💞 " এই ঈদে আমার কেনাকাটার কিছু অংশ "

in আমার বাংলা ব্লগ2 months ago

শুভ রাত্রি সবাইকে


আমার বাংলা ব্লগ এ সবাইকে স্বাগতম।


হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter, আমি বাংলাদেশের একজন নাগরিক।আমার বাংলা ব্লগএর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি ঈদের কেনাকাটা নিয়ে ব্লগ শেয়ার করতে আপনাদের মাঝে হাজির হয়েছি।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগবে।

এই ঈদে আমার কেনাকাটার কিছু অংশঃ


Add a heading_20240416_121910_0000.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...ZGutiKi7KVTt5nDQoetrgsGgZGNELKiF2LVTivTiw6zUbx3qr8PhoJ4RufavUzR2x51cVwfS9ebHEGz1Yoiz7SSqpLp4z6AD13BwUvTWuACAUcDbvGNfob6NSa.png

বন্ধুরা,ঈদের আমেজ কিন্তু এখনো শেষ হয়নি।এখনো সবাই ঈদের আনন্দকে উপভোগ করছে।সত্যি কথা বলতে দুটো ঈদই আমাদের মাঝে আনন্দের বার্তা বয়ে আনে।আর আমরা চেষ্টা করি সবাইকে নিয়ে এই ঈদ আনন্দে মেতে উঠতে।আমি সবকিছু ই আপনাদের সাথে শেয়ার করে আনন্দ পাই।আবার আপনাদের শেয়ার করা বিষয় গুলো জেনে সমান ভাবেই আনন্দিত হই।আর তাইতো আজ আমার এই ঈদের কিছু কেনাকাটা নিয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য চলেও এলাম।

20240406_203031.jpg

20240406_202958.jpg

20240406_202619.jpg

আপনারা হয়তো অনেকেই জানেন আমার ভীড়ের মধ্যে কেনাকাটা করতে একদমই ভালো লাগে না।কিন্তু ঈদ বলে কথা।সবার কেনাকাটা শেষ হয়েছিল ২৬ রমজানেই।তাই ভাবছিলাম নিজোর জন্য কিছুই কেনাকাটা করবো না।নতুন দুটো ড্রেস বানানো আছে।এখনো পরাই হয়নি।তাই ভাবছিলাম ঈদের পর যা হয় একটা কেনা যাবে।কিন্তু না, মার্কেটে না গিয়ে আর পারা গেলো না।কারন আমি একটা বোরকা কিনবো ভেবেছিলাম।মূলত সেটা কেনার জন্য হলেও আমার যেতে হয়েছিল।তাই ভাবলাম নিউ মার্কেটে এতো ভীড়ে না গিয়ে সীমান্ত স্কয়ারে ই যাব।এখানে তুলনামূলক ভীড় কমই থাকে।

20240406_203715.jpg

20240406_203628.jpg

20240406_203621.jpg

সীমান্ত সম্ভারে গিয়ে প্রথমে ড্রেস দেখছিলাম।কারন বোরকার দোকান গুলো দোতলা ও তিনতলাতে।এরপর বোরকা ও দেখলাম পাশাপাশি।এরই মধ্যে আমার ড্রেস পছন্দ হলো কয়েকটা ই।আমি দেখে শুনে বেবী পিংক কালার ড্রেসটা নিয়ে নিলাম।কালারটা বেশ ভালো লাগলো আমার কাছে।কারন এই গরমে হালকা কালারই ভালো।এরপর বোরকা খুঁজতে খুঁজতে বোরকা ও পছন্দ হলো কয়েকটা।তাই খুব ভাবতে হলো কি করবো? কোনটা নেবো? যাই হোক নিজের সাথে বোঝা পরা করে একটি পছন্দ করে নিয়েই নিলাম।

20240406_203148.jpg

20240406_203121.jpg

20240406_205516.jpg

20240406_205511.jpg

দুবাই এর বোরকা পছন্দ করেছিলাম।বোরকার কাপড় জুম কাপড়ের।যদিও আমি কাপড় তেমন একটা চিনি না।কিন্তু কাপড়টা বেশ নরম ছিল।আর কালারটা ড্রেসের সাথে মিলেও গেলো।আমি আমার ড্রেস ও বোরকার ফটোগ্রাফি শেয়ার করছি আপনারা বলবেন কেমন হলো?

20240415_195850.jpg

20240415_195514.jpg

এটা আমার ঈদের ড্রেস।নীচে বোরকার ফটোগ্রাফি শেয়ার করছি।দুটো কালার প্রায়ই সেইম।আমার কেনাকাটা শেষ হলে জুতা কেনার জন্য এ্যাপেক্সের দোকানে গিয়েছিলাম।পছন্দ মতো জুতা ও কেনা হয়ে গেলো।মজার বিষয় হচ্ছে বাসায় এসে দেখি আমার ড্রেস,বোরকা,জুতা আর ননদের দেয়া পার্টস সবটাই ম্যাচিং হয়ে গেছে।কিছু কেনাকাটা করবো না বললেও সবই কেনা হয়ে গেলো সুন্দর ভাবে।এজন্য বেশ ভালো লেগেছিল।সীমান্ত স্কয়ার আমার বাসা থেকে কাছে তাই ইফতারের পরে বের হয়েছিলাম।আলহামদুলিল্লাহ,কষ্ট হয়নি।ভীড় ছিল কিন্তু নিউ মার্কেটের মতো নয়।

20240406_221025.jpg

20240413_082928.jpg

20240415_195721.jpg

আমার এই ঈদের কেনাকাটা আপনাদের মাঝে শেয়ার করতে পেরে ভীষণ ভালো লাগলো। আশাকরি আপনাদের কাছে ও ভালো লেগেছে।গরমের এই সময়ে নিজেদেরকে সেভ রাখার চেষ্টা করবেন।কারন সবকিছুর আগে কিন্তু সুস্থতার প্রয়োজন।সবার জন্য ঈদ আনন্দ বয়ে আনুক এই প্রত্যাশায় এখানেই বিদায় নিচ্ছি।

আজ আর নয়।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের কাছে মনের অনুভূতি গুলো শেয়ার করতে পেরে ভীষণ ভালো লাগলো।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আবার নতুন কোন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


শ্রেনিভ্রমন
প্রয়োজনীয় ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানসীমান্ত স্কয়ার, ঢাকা

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiExjDZXA9b63NAwrwLXd8Ct7t1ZtdVLLXWaLZw5onyjbiCRPr6s2tz1kz75iSS...xFU9EXxXdabqMHBsc9mJ817a2SuVogJxMBkzsHNyMz11NQwmvwuEWHWA5F82zgRf2rtHDE85bAj4sRhY9U82BY2NqNXEu8caQc9HGJHwF7D2FoRAiQKCNDCinS.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 2 months ago 

ঈদের কেনাকাটা গুলো দেখে ভীষণ ভালো লাগলো আপু। আমিও ভিড়ের মধ্যে শপিং একদমই করতে পারি না। নিজের মন মতো শপিং হয় না ভিড়ের মধ্যে। আপনার প্রত্যেকটা জিনিস খুবই সুন্দর হয়েছে। সবগুলোর মধ্যে একটু একটু পিংক ভাইব রয়েছে। ড্রেসটা ভীষণ ভালো লেগেছে। আমিও হালকা রঙের ড্রেসগুলো পড়তে পছন্দ করি। আর এরকম সুতার কাজের ড্রেসগুলো খুবই সুন্দর হয়। কেনাকাটা গুলো দেখে ভালো লাগলো আপু।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপু। সুন্দর মন্তব্য করে সব সময় পাশে থাকার জন্য।

 2 months ago 

আসলে যারা বলে কেনাকাটা করবে না, দেখা যায় তারাই বেশি কেনাকাটা করে শেষ পর্যন্ত। আর ঠিক তেমনি আপনার ক্ষেত্রেও হয়েছে। যদিও ভেবেছিলেন কেনাকাটা করবেন না, কিন্তু বোরকা কিনতে গিয়ে তো ড্রেস কিনলেন ঈদের জন্য। আপনার দেখছি সবকিছুই একেবারে ম্যাচিং হয়ে গিয়েছে, এই বিষয়টা ভালো লেগেছে আমার কাছে। বেবি পিংক কালার টা আমার খুব ভালো লাগে। আপনার জামা, বোরকা, জুতা, ব্যাগ সবকিছুই অনেক বেশি সুন্দর। নিশ্চয়ই সবকিছু পড়ার পর আপনাকে ভালো মানিয়ে ছিল। কেনাকাটা করার মুহূর্তে কি এত সুন্দর করে ভাগ করে নিয়েছেন দেখে ভালো লেগেছে।

 2 months ago 

সত্যিই আপু মার্কেটে যাওয়াটা আমার জন্য খুব কঠিন।কিন্তু যাওয়া হলে কেনা হয়েই যায়।ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

তবে আপু আপু যার কেনাকাটা করা তেমন ইচ্ছা নেই লাস্ট পর্যন্ত সেই কেনাকাটা আরো বেশি করে। আপনি দেখতেছি সীমান্ত স্কয়ার গিয়ে পছন্দ মতে কেনাকাটা করেছেন। তবে আপনার কেনাকাটা গুলো সম্পূর্ণ ম্যাচিং হয়ে গেল। আর নিজে পছন্দ করে কেনাকাটা করলে তখন মনের মধ্যে কোন দ্বন্দ্ব থাকে না। আর রমজানের প্রথম দিকে মার্কেটে তেমন ঝামেলা থাকে না। যাই হোক খুব সুন্দরভাবে পছন্দ করে ড্রেস,বোরকা,জুতা কিনে ফেলেছেন। খুব সুন্দর করে ঈদের কেনাকাটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 months ago 

মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 months ago 

বাহ আপনার ঈদের শপিং দেখে অনেক ভালো লাগলো। জামার সাথে জুতো,ব্যাগের মিল আছে। আর বোরকাটাও অনেক সুন্দর। আপনি বলছেন কাপড় চিনেন না,তবে আপনার কাপড় গুলো আমার কাছে ভালোই লাগছে। ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ আপু।

 2 months ago 

আপু যাদের কিনাকাটা করার ইচ্ছা কম থাকে তারা লাস্ট পর্যন্ত বেশি কেনাকাটা করে। তবে ঈদে শপিং করেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। এবং আপনার শপিং গুলো এক রকম মেসিং হয়ে গেল। তবে আমার মতে রমজান মাসের কিনাকাটা প্রথমে করলে ভালো। এবং আপনার কেনাকাটা জামা, বোরকা ,জুতা ,ব্যাগ সবগুলো একসাথে দেখে ভালই লাগলো। অনেক সুন্দর করে ঈদের কেনাকাটা করে আমাদের মাঝে পোস্ট করেছেন তাই ধন্যবাদ আপনাকে।।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63079.17
ETH 3466.92
USDT 1.00
SBD 2.51