করি নাই । আজ আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহন এর মাধ্যমে পাওয়ার আপ করব। আশাকরি,এখন থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারবো।আজ আমি প্রথম পাওয়ার আপ পোস্টের মাধ্যমে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।

কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো

Screenshot_26.png

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল৭৫.৪০৪ এবং স্টিম পাওয়ার ছিল ১৩৬.৮৪৭।

Screenshot_23.png

এরপর Steem ড্রপ মেনু তে এ ক্লিক করে পাওয়ার আপে ক্লিক করবো।

Screenshot_24.png
যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।এরপরে পাওয়ার আপ ক্লিক করব ।
Screenshot_25.png
এরপর ওকে ক্লিক করবো।
Screenshot_28.png
এরপর অ্যাক্টিভ কি দিয়ে সাইন ইন করবো।

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ১৩৬.৮৪৭ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ১৮৬.৮৪৮ এসপি।
Screenshot_29.png

আমার ব্যালেন্স

বিবরণপরিমাণ
পূর্বের এসপি১৩৬.৮৪৭
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি১৮৬.৮৪৮

আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো। সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।সর্বোপরি আমি বলব নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।এখন তো আমাদের জন্য নতুন করে আর ও একটি সুবিধা দিসছে ফ্রি তে ডেলিগেসন করে করতে পারবো ।

সবাইকে ধন্যবাদ

image.png

image.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

অনুপ্রেরণা মূলক কমেন্ট করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার বর্তমান স্টিম পাওয়ার ১৮৬.৮৪৮। আপনি পাওয়ার আপ করেছেন এতে আপনার নিজেরই লাভ হয়েছে। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আমি আশা করছি আপনার পাওয়ার আপ দেখে আরও অনেকেই অনুপ্রাণিত হবে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি আমার পাওয়া আপ দেখে অনুপ্রাণিত হয়েছেন জেনে ভাল লাগল ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। দীর্ঘমেয়াদি ভাবে এই ফ্ল্যাট ফ্রম এ টিকে থাকার জন্য নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ১৮৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

এই মুহূর্তে বেশ ভালো স্টিম পাওয়ার আপ করেছেন আপনি আপু।
এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ আসলেই গুরুত্বপূর্ণ বিষয়। কারণ পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। এভাবে সামনে গিয়েছেন আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। মন্তব্য করাব জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপরপোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগছে, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার আমার পাওয়া আপ দেখে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগল ভাইয়া। ধন্যবাদ।

 2 years ago 

বাহহ আপু অনেক টা স্টিম পাওয়ার আপ করেছেন এবং অন্য কে করার উতসাহ দিচ্ছেন খুবই ভাল উদ্যোগ এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মন্তব্য করাব জন্য।

 2 years ago 

আপু, আপনার পাওয়ার আপের এ্যামাউন্ট অনেক বড়। দেখে খুবই ভালো লাগলো। কেননা বর্তমান পরিস্থিতিতে ৫০ স্টিম পাওয়ার আপ করা বিশাল ব্যাপার। আপনি ঠিক বলেছেন, পাওয়ার আপ মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।

 2 years ago 

আপু ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনার স্টিম পাওয়ার ১৮৬ তে পৌছে গেছে। পাওয়ার আপ করলে আপনারই লাভ হবে। পাওয়াার আপ করলে কোন ক্ষতি নেই। অল্প অল্প করে এক সময় অনেক বড় একটি এমাউন্ট হয়ে যাবে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি একদম ঠিক বলছেন ভাইয়া। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @shipracha
পাওয়ার বৃদ্ধিঃ = 36.7647%

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 68622.46
ETH 3788.62
USDT 1.00
SBD 3.66