বিষয় -- কবিতা | | 💚💚 ভালোবাসার কবিতা --" স্বপ্ন পূরণ " 💚💚 | | 10 % beneficiary for @shy-fox | | ১০| ১১| ২২ ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago


আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম


আজ - ২৫ শে কার্তিক | ১৪২৯ বঙ্গাব্দ | হেমন্তকাল |

আসসালামু আলাইকুম ,আদাব



🌼“ আমার বাংলা ব্লগ" এর সকল ভারতীয় ও বাংলাদেশের ভাই ও বোনেরা সবাই কেমন আছেন ? আশাকরি ভালো আছেন। আপনাদের শুভকামনায় আমিও ভালো আছি।

স্বপ্ন পূরণ.jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

“ আমার বাংলা ব্লগ” এ অনেক কবিতা প্রেমী রয়েছেন।আমি আশাকরি কবিতা লিখে তাদের মনে একটু জায়গা করে নিতে। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আমার নিজের জ্ঞান,অভিজ্ঞতা ও সৃজনশীলতাকে কাজে লাগিয়ে নতুন নতুন কবিতা লিখতে।।কতটুকু কি করতে পারি,তা আপনারাই ভাল বলতে পারবেন।

আজ আমি আমার লেখা নতুন আর একটি কবিতা নিয়ে হাজির হলাম।বন্ধুরা,কবিতা লিখতে আমার খুব ভালো লাগে।কেউ আমায় একটা লাইন বললে আমি পুরো কবিতা লিখে ফেলতে পারি।আমার অবস্থাটা এমন হয়ে গেছে এখন।তাই ফ্রি না হলেও ,চলতে ফিরতে একটা লাইন যখন মাথায় আসে,সাথে সাথে বাকি লাইনগুলো লেখার ব্যস্ততায় ব্যস্ত হয়ে পরি।

আজ আমি ভালোবাসার একটি কবিতা নিয়ে হাজির হয়েছি।আমি জানি না কবিতাটি আপনাদের কাছে কেমন লাগবে ? তবে আশাকরি ভালবাসা নিয়ে এটা খুব আবেগের একটি কবিতা হবে।যদিও আমি বিরহের কবিতা লিখতে পছন্দ করি।কিন্তু তাই বলে কি ভালবাসা,আবেগ,অনুভূতি এসব নিয়ে লিখতে পারব না ? অবশ্যই পারব।কারন ব্যক্তিগতভাবে আমি একজন আবেগি মানুষ।আমি সহজে সব মানুষকে যেমন বিশ্বাস করি,তেমনি সব মানুষকে ভালো ও বেসে ফেলি।

@amarbanglablog কমিউনিটির সকল কবিতা প্রেমী,আজ আপনাদের জন্য আমার স্বরচিত ভালোবাসার কবিতা “স্বপ্ন পূরণ “ নিয়ে হাজির হয়েছি।আমি আশাকরি আজকের কবিতাটি আপনাদের কাছে ভাল লাগবে।কবিতাটি মূলত লেখা হয়েছে দুজন মানুষকে নিয়ে ।মানব-মানবী দুজন দুজনকে যখন ভালবাসে,আর দুজন দুজনকে যখন পেয়ে যায় সারাজীবনের জন্য কাছে তখন তাদের আনন্দ,অনুভূতি এই কবিতায় প্রকাশ পেয়েছে।

চলুন আর কথা না বাড়িয়ে আমরা কবিতাটি পড়ে আসি---


স্বরচিত কবিতা -- “ স্বপ্ন পূরণ “


শিমুল আক্তার


ভালোবাসি তোমায় বলে
সবকিছু আজ রঙিন লাগে।


রঙে রঙে রাঙিয়ে দিলে
তুমি এসে জীবনটাকে।


জীবনের সব চাওয়া-পাওয়া
পূরণ হলো তোমায় পেয়ে।


তোমার জন্য গাঁথব মালা
আমি বসে চিরদিনই।


সুখ - দুঃখের সাথী হয়ে
রইব মোরা মিলে মিশে।


জীবন আজ ধন্য হলো
এতো কাছে তোমায় পেয়ে।


তোমায় পেয়ে আজ মনে হয়
সকল পাওয়া হলো আমার।


চাওয়া-পাওয়ার নেই কিছু আর
স্বপ্ন পূরণ হলো এবার।


দুঃখ - কষ্ট,ব্যথা -বেদনা
যতই আসুক এই জীবনে।

হাসিমুখে দুজন মিলে
থাকব মোরা একসাথে।

তুমি আমার আশার আলো
তুমি সকল চাওয়া।

তোমায় নিয়ে কেটে যাবে
আমার সারাবেলা।

সারাজীবন তোমায় নিয়ে
থাকব সুখে আমি।

হেসে- খেলে কাটিয়ে দিব
চিরজীবন জানি।


সমাপ্ত


ভালোবাসা দিয়ে ভরপুর কবিতাটি আপনাদের কাছে কেমন লেগেছে, আশাকরি কবিতাটি পড়ে জানাবেন।ভালোবাসার মিষ্টি অনুভূতি নিয়ে লেখার চেষ্টা করেছি।কতটুকু পেরেছি,তা একমাত্র আপনারাই বলতে পারবেন।আজ এ পর্যন্তই।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হব।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddc66pLXJChpxP2ww9RZDcaeYXWUePqSMPSLJAA7cVeWcU8z9fhwMzvpAEkZ3gtpViMc8MAC2oAPNxmtAf2gZmcnYQ14xhaouBo8BjahT3WnLCDNisCfuSQgSB9EwYrCCR1HhnBj4v1tAeYb4C6FB1oFD3GrsWAnqesWmuspWF.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdeDfCPbpBnZoAAVb2oZSESZ67vtSCNpeVFzbbGVndyWbk8nXbu2FmfmBiCodsaoPTjyWchTbcv8G8PSwhj9QTYZqyiBfoJ5tSHtqCZuBeADDgf4ijZGFGXGRcdXACWy2dzTDUHv2fsNErQkNX3zPJcHDqerBQo4Hr8vMLMc6VM.png

photo_2021-06-30_13-14-56.jpg

WhatsApp Image 2022-04-30 at 11.50.08 AM.jpeg

আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী। আমি পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

banner-abb4.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdewS98rhT2jTJ5AJioUC62cpvt6bqfABatFjaAW1oDt8A5V688UB2rQ3QEUaGYPw7ZyRoyPyHrANPTXZcJCJ95PUovBmXsXceiVuCxz4DVgAK2TjyMHyo6XQbHDRBeFdwDYbkPu5XFmBCLYLXcDr9pBsBE83t7mdpKztrqs33G.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbL3BQK2d4MRSkYfFSuSoHcXZKFSMwYJg4LaqA4SpKLErmCJZE2sTHYonJoSYU6y4vTX8gMiBEc9sPuRAK216H2zGnh3z3F5hpXySKb54PDakq1s13hvsqJiGy9EStont4qHf4JTHd86935ekAabg8z2WTNgKm86S7TYiCtEhKw.png

Sort:  
 2 years ago 

ওয়ালাইকুম আসসালাম,
কবিতাটা পড়লাম বেশি ভালই লাগলো। কবিতাতে নিজের মনের ভালবাসা প্রকাশ হয়েছে। খুব সুন্দর হয়েছে কবিতাটি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

 2 years ago 

যথার্থই লিখেছেন স্বপ্নপূরণ ভালবাসার কবিতাখানি। আসলে আপনি দারুন লিখেন, ছন্দের তালে তালে মনের ভালোবাসার অনুভূতিগুলো ছড়িয়ে দিয়েছেন কবিতার মাঝে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনার জন্য ও রইলো শুভকামনা।

 2 years ago 

স্বপ্ন পূরণ নিয়ে অসাধারণ একটি কবিতা লিখেছেন। আসলে স্বপ্ন পূর্ণ হওয়ায় জীবনের সবচেয়ে বড় স্বার্থকতা।আসলে আপনি অনেক সহজ সরল ভাষায় কবিতা লিখেন যা আমার কাছে অনেক ভালো লাগে। আজ ও তেমনি চমৎকার একটি কবিতা উপহার দিয়েছেন আমাদের। এভাবেই এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার মন্তব্য পেয়ে সত্যি ই অনেক ভাল লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কবিতা সব সময় ভালো হয়।আপনি ঠিক বলেছেন আমাদের কমিউনিটিতে অনেক ভালো ভালো কবিতা প্রেমীরা রয়েছেন। যারা অনেক সুন্দর সুন্দর প্রতিনিয়ত কবিতা উপহার দিয়ে যাচ্ছেন আমাদের।তবে আপনার কবিতা ও খারাপ হয় না অনেক ভালো হয়েছে। সুন্দর একটি ভালোবাসার,আবেগী প্রেমের কবিতা লিখেছেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। ভাল থাকবেন।

 2 years ago 

ভালোবাসার মানুষকে যদি কাছে পাওয়া যায় তাহলে মনে হয় জীবন ধন্য হয়ে গেছে। আপনার কবিতাটির মাধ্যমে ভালোবাসা প্রকাশ পেয়েছে । খুবই সুন্দর লিখেছেন কবিতা। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভাল লেগেছে জেনে ভাল লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকেও।

সত্যি বলছি আপু আপনার কবিতা লেখার এই আগ্রহ এবং লেখালেখির এই অভ্যাসটা দেখে ভীষণই ভালো লাগে আমার। এভাবেই চেষ্টা চালিয়ে যাবেন। একটা সময় আরো অনেক বেশি পরিণত হয়ে যাবেন আশা করি। আজকের লেখাটাও বেশ ভালো ছিল। তবে আমার একটা ছোট পরামর্শ সেটা হল, কবিতার লাইনগুলো যখন এত ছোট ছোট হবে ,চেষ্টা করবেন সেগুলোর ছন্দগুলো মিলিয়ে দেওয়ার জন্য। আমার মনে হয় যে কোন পাঠক তাহলে পড়ে আরো অনেক বেশি মজা পাবে। অনেক শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন যা পড়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। ছন্দের সাথে ছন্দ মিলিয়ে খুবই সুন্দর ভাবে এই কবিতাটি লিখেছেন। আমাদের এই কমিউনিটিতে অনেক কবিতা প্রেমিরা রয়েছে। যারা সব সময় খুবই সুন্দর সুন্দর কবিতা আমাদের সাথে শেয়ার করে। খুবই ভালো ছিল আপনার আজকের এই কবিতা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65