টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ (২০০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


🍁 হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

Canva দিয়ে বানানো

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।
আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩


এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ২০০ স্টিম পাওয়ার আপ করছি তাই ২০০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫




পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।
আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।


বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি৩৫২৩.৭৪০
পাওয়ার আপ২০০ স্টিম
বর্তমান এসপি৩৭২৩.৭৩৯



আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন। ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং নিজের লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপ একটি অসাধারণ উদ্যোগ যার মাধ্যমে সত্যিই এগিয়ে যাওয়া সম্ভব।
আপনি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন, যা সত্যিই প্রশংসনীয় কাজ।
এভাবেই পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 last year 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবেন এটাই আশা করছি।

 last year 

আপনি তো অনেক বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। যা দেখে সত্যিই খুব ভালো লাগলো। আপনি ২০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৭২৩+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে,নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক বড় সংখ্যাকে আজকে আপনি পাওয়ারে রুপান্তরিত করলেন আপু। এভাবে যদি আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজেই ৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ৩ হাজার ৭২৩ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 last year 

ওয়াও ছক্কা মারলেন তো দেখছি। বেশ দারুন একটি উদ্যোগ। আজ আপনাকে এত গুলা স্টিম পাওয়া আপ করতে দেখে তো মনটা দারুন ভরে গেল। বেশ ভালো করেছেন। আশা করি আগামীতে এমন করেই পাওয়ার আপ করে যাবেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

আপু আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন। আমাদের সকলের উচিৎ কম করে হলেও নিয়মিত পাওয়ার আপ করা।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

বর্তমান মার্কেট বিবেচনায় অনেক বড় একটি এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন।। এতে করে আপনার সক্ষমতাও বৃদ্ধি পেয়েছে, সেই সাথে আপনার লক্ষ্যের দিকে একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভেচ্ছা আপু 😍

 last year 

আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করলেন,যেটা বড়ো একটি এমাউন্ট।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68322.00
ETH 2716.26
USDT 1.00
SBD 2.74