|জেনারেল রাইটিং -----💕 "সেদিন ছিল আয়ানের জন্মদিন " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো,

সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।তবে মন কিছুটা খারাপ। আমি দুপুরে পোস্ট শেয়ার করি। আজ প্রতিদিনের মতো পোস্ট শেয়ার করার জন্য ল্যাপটপ নিয়ে বসেছি কিন্তু কিছুতেই ল্যাপটপ অন করতে পারছিলাম না। কি হল কিছুই বুঝতে পারছিলাম না। এভাবে সারাদিন পার হয়ে গেলো। সবে মাত্র যাও ঠিক হলো, তাও আবার ২ ঘন্টা পর ওপেন হবে এমনটাই স্ক্রিনে এলো। যাই হোক মন কিছুটা খারাপ।আমি খুব অ্যাক্টিভ মানুষ। সময় মত কাজ না করতে পারলে মনটা খুব খারাপ লাগে। হয়ত এ ব্যাপারটা অনেকের কাছে কিছুই না, কিন্তু আমার কাছে অনেক কিছু।আজ পোস্ট করব বলে গল্প লিখে রেখেছিলাম।কিন্তু তাতো হলো না। তাই আজ অন্য একটি বিষয় নিয়ে ব্লগ শেয়ার করছি।আর আজ প্রথম মোবাইলে পোস্ট দেয়ার চেষ্টা করছি। ভুল কিছু হলে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।


বন্ধুরা,আমি শিমুল আক্তার,আমার ইউজার আইডি @shimulakter আমি আপনাদের সাথে বাংলাদেশ,ঢাকা থেকে যুক্ত আছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন বিষয় নিয়ে আপনাদের মাঝে হাজির হতে।বাংলায় ব্লগিং করতে পেরে অনেক বেশি ভাল লাগা নিজের মধ্যে আমি অনুভব করি। আজ ও এর ব্যতিক্রম হয়নি। আমার বাংলা ব্লগ আমার পরিবারের একটি অংশ।আমার আজকের ব্লগের টাইটেল পড়ে ভাবছেন তো যে আয়ানটা আবার কে ? হে, বন্ধুরা সেটাই তো আপনাদের সাথে আজ বলতে এলাম।আশাকরি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

CollageMaker_20235517536586.jpg

সেদিন ছিল আয়ানের জন্মদিনঃ



বন্ধুরা,আয়ান হচ্ছে আমার একমাত্র বোনের একমাত্র ছেলে।আর আজ ওর জন্মদিনের কথাই আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম। আমার ছেলের এক বছরের বড় হচ্ছে আয়ান।আপনাদের হয়তো মনে আছে আমি আর আমার বোন ও ভাই মিলে রমজানের সময় ১০০ প্যাকেট ইফতার বিলি করেছিলাম।ঠিক সেদিনই আয়ানের জন্মদিন ছিল।যদিও আমাদের মনে ছিল কিন্তু রমজানের মধ্যে কেক কাটা হবে তা ভাবিনি।আর তাছাড়া ওই দিন বাড়িতে তো এমনিতেই বিরিয়ানির প্যাকেট করা হয়েছিল।

IMG_20230331_211708.jpg



আমরা যথারীতি সবাই ইফতার করে নামাজে চলে যাই। অন্যদিকে আয়ানের বাবা কেক, বেলুন নিয়ে আসে।বাসায় এসে এক রুমে বসে বাচ্চাদের নিয়ে বেলুন ভোলাচ্ছিল সবাই মিলে।এরপর দেখি টেবিলে কেক,বেলুন সাজিয়ে সবাইকে ডাকছে।সবাই আমরা গেলাম।ছবি তুলবো ঠিক তখন দেখি কেকের উপর নাম লেখা ভোম্বল।আমিতো অবাক বললাম এটা কি হল?? আয়ান ছোটবেলা থেকেই নাদুসনুদুস। তাই ওর বাবা ভোম্বল ডাকে আদর করে আমি জানি।তাই বলে কেকের উপর এমন একটি নাম লেখা দেখবো ভাবিনি। যাই হোক খুব হাসি পেলো আমার।

IMG_20230331_211633.jpg

IMG_20230331_211622.jpg

IMG_20230331_211458.jpg

samsung A20

এরপর সবাই এসে দাঁড়ালো বাচ্চারা। কেক কাটা হলো।আমরা সবাই কেক খেলাম। বাচ্চারা একে অন্যের গালে কেকের ক্রিম মাখামাখি করছিল।তারাবীহ নামাজ শুরু হওয়াতে তখন আর গান বাজানো হয়নি।ওরা বাচ্চারা বাইরে গিয়ে ফুচকা খেয়ে এলো। আর সকলের জন্য আইসক্রিম নিয়ে এলো। সবাই খুব মজা করে আইসক্রিম খাওয়া শেষ হলে, আমি তখন নিজের কাজ পোস্ট লিখতে বসে গেলাম।আমরা রমজানের কারনে আয়ানের গিফট কেনার জন্য মার্কেটে যেতে পারিনি।আর তাছাড়া ওই দিন তো সারাদিন আমাদের ব্যস্ততা ও ছিল।এভাবেই আনন্দ উদ্দীপনার মধ্যে দিয়ে দিনটি আমাদের কেটেছিল।সবাই খুব ইনজয় করেছিল।



আজ আর নয়। আমার আজকের ব্লগ কেমন লাগলো আপনাদের কাছে।আশাকরি খুব ভালো লেগেছে।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন,ভালো থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 

আমার ছেলের নামও প্রথমে ঠিক করেছিলাম আয়ান রাখবো কিন্তু পরে জানতে পারলাম তার দাদার বাড়িতেও এই নামে একজন আছে তাই আর রাখা হলো না। এরপর সেই নাম পরিবর্তন করে অয়ন রেখেছি। আয়ানের বাবা তার খুব সুন্দর নাম দিয়েছে। ভোম্বল নামটা কিন্তু শুনতে বেশ মিষ্টি লাগছে। ইফতারির পর সবাই মিলে কেক কেটেছেন জেনে খুব ভালো লাগলো। ধন্যবাদ এমন সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনার ছেলের নাম অয়ন।এটা ও খুব সুন্দর। ধন্যবাদ আপনাকে ব্লগটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

ভোম্বল নামটা কিন্তু কিউট,যেহেতু আয়ানের বাবা তাকে এই নামে ডাকে, ভালোবেসেই ডাকে নিশ্চয়।তবে কেকের উপর লিখেছে,সবাইকে হাসতে মনে হয়।আপনারা রমজানের মধ্যে বিরিয়ানি বিলি করেছিলেন বাবুর জন্মদিনে।শুভকামনা রইল বাবুর জন্য।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

প্রথমেই আয়ানকে জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি। রমজান মাসে জন্মদিন উদযাপন করেছেন। সেজন্য ব্যস্ততার জন্য আয়ানকে কোন গিফট দিতে পারেননি। গিফট না দিতে পারলেও বাচ্চারা বেশ উপভোগ করে জন্মদিন উদযাপন করলে। আমাদের মহল্লার একজন ঘুগনি বিক্রেতার নাম ভোম্বল। ছোটবেলা থেকেই শুনতাম সেই লোককে সবাই ভোম্বল বলে ডাকে। যাইহোক সবাইকে হাসানোর জন্য কেকের মধ্যে ভোম্বল নামটি লিখিয়েছে আয়ানের বাবা। পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাইয়া ঘুগনি ওয়ালার নাম ও ভোম্বল। 😂 যাক ভালো ই। ধন্যবাদ আপনাকে।

 last year 

হ্যাঁ সত্যিই ঐ লোকের নাম ভোম্বল 😂😂। ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68