You are viewing a single comment's thread from:

RE: আবোল তাবোল জীবনের গল্প [ কৃতজ্ঞতাবোধ ]

in আমার বাংলা ব্লগ5 months ago

ভাইয়া আপনার সুস্থতা কামবা করছি।সত্যি ই অসুস্থ হলেই বুঝতে পারা যায় সুস্থতার মর্ম।অসুস্থ হলে তথন কিছুই ভালো লাগে না। আর অনলাইন তো আরো না।আপনি আপনার অতীত জীবনের অনেকগুলো দিক তুলে ধরেছেন। আপনার মতো আমাকে দেখেই যদি কেউ চাকরি দিয়ে দিতো ইনটারভিউ ছাড়া আমি ধন্য হয়ে যেতাম।যদিও কখনো চেষ্টা করা হয়নি কোন চাকরির।আপনার অনুভূতি গুলো পড়ে আমার খুব ভালো লেগেছে।সব সময় একই রকম সৎ ভাবে কাজ করে যাবেন।দেখবেন কাজ ই আপনাকে খু্ঁজবে।কারন আমি বিশ্বাস করি সততার দাম আছে আর থাকবে ও।আপনার দ্বারা কখনও কোন এমন আচরন পাইনি যাতে মনে কষ্ট লাগতে পারে।টেনশন করবেন না।দোয়া করি আল্লাহ আপনার সুস্থতা দান করবেন,আমিন।

Sort:  
 5 months ago 

হ্যা, অসুস্থ সময়ে আমাদের অতীতগুলো খুব সন্নিনিকটে চলে আসে এবং বার বার পুরনো স্মৃতিগুলোকে জাগ্রত করে দেয়। হয়তো এই জন্যই আমাদের মাঝে মাঝে অসুস্থ হওয়া প্রয়োজন অতীতটাকে জাগ্রত রাখার জন্য। ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42