" কয়েক ঘন্টা পর নতুন বছরে আমরা " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম


শুভ রাত্রি। আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

বন্ধুরা,আমি @shimulaktet,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।কাজ সময়মতো না করা হলে আসলে ভালো থাকাটা ঠিক মতো হয়ে উঠে না।তাই এখন চেষ্টা করছি লেখার।আজ জেনারেল রাইটিং নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।প্রতিদিন আমি চেষ্টা করে যাচ্ছি পোস্টের ভিন্নতা এনে নিজের সৃজনশীলতাকে প্রকাশ করতে।তাই আজ একটি জেনারেল পোস্ট শেয়ার করছি।আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে।

কয়েক ঘন্টা পর নতুন বছরে আমরাঃ

goals-7694142_1280.webp

সোর্স

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr (2).png

বন্ধুরা,আবার চলে এলাম নতুন একটি পোস্ট নিয়ে।আজকের লেখা পোস্টটির বিষয় আপনাদের সকলেরই জানা।হে বন্ধুরা,আর কয়েক ঘন্টা পর আমরা নতুন বছরে চলে যাবো। ফেলে আসা বছরটি আমাদের কেমন কাটলো সেই বিষয়টি নিয়ে আমার আজকের এই পোস্ট।

এইতো মনে হয় সেদিন '২৩ সাল আমরা অনেক উৎসাহ নিয়ে বরন করে নিলাম।দেখতে দেখতে বছরটি আজ কিছু সময়ের পর শেষ হয়ে নতুন বছর আসছে।নতুন উদ্যমে আমরা '২৪ সালকে বরন করে নেবো।কিন্তু ফেলে আসা বছরটি আমাদের কেমন কাটলো।আমরা একটু ভাবতে পারি কি বলেন বন্ধুরা?? বছর ফুরিয়ে যাওয়া মানে জীবন থেকে সময় চলে যাওয়া।আমরা এই সময়টাকে কতোটুকু কাজে লাগাতে পেরেছি সেটা খুব ভাবনার একটি বিষয়।

বছরটি কেটে গেলো অনেক পাওয়া আর না পাওয়া নিয়ে।আমরা এই বছরে অনেক কিছু হারিয়েছি আর অনেক কিছু পেয়েছি।আমাদের জীবনে অনেক মানুষ এসেছে। আবার যারা আমাদের সাথে ছিল তারা অনেকে হারিয়ে ও গেছে। এ বছর আমরা অনেক অভিজ্ঞতা ও সঞ্চয় করেছি।অনেক মানুষের অনেক অবহেলা,অনেক মানুষের অনেক ভালোবাসা নিয়ে আমাদের বছরটি কেটে গেলো।আমরা কখনও হতাশ হবো না।আমরা আমাদের মনোবল নিয়ে আবার নতুনভাবে এগিয়ে যাবো।

মানুষের জীবন অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে কেটে যায়। একইরকমভাবে কখনও কাটে না।তবে আমার বছরটি আলহামদুলিল্লাহ ভালোই কেটেছে। সবার খুব ভালো কেটেছে এমনটাই আশাকরি। নতুন বছরকে বরন করে নিতে আসুন আমরা রেডি হই।উৎসাহ, উদ্দীপনায় কেটে যাক সময়।আসুন আমরা মানবিক মানুষ হয়ে নতুন বছর শুরু করি।সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। ২০২৪ সাল সবার জীবনে সুখের বার্তা বয়ে আনুক এমনটাই প্রত্যাশা করি।

আজ আর নয়।আশাকরি আমি আমার জেনারেল রাইটিং এর বিষয়টি আপনাদের মাঝে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছি।সবাই সুস্থ থাকবেন। ভালো থাকবন।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


বিষয়জেনারেল রাইটিং
লেখা@shimulakter

আমার পরিচয়


আমি শিমুল আক্তার। আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 6 months ago 

ভালো মন্দ সবকিছু মিলিয়ে আরও একটি বছর কেটে গেলো।আবারও নতুন বছর শুরু হবে।আশা করছি আমার আপনার সবার খুব ভালো কাটবে নতুন বছরটি। নতুন বছরের অনেক শুভেচ্ছা রইল আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ধন্যবাদ আপু।

 6 months ago 

ভালো খারাপ সব মিলিয়ে এ বছরে আমাদের দিনগুলো শেষ হয়ে গেল, সত্যি এই বছর আমাদের অনেক কিছু শিখিয়েছে আমাদেরকে অনেক অনেক অভিজ্ঞতা দিয়েছে, আশা করি নতুন বছর আমাদের জন্য ভালো কিছু নিয়ে আসবে নতুন বছরে অনেক অনেক শুভেচ্ছা রইল।

 6 months ago 

সবার জন্য মঙ্গলময় হোক বছর টি এই কামনাই করি।ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 6 months ago 

প্রথমেই আপনাকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানাই। জীবন গতিশীল সেটা সুখ দুঃখ সবকিছু মিলিয়ে। যাইহোক আমাদের আবারো নতুন বছর নতুন উদ্যমে শুরু করতে হবে। নতুন বছর নিয়ে নিজের কথাগুলো বেশ গুছিয়ে উপস্থাপন করেছেন আপু। অনেক ধন্যবাদ চমৎকার পোস্ট উপহার দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 
 6 months ago 

ভালো মন্দ সবকিছু মিলিয়ে ই কেটে গিয়েছিল ২০২৩ সালটা। আর এখন আমাদের মাঝে ২০২৪ সাল এসে হাজির হয়েছে। এই বছরটা যেন সবার ভালো কাটে এবং সবাই আনন্দে বছরটা কাটাতে পারে এমনটাই প্রত্যাশা করি। আমাদের কারো জীবনেই এখন আর ২০২৩ সালটা নেই। যাইহোক আপু অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি নতুন বছরের। সবকিছু মিলিয়ে আপনি আজকে এই পোস্টটা লিখেছেন দেখে অনেক অনেক ভালো লেগেছে।

 6 months ago 

নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

নতুন বছরের শুভেচ্ছা আপু। নতুন বছরটা যেন মঙ্গলজনক হয় এরকমটাই প্রত্যাশা রইল। পুরনো বছরটা আমাদের কাছ থেকে চলে গিয়েছে, আর নতুন বছর এসেছে এটা বুঝতেই পারিনি। সুখ দুঃখ সব কিছু মিলিয়েই একটা বছর গিয়েছে। এবং আরেকটা বছরের আগমন হলো। এই বছর আশা করছি সবারই ভালো কাটবে। এবং সবাই এই সময়টাকে কাজে লাগিয়ে এগিয়ে যাবে। অনেক সুন্দর করেই পুরোটা লিখলেন। অনেক অনেক ধন্যবাদ এটা শেয়ার করার জন্য।

 6 months ago 

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44