চট্টগ্রাম বোট ক্লাবের কাটানো কিছু মুহূর্ত ফটোগ্রাফি ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

১২ই সেপ্টেম্বর ২০২২ইং
রোজঃ সোমবার

"হ্যালো"

“আমার বাংলা ব্লগের“বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন ।আমি ও ভগবানের অশেষ কৃপায় আপনাদের দোয়া আগে চেয়ে একটু ভাল আছি । প্রতিদিনে মত আমি আজ হাজির হয়েছি নতুন একটি ব্লগ নিয়ে । আমার মামা মামিরা যখন আসছে তখন বোট ক্লাব নিয়ে গেছিলাম । ঘুরে বেড়ানো সুন্দর মুহূর্তগুলো কিছু ফটোগ্রাফি । আজ আপনাদের সাথে শেয়ার করব । সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি ।

মামরা আসছিল আগস্ট মাসে ২৪ তারিখ । প্রায় রাত ১০ বাজে পোঁছে আমার বাসায় ।মামি কে ডাক্তার দেখিয়ে আসছিল এজন্য রাত হয়ে গেছে । অনেক গুলো টেস্ট দিছে আর টেস্ট করে আসছে রিপোর্ট দিবে তারপর দিন ।

মামি কিন্তু একবার ও চট্টগ্রামে আসে নাই অসুখের কারণে আসা, পায়ের নাকি সমস্যা । তাই চট্টগ্রাম শহরটা একটু ঘুরে দেখবে আর কি । তারপর দিন ২৫ই আগস্ট মামা রিপোর্ট আনতে গেছে । মাম আসতে দুপুর ৩.৩০ টা বেজে গেছিল ।পরে এসে বলে মামা চল ঘুরে আছি ।

সি বিচ আর বিমান বন্দর যাব ।আমি বলি বোট ক্লাব নিয়ে যাব আপনাদেরকে ।আমার মেয়ে ঘুমাছিল ঘুম থেকে তুলে নিলাম আমার মেয়ে ঘুম হয় না কান্না করতেছে যখন নতুন কাপড় পড়াছি তারপর খুশি বাহিরে যাবে ।বাহিরে যাওয়ার জন্য অনেক খুশি হয় । এই করতে প্রায় বিকাল ৪.৩০টা বেজে গেছে । আমি তাড়াতাড়ি রেডি হলাম বের হলাম । গাড়ি জন্য অপেক্ষা করতে পরে অটোরিকশা করে প্রথমে এয়ারপোর্ট গিয়ে তারপর বোট ক্লাব ।পরে শেয়ার করব এয়ারপোর্ট কিছু মুহুর্ত । তারপরে সি বিচ আসা হয় , অনেক রাত হয়ে গেছে ।

গেইট ঢুকা মাত্র অনেক বড় স্পেস আছে ।যেখানে গাড়ি পার্কিং করা হয় । যারা নিয়ে আসবে এখানে গাড়িগুলো রাখতে পারে ।অনেক বড় জায়গা ।

image.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৬.৩০ টা মিনিট সন্ধ্যা পর ।

কিছুটা হেঁটে গিয়ে তিনটা রাস্তা ভাগ হয় । এই রাস্তাটা অনেক সুন্দর এটি ডান সাইটে রাস্তা । দুই সাইটে ফুলের গাছ লাগনো আছে ।বিভিন্ন রকমের ফুলের গাছ আর পাতা বাহার । একটা ফুল গাছ লোহার দিয়ে সুন্দর করে ঘিরে রাখছে ।
image.png
লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৫.২০ টা মিনিট

মাঝেখানে রাস্তাটা দিয়ে পার্কে প্রবেশ করতে হয় । সাইটে অনেক ফুল গাছ আর পাতা বাহার ,বেশ কিছু নারিকেল গাছ আছে । বিভিন্ন রকমে ফুলের গাছ রাস্তা পাশে লাগানো আছে ।আমার মেয়ে আমার আগে চলে যাচ্ছে ।

image.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৫.৩০ টা মিনিট

বাম সাইটে রাস্তাটা দিয়ে হচ্ছে মেইন বিল্ডিং যায় ।ওখানে হচ্ছে পার্টি করে ।বিশেষ করে বিদেশীরা পার্টি করতে যায় । আরো অনেকেই যায় অফিস পার্টি করে ।

image.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৫.৩৫ টা মিনিট

পার্কের ভিতরে অনেক বড় মাঠ বসে থাকা যায় । আরাম ঠান্ডা বাতাস পাওয়া যায় । আমার সন্ধ্যা সময়ে লাগে এই জায়গা বসে বসে গল্প করতে ।পার্কের এক সাইটে হচ্ছে এই নৌকাগুলো আছে তিনটা খুব সুন্দর যখন রাত হবে লাইটিং আলো দেয় ।

image.pngimage.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৫.২৫ টা মিনিট

শিশুদের খেলা করার জন্য অনেক গুলো খেলনা আছে ।সবগুলো বাচ্চাদের জন্য ।আমার মেয়ে তো খেলতে থাকে ।উপরে উঠে গেছে ,উপর থেকে নিচে চড়ে আসবে ।

image.pngimage.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৫.৪০ টা মিনিট

পার্কের কর্ণফুলী নদী সাইটে হচ্ছে এই টা ।খুব সুন্দর তখন সন্ধ্যা নেমে আসছে লাইট দিয়েছে ।এখান থেকে জাহাজ গুলো খুব কাছ থেকে দেখা যায় । আর বিমানগুলো একদম মাথা উপর দিয়ে মনে হয় এখন ধরতে পারব ।

image.pngimage.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৬.২০ টা মিনিট সন্ধ্যা পর ।

পার্কের বাম সাইটে হচ্ছে রেস্টূরেন্ট ।যদি কোনকিছু খায়তে ইচ্ছা করলে ওখানে গিয়ে নাস্তা করা যায় ।

image.png

লোকেশনঃবোট ক্লাব,পতেঙ্গা রোড ,চট্টগ্রাম, বাংলাদেশ
তারিখঃ২৫ই আগস্ট ২০২২ইং
সময়ঃ বিকাল ৬.২৫ টা মিনিট সন্ধ্যা পর ।

এই ছিল আমার বোট ক্লাবে কাটানো কিছু মুহূর্তের ফটোগ্রাফি ।আজকে মত আজ এইটুকু ।পরে হাজির হব অন্য কোন বিষয় নিয়ে দেখা হবে ।সবাই ভালো থাকবেন ,এই প্রত্যশা বিদায় ।

ছবির বিবরণ

ডিভাইজরিয়েল মি৫ আই
বিষয়ফটোগ্রাফি
লোকেশনছবিতে উল্লেখ আছে
ফটোগ্রাফার@shipracha

"ধন্যবাদ সবাইকে"

@shipracha

image.png

Sort:  
 2 years ago 

পতেংগা বোট ক্লাবে আমি গিয়েছিলাম আরও ৩ বছর আগে। খুব সুন্দর জায়গা। আপনাদের মত আমরাও গিয়েছিলাম সন্ধ্যার দিকে। অনেক সুন্দর জায়গা। বোট ক্লাব বলার উদ্দেশ্য হচ্ছে এই জায়গার বেশ কিছু অংশ লঞ্চের মত শেপ করা এবং এই অংশটুকু নদীর অনেক ভিতর পর্যন্ত অবস্থিত। আপনার ছবিগুলো সুন্দর হয়েছে। আপনার মামা- মামী না আসলে হয়ত এত সুন্দর একটি জায়গা উপভোগ করতে পারতেন না। ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলে ঠিক বলছেন। জায়গায় বেশ সুন্দর। আমি সবসময় সন্ধ্যা যেতে ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

চট্টগ্রাম ক্লাবে আপনার কাটানো মুহূর্তটি অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করাব জন্য।

 2 years ago 

আপু পোষ্টি অনেক সুন্দর হয়েছে। পোষ্টি লেখার পর আরেক বার পড়বেন, তাহলে টাইপিং মিসটেক গুলো ধরা পরে যাবে। আর কোন ফটোগ্রাফি দেওয়ার আগে স্টিমিট লগু,স্টাইলিস মার্জিন ব্যবহার করবেন না। তাহলে ডিসপ্লেতে ফটোগ্রাফি দেখা যাবেনা। দেখের আপনার পোষ্টে ডিসপ্লেতে ফটোগ্রাফিটা দেখা যাচ্ছে না। মার্জিনটা শো করতেছে। আশা করি বুঝতে পেরেছেন,আর না বুঝলে অভিজ্ঞ কারো থেকে জেনে নিবেন। ধন্য্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার ভুল টা ধরিয়ে দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41