টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ (২০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম



🌼হ্যালো, আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

9aJsbXUcczhuvWdQhxiHAztxpbNHmwbRMJuW8Qa9yeqvPUvn8UVrgSs7YiwCQ4BWdNg7H6QksqowKaJE7s3yheQxD9SSaWTFCz167FkV3d...ZdaNWBiBaiLFiAMfzQSEhNeyKszhxQFva8dzm5Dbpx28Xh4yaR3VCyeaHeeSL3u6xrN891XxzkPUQr7fMnojeGgWdvW8LSmsCEQR6HUA89eDWQRiVzyxpz9Vx.jpeg

Canva দিয়ে বানানো

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।

আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20230521-091416_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ --২


Screenshot_20230521-091713_Chrome.jpg

এবার পাওয়ার আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ --৩


Screenshot_20230521-091758_Chrome.jpg

Screenshot_20230521-091808_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ২০ স্টিম পাওয়ার আপ করছি তাই ২০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ --৪


Screenshot_20230521-092030_Chrome.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ --৫


Screenshot_20230521-092109_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি২৫৭৬.৮১৫
পাওয়ার আপ২০ স্টিম
বর্তমান এসপি২৫৯৬.৮১৬

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রি তে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো আপু। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে অতি শীঘ্রই পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ আপনাকে আপু

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 last year 
 last year 

আপু প্রতি নিয়ত দেখছি আপনি ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেই চলছেন। আসলে স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আশা করি এভাবে একদিন আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌছে যাবেন।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর মধ্যে আপনার ৫০০০ এসপি পূরণ করার ইচ্ছা আছে এটা জেনে খুবই ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য এবং নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যদি প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করছি।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

ধারাবাহিকতা যদি বজায় রাখতে পারেন তাহলে অনায়াসে আপনার লক্ষ্য ৫ হাজার স্টিম পাওয়ারে আপনি পৌঁছে দিতে পারবেন। ২০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ২৫৯৬ পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া পাশে থাকবেন সব সময় আশাকরি।

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো ।আপনি এ সপ্তাহে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ সামনের দিকে এগিয়ে গেলেন।।

 last year 

হে ভাইয়া, পাশে থাকবেন সব সময়।অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা এই কারণেই যে আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৫০০০ স্টিম অর্জন করার যে লক্ষ নির্ধারণ করেছেন সেই লক্ষে যাতে পৌঁছাতে পারেন। আজকের পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো এভাবেই প্রতিনিয়ত করে যাবেন আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু উৎসাহ দেয়ার জন্য।

 last year 

আজকের বিশ স্টিম পাওয়ার আপের মাধ্যেমে ধীরে ধীরে আপনার পাওয়ার ২৫৯৬+ হয়ে গেছে। ডলফিন অর্জন করতে আর বেশি স্টিম বাকি নেই। আশা করি এই বছর আপনি ৫০০০+ পাওয়ার আপ করতে পারবেন। ধন্যবাদ আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। এতে করে আপনার আইডির সক্ষমতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৫৯৬+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে, প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি ২৫৯৬+।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66