You are viewing a single comment's thread from:

RE: মায়ের ভালোবাসা।

in আমার বাংলা ব্লগlast year

আপনার পোস্টটি পড়ে খুব ভালো ও খারাপ লাগা অনুভব করলাম।সত্যি আপু মা কে ছাড়া আমি এটা ভাবলেই চোখ আমার ভিজে উঠে। আপনার মা আজ দুইটা বছর আপনার পাশে নেই।এটা খুব খারাপ লাগা।আর ভালো লাগলো আপনার দুই মেয়ের কথা শুনে।ওরা দুজনই খুব ভালো।ঘরের কাজ,লেখাপড়া, গান সবকিছুতেই খুব দক্ষ।মায়ের এই অসুস্থতায় ওদের ভূমিকা পড়ে আমার খুব ভালো লেগেছে। সব সময় দোয়া করি আপনার মেয়ে দুটি আপনার পাশে ছায়ার মতো থাকুক।অনেক ধন্যবাদ আপু অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

হ্যাঁ দু'বছর হতে চলছে মা পাশে নেই।যখন আগের দিনগুলো মনে করি তখন ভীষণ খারার লাগে।আপু আপনি বিশ্বাস করবেন না আমার একটু কিছু হলে মেয়েরা যে কি পরিমাণ সেবা করে আমার।ওদের কারনেই এখনো ভালো আছি।আপনাদের দোয়ায় মেয়েরা সত্যি অনেক ভালো আছে আর সবসময়ই দোয়া করবেন যাতে ওরা ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে পারে।অনেক অনেক ভালোবাসা রইলো আপু।❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91