নাটক রিভিউ -- 💕 " চুইংগাম " ||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ11 months ago
আসসালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা ব্লগের বন্ধুরা,

কেমন আছেন আপনারা??



"আমার বাংলা ব্লগ" এর ভারতীয় ও বাংলাদেশী ভাই ও বোনেরা,আমি@shimulakter,আমি বাংলাদেশে ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।আমি একজন নিয়মিত ইউজার।প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।আজ আমি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। বাংলা নাটক আমার খুব ভালো লাগে।আশাকরি আমার আজকের নাটকের রিভিউ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে।


Screenshot_20231002-084744_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

নাটকের গুরুত্বপূর্ন তথ্য সমুহঃ


নামচুইংগাম
দৈর্ঘ্য৩০মিনিট
পরিচালকঈগল টিম
অভিনয়মুসফিকুর রহমান,কেয়া পায়েল
মুক্তির তারিখ৩০ শে সেপ্টেম্বর ২০২৩ ইং
ধরননাটক
ভাষাবাংলা
দেশবাংলাদেশ


কাহিনী সার সংক্ষেপ


নাটকের প্রথম দৃশ্যে দেখা যাবে মুশফিক ছবি তুলছে আর কেয়া পায়েল তার বান্ধবীকে নিয়ে সেলফি তুলবে বলে মুসফিকের কাছে আসে ওদের দুজনের ছবি তুলে দিতে বলে। মুসফিক দুজনের ছবি তুলে দেবে তবে মোবাইল দিয়ে নয়,তার ক্যামেরা দিয়ে।এর মাঝে দুজনের লাগতেই থাকে ঝগড়া আর খুনসুটি।এরপর ছবি তুলে দেয়ার পর কেয়া পায়েল তাকে টাকা দিতে চাইলে মুসফিক রেগে যায়।রেগে গিয়ে দুজনের ছবি ডিলেট করে দেয়।এভাবেই নাটকের শুরুটা হয়।

Screenshot_20231002-084811_YouTube.jpg

Screenshot_20231002-084807_YouTube.jpg

Screenshot_20231002-084854_YouTube.jpg

Screenshot_20231002-084946_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

এরপর দেখা যাবে পায়েল ও তার বান্ধবী একটি রেস্টুরেন্টে গিয়ে বসে।এরই মাঝে মুসফিক ওই রেস্টুরেন্টে যায়।মুসফিককে দেখে পায়েল তার সামনে গিয়ে বলে পায়েল দেখতে সুন্দরী তাইতো মুসফিক তাকে ফলো করছে।অনেক ছেলেই তার পেছনে লাইন দিয়ে আছে।পায়েল এও বলে মুসফিক কখন তার ফেসবুক আইডি চাইবে।এই শুনে মুসফিক তাচ্ছিল্যের হাসি হাসে।এজন্য পায়েল খুব রেগে যায়।

Screenshot_20231002-085216_YouTube.jpg

Screenshot_20231002-085042_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

এরপর দেখা যাবে পায়েল তার বান্ধবীকে নিয়ে নতুন বাসা নেয়।সেই বাসার পাশের ফ্লাটেই মুসফিকের ফ্লাট।মুসফিক কে দেখে পায়েল রেগে যায়। মুসফিক ও রেগে যায়। সকাল হলেই ওই মুখটি দেখতে হবে ভেবে।

Screenshot_20231002-085333_YouTube.jpg

Screenshot_20231002-085428_YouTube.jpg

Screenshot_20231002-085346_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

পায়েল আর তার বান্ধবী সন্ধ্যার পর বাসায় ফিরছিল।এমন সময় এলাকার বখাটে ছেলেগুলো তাদের পেছন নেয়।কেয়া পায়েল বাসার কাছে এসে একটা ছেলেকে ডেকে চর দেয় গালে।তখন ছেলেগুলো ওদের দুজনকে হাত ধরে টানতে থাকে।তখন ওরা দুজন হাত ছাড়াতে চেষ্টা করে।তখনই মুসফিক এসে নায়কের মতো ছেলেগুলোকে মেরে ওদের দুজনকে উদ্ধার করে।

Screenshot_20231002-085442_YouTube.jpg

Screenshot_20231002-085507_YouTube.jpg

Screenshot_20231002-085502_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

এমন করেই পায়েল মুসফিকের প্রেমে পরে যায়।পায়েল তার বান্ধবীকে বলে।বান্ধবী শুনে তো অবাক হয়ে যায়। এরপর মুসফিককে দেখা করতে বলে পায়েল।দেখা করতে আসে মুসফিক।তখন পায়েল তাকে প্রপোজ করে।এই শুনেই মুসফিকের প্রেসার ফল করে।

Screenshot_20231002-085602_YouTube.jpg

Screenshot_20231002-085614_YouTube.jpg

Screenshot_20231002-085650_YouTube.jpg

Screenshot_20231002-085700_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

এরপর দেখা যাবে পায়েল সবকিছুতে মুসফিকের খবরদারি করতে থাকে।মুসফিক পায়েলের উপর বিরক্ত হয়ে যায়। প্রতি পদক্ষেপে মুসফিক পায়েলের উপর রেগে যায়।রেগে গিয়ে বলে আমাকে বিয়ে করবে, বলে মুসফিক পায়েলের সামনে দাঁড়িয়েই তার মাকে ফোন দেয়।ফোন দিয়ে বলে তার মায়ের যে মেয়ে পছন্দ তার সাথে বিয়ে ঠিক করতে।

Screenshot_20231002-085726_YouTube.jpg

Screenshot_20231002-085755_YouTube.jpg

Screenshot_20231002-085801_YouTube.jpg

Screenshot_20231002-085815_YouTube.jpg

Screenshot_20231002-085821_YouTube.jpg

Screenshot_20231002-085847_YouTube.jpg

Screenshot_20231002-085900_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

এরপর দেখা যাবে মায়ের পছন্দ করা মেয়েকে দেখতে গিয়ে আংটি পরানো হলে মেয়ের মুখ দেখাতে বললে পায়েলকে দেখে মুসফিক দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

Screenshot_20231002-085940_YouTube.jpg

Screenshot_20231002-085955_YouTube.jpg

বাসায় এসে মুসফিককে পায়েল বলে দেয় তার বিয়ে করতে হবেনা।পায়েল কে এক সময় বিয়ে করতে এই মুসফিক না করেছিল।তাই সে যেচে এসে মুসফিকের সাথে এমন করে।কারন পায়েলকে অনেক ছেলেই বিয়ের প্রস্তাব দিয়েছিল।পায়েল বিয়ে করবে না বলে না করলেও, তার মা-বাবা যখন মুসফিকের ছবি তাকে দেখায় সে রাজি হয়েছিল।কিন্তু তখন মুসফিক তাকে না করে দিয়েছিল।এজন্য ই পায়েল জেদের বসে মুসফিককে ভালোবাসার ফাঁদে ফেলে নিজেই মুসফিককে ভালোবেসে ফেলে।এরপর পায়েল আংটি খুলে ফেরত দেয় মুসফিককে।

Screenshot_20231002-130100_YouTube.jpg

Screenshot_20231002-130102_YouTube.jpg

এখন কি তবে তাদের ভালোবাসার মিলন হবে না? তাদের দুজনের শেষ পরিনতি কি তবে বিরহ?মুসফিক কি পায়েলকে আর কখনোই মেনে নেবে না? এতো এতো ছেলে পায়েলকে চায় অথচ শেষে কিনা পায়েল এমন একজনকে চাইলো যে কিনা পায়েল কে চায় না। শেষ পরিনতি জানতে হলে নাটকটি আপনাদের দেখতে হবে।আশাকরি নাটকটি আপনাদের কাছে ভালো লাগবে।


আমার মতামত



নাটকটি আমার কাছে বেশ ভালোই লেগেছে।নাটকে দুজনের অভিনয় ই ভীষন ভাল ছিল। নাটকে পায়েল অনেক ছেলেকে রিজেক্ট করলেও যখন সে একজনকে অর্থাৎ মুসফিককে পছন্দ করে মুসফিক তাকে রিজেক্ট করে।এটা পায়েল আসলে মেনে নিতে পারেনা।তাইতো সে মুসফিককে তাকে ভালোবাসতে বাধ্য করে নানা রকম ভাবে।কিন্তু মুসফিক কিছুতেই ভালোবাসার মধ্যে নেই।মুসফিক ও একটা সময় পর পায়েলকে ভালো বেসেই ফেলে।আসলে এই নাটকে একটা জিনিস খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে, আর তা হলো ভালোবাসাকে দূরে ঢেলে দেয়া যায় না।তাই ঝগড়া নয় ভালোবাসা দিয়েই ভালোবাসা পাওয়া সম্ভব।আমার কাছে নাটকটি ভালো লেগেছে।আশাকরি আপনাদের কাছেও ভালো লাগবে।

রেটিং


পরিচালনা
কাহিনী
অভিনয়



বন্ধুরা সম্পূর্ণ নাটকটি নিজের ভাষায় লিখেছি।আশা করি নাটকটি আপনাদের ভালোই লাগবে।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আবার কথা হবে পরবর্তী ব্লগে।আজ এখানেই বিদায়।সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

ধন্যবাদ সবাইকে

@shimulakter


আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL (2).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

Sort:  
 11 months ago 

খুবই চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। চুইংগাম নাটকটা এখনো দেখা হয়নি।তবে আপনার গল্প উপস্থাপন পরে অনেক টা বুঝতে পেরেছি।দেখে নিব দ্রুত ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 
 11 months ago 

সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। বাংলা নাটক গুলো দেখতে ভালই লাগে আমার কাছে। পুরো নাটকের রিভিউ করে আমার কাছে বেশ ভালো লেগেছে। যদিও এই নাটকটি আমার দেখা হয়নি। সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 11 months ago 

নাটকটা সত্যি অনেক সুন্দর। আমার তো বেশ ভালো লেগেছে। এমনিতে এ প্রজন্মের নাটক গুলো আমার খুবই প্রিয়। খুব সুন্দর ভাবে আপনি নাটকটা আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন তাই আমার আরো বেশি ভালো লাগলো। আশা করি এভাবে আপনি আরো অনেক সুন্দর সুন্দর নাটক আমাদের মাঝে রিভিউ করে দেখাবেন।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

আগে অনেক নাটক দেখতাম। কিন্তু বর্তমানে একদমই নাটক দেখা হয় না। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজাররা চমৎকার কিছু নাটক রিভিউ শেয়ার করে আমাদের মাঝে । যেগুলো দেখতে খুবই ভালো লাগে। আপনার শেয়ার করা আজকের নাটকের রিভিউটিও খুবই চমৎকার ছিল। ঠিকই বলেছেন আপু, ভালোবাসা দিয়ে ভালোবাসা পাওয়া সম্ভব। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আমিও আগে অনেক দেখতাম।মাঝে দেখা হয়নি।এখন আবার দেখি পোস্ট করার জন্য। ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপু দারুন একটি নাটক রিভিউ দিয়েছেন। আমি কয়েক দিন ধরে ভাবছি এই নাটক দেখবো কিন্তু সময়ের জন্য দেখা হয়নি। আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। আমার কাছে বাংলা নাটক দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপু।

 11 months ago 

আপু আপনি আজকে খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। নাটকটি পড়ে বেশ ভালো লেগেছে। যদিও নাটকটি এর আগে আমার দেখা হয়নি। তবে আপনার রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকটি বেশ মজার। কখনো সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করব। তবে নাটকের নাম পড়ে আমি প্রথম হেসে পড়েছি। খুব সুন্দর নাটকের নাম। এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 11 months ago 

বেশ সুন্দর নাটক রিভিউ করছেন আপনি। আপনার নাটক রিভিউ দেখে বেশ ভালো লাগলো।চুইংগাম এই নাটকটি আমি দেখেছি। নাটকের চরিত্র সংলাপ এবং দৃশ্যপট সত্যি বেশ অসাধারণ। এতো দুর্দান্ত নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য শেয়ার করার জন্য।

আপু আপনি ঠিকই বলেছেন, ঝগড়া দিয়ে কখনো ভালোবাসা পাওয়া সম্ভব নয়, বরং ভালোবাসা দিয়েই ভালোবাসা পেতে হয়। আর তাইতো এই সুন্দর নাটকটি খুব চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন অভিনয় শিল্পীরা। যাইহোক আপু, চুইংগাম নাটকটি আমার এখনো দেখা হয়নি, তাই আপনার নাটকের রিভিউ পড়ে দেখার ইচ্ছা পোষণ করছি। অনেক অনেক ধন্যবাদ আপু, চমৎকার এই নাটকটির রিভিউ দেয়ার জন্য।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে নাটকের রিভিউ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

ভালোবাসাকে আসলে চাইলেই এভোয়েড করা যায় না। আর চাইলেও জোর করে ভালোবাসাও পাওয়া যায় না। আপনার নাটক রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। তবে নাটকটির নাম "চুইংগাম " কেন সেটা তো বুঝলাম না।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ঠিকই বলেছেন দিদি। আমিও বুঝলাম না নাটকের এমন নামকরণের।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45