আমার তোলা ৭টি এলোমেলো ফটোগ্রাফি ||10 % Beneficiary @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"নমস্কার/আসসালামু আলাইকুম"

“আমার বাংলা ব্লগের বন্ধুরা”কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ।আমিও ভাল আছি । আমার ভাল লাগার বেশ কয়েক টি ফটোগ্রাফি । এই ছবি গুলো বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা , আমার যখন কোন একটা জিনিস ভাল লাগে তখনি ,আমি ক্যামেরা বন্দী করে রাখি । কিছু প্রকৃতি ছবি তুলে রাখছিলাম ।তাই আমি আজ আপনাদের সাথে আমার তোলা ৭টি এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করব ।আশা করি আমার তোলা এলোমেলো ফটোগ্রাফি আপনাদের ভাল লাগবে ।
ফটোগ্রাফি-০১

image.png

সোর্স

এই ছবিটি বেশ কয়েক মাস আগে তোলা ।আমি রাঙ্গামাটি গিয়েছিলাম বিশেষ একটা কাজের আমার পিসি বাসায় । তখন বেশ গরম ও ছিল । একটু রোদ কিছুটা ছায়া এই সময় তোলা ছবিটি ।কয়েকটা গাছ আর ছোট একটা নৌকা , কি যে সুন্দর লাগতেছে ।

ফটোগ্রাফি-০২

image.png

সোর্স

এই ছবিটি যখন প্রকর রোদ এসেছে তখন তুলছিলাম । পিসি বাসায় একদম নদী কাছে তাই এই ছবিগুলো দেখে উপভোগ করতে পারছি ।আকাশের সাদা মেঘগুলো এক সাইটে হয়ে গেছে আর আকাশটা বেশ পরিস্কার । সবকিছু মিলে দেখার মত ছিল ।নীল আকাশ সবার পছন্দ ,ঠিক তেমনি আমারও নীল আকাশ খুব প্রিয় ।

ফটোগ্রাফি-০৩

image.png

সোর্স

ছবিটি রাঙ্গামাটি বনরুপা সমতা ঘাট এই দিকে ।আকাশ রঙের সাথে মিশে গেছে পানির রঙ । পানির মাঝখানে সুন্দর একটা দ্বীপ মত করে , অনেকে নাকি যায় বসে আড্ডা দেওয়ার জন্য বিকাল বেলা এই জায়গা টাতে ।

ফটোগ্রাফি-০৪

image.png

সোর্স

এটা চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর ভিতরে রাস্তা দৃশ্য।মামা মামিরা যখন আসছিল আমার এখানে বেড়াতে ওনাদের নিয়ে গেছিলাম বেড়ানো জন্য তখন তুলছিলাম এই ছবিটি ।প্রায় সন্ধ্যা নেমে আসতেছিল ।

ফটোগ্রাফি-০৫

image.png

সোর্স

বিমান বন্দর পাশে সুন্দর করে পুকরে মত করে আছে ।গাছগুলো দেখতে বেশ সুন্দর লাগতেছে আর সেই সাথে পানিতে থাকা পদ্মফুল নাকি শাপলাফুল দেখতে অনেক লাগতেছিল ।আমি আসলে কনফিউস এই গুলো ফুলগুলো পদ্ম নাকি শাপলা ফুল ।

ফটোগ্রাফি-০৬

image.png

সোর্স

এই ছবিটা নেভালের রাস্তা এক সাইটের গাছের ছবি ।রাত হয়ে গেছিল সেইদিন গাড়ি ও নাই ,কিছুটা পথ হেঁটে আসার পর দেখি এই গাছের কি সুন্দর করে লাইটিং করে রাখছে ।তাই তখন আমি একটা ছবি তুলে নিলাম । অনেক সুন্দর লাগছিল গাছের উপর লাইটিং টা।

ফটোগ্রাফি-০৭

image.png

সোর্স

এটা আরও একটি গাছের লাল কালার এর লাইটিং ।তবে আমার সবুজ কালার বেশি ভালো লেগেছে ।এই লাল কালার টা কেন জানি আমার ভাল লাগে নাই ।

এই ছিল আমার তোলা ৭টি এলোমেলো ফটোগ্রাফি । আমার ফটোগ্রাফি কেমন লাগল ? আশা করি সবার ভাল লাগবে ।যদি ভাল লাগে কমেন্ট করে জানাবেন । সবাই ভাল থাকবেন ।

ধন্যবাদ সকলকে

image.png

ছবির বিবরণ

ডিভাইজরিয়েল মি৫ আই
বিষয়ফটোগ্রাফি
লোকেশনছবিতে উল্লেখ আছে
ফটোগ্রাফার@shipracha

VOTE @bangla.witness as witness

image.png

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

ফটোগ্রাফি করা আমারও খুব শখের। আপনি মোবাইলের মাধ্যমে অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে প্রাকৃতিক ছবিগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক সুন্দর ছবির জায়গাগুলো। ধন্যবাদ আপু সুন্দর কিছু ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রকৃতি সৌন্দর্য কে সবাই ভালোবাসে সৌন্দর্য দেখে ছবি না তুলে থাকতে পারে না।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সত্যি বলতে যখন কোন সুন্দর জিনিস দেখি তখন আমিও ফটোগ্রাফি করে নেই। আপু আপনিও এমনটা করেন জেনে ভালো লাগলো। শাপলা পুকুরটি দেখতে দারুন লাগছে আপু। যখন এই শাপলা ফুলগুলো ফুটবে তখন দেখতে আরো বেশি ভালো লাগবে। দারুন ফটোগ্রাফি করেছেন আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করাব জন্য অসংখ্য ধন্যবাদ। আপনিও আমার জেনে আমার ও অনেক ভালো লাগল আপু।

 2 years ago 

আমার কাছে তো ভীষণ ভালো লাগে এরকম এলোমেলো ফটোগ্রাফি দেখতে এবং করতে। ফটোগ্রাফি আমার খুবই শখের একটি জিনিস। এটি খুবই ধৈর্য সহকারে এবং দক্ষতার সাথে করতে হয়। আপনার অনেক দক্ষতা রয়েছে বলতে হয়। এভাবেই এগিয়ে যান।

প্রথম তিনটে ছবি দেখে মনে হচ্ছে হাতে আঁকা। মানে এত সুন্দর হয়েছে যেটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। তবে বাকি ফটোগুলোও বেশ সুন্দর ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ওয়াও আপনি খুব সুন্দর করে সাতটি রেনডম ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুব অসম্ভব ভালো লাগলো। তার মাঝে প্রথম ফটোগ্রাফিটি যেটি রাঙ্গামাটি আপনার পিসির বাসায় গিয়ে বিকেল বেলায় ফটোগ্রাফিটি আমার কাছে খুব বেশি ভালো লাগলো। সুন্দর করে যথার্থ বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তোলা এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করার পাশাপাশি বর্ণনা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনারত ফটোগ্রাফি গুলো এলোমেলো হলেও চোখে কিন্তু এলোমেলো দেখাচ্ছে না, চোখে কিন্তু খুব সুন্দর ই দেখাচ্ছে। তবে আমার কাছে সবচেয়ে সুন্দর লাগছে ৫ নাম্বার ফটগ্রাফিটা। কারন এটার সাথে আমার শৈশব জড়িয়ে আছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনার সুন্দর লাগছে জেনে ভালো লাগল।আপনার ৫নাম্বার ফটোগ্রাফি আপনার শৈশব জড়িয়ে আছে জেনে আমার আপনার জানা খুব ইচ্ছে করছে। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ফটোগ্রাফি পোস্ট দেখলেই তো আমার মন ভালো হয়ে যায়। আমি যেমন ফটোগ্রাফি করতে ভালোবাসি তেমনি. আপনার উপরের দিকের প্রত্যেকটা ছবি খুবই দারুণ লেগেছে আমার। মাঝে মাঝে আপনার কাছ থেকে চমৎকার চমৎকার ফটোগ্রাফি দেখতে চাই।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 64341.19
ETH 3145.13
USDT 1.00
SBD 4.00