লাইফ স্টাইল পোস্ট -- 💖 " করেছি এক,হয়ে গেলো আরেক "

in আমার বাংলা ব্লগ5 months ago

শুভ সন্ধ্যা সবাইকে


প্রিয় আমার বাংলা ব্লগে স্বাগতম সবাইকে।


হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগএর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।তবে চলুন কথা আর না বাড়িয়ে আজকের লাইফ স্টাইলের বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরছিঃ

করেছি এক,হয়ে গেলো আরেকঃ


CollageMaker_20242101818504.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr (2).png

বন্ধুরা,আজ নতুন একটি বিষয়ে পোস্ট শেয়ার করতে চলে এলাম।আমার আজকের পোস্টের টাইটেল পড়ে আপনারা হয়তো বুঝতে পারছেন না,আমি আসলে আজ কোন বিষয়টা নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।তবে আসুন খুলেই বলি।সত্যি কথা বলতে আমাকে প্রতিনিয়ত নিজের কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভিন্ন ভিন্ন পোস্ট শেয়ার করতে হয়।আর এরই ধারাবাহিকতায় আমাকে প্রতিনিয়ত ডাই পোস্ট ও শেয়ার করতে হয়।এইতো গত পরশু দিন আমি রঙিন কাগজ দিয়ে ডাই পোস্ট শেয়ার করি কমিউনিটিতে।সেদিন আমি স্ট্রবেরি তৈরি করেছিলাম রঙিন কাগজ দিয়ে।স্ট্রবেরি দেখতে ভীষণ সুন্দর হয়েছিল।লাল টুকটুকে স্ট্রবেরি দুটো দেখে লোভ সামলানো দায় হয়েছিল,হিহিহি।আসলে লোভটা আমার নয়। আমার ছেলের হয়েছিল।

20240209_122537.jpg

20240209_122607.jpg

স্ট্রবেরি যতবার দেখে ততবারই বলছিলো স্ট্রবেরি খাবে।কিন্তু তখন স্ট্রবেরি কোথায় পাই।তাই বাধ্য হয়ে আমাকে এই স্ট্রবেরির জন্য বাইরে বের হতে হবে।এটা যেনো সম্ভব হচ্ছিল না।ছেলের স্ট্রবেরি খাওয়ার ইচ্ছা যেনো বেড়েই চললো।তখন ভেবে দেখলাম,শুধু স্ট্রবেরির জন্য নিউ মার্কেটে যাওয়া ঠিক হবে না।আগেই বলেছি আমি খুব ঘরকুনো মানুষ। বাইরে বের হওয়া মানে যুদ্ধ জয়ের সমান আমার কাছে।আর মার্কেটে যাওয়া তো আরো বেশী কঠিন কাজ।তাই আর কি প্রয়োজন আমার ঘরের জন্য তাই বসে বসে মনে করছিলাম।

20240209_122854.jpg

এরপর ভাবলাম যেহেতু মার্কেটে স্ট্রবেরি আনতে যেতেই হবে তবে ঘরের কিছু প্রয়োজনীয় জিনিস ও নিয়ে আসবো।যে ভাবনা সেই কাজ কাল নিউ মার্কেট গিয়ে কি প্রয়োজনীয় সব জিনিস এনেছি তা অন্য পোস্টে শেয়ার করবো আশাকরি।এখন স্ট্রবেরির কথাই না হয় বলি।স্ট্রবেরির জন্য নিউ মার্কেট গিয়ে প্রথমেই কাঁচা বাজারের দিকে গেলাম।সেখানে গিয়ে ফলের দোকান থেকে আগেই স্ট্রবেরি কিনে নিলাম।এরপর বাকি কাজ গুলো করেছিলাম।

বাসায় এসে আর দেরি হয়নি স্ট্রবেরি খেতে। এক বক্স স্ট্রবেরি মূহুর্তেই শেষ হয়ে গেলো।যদিও আমি খাবো না কিন্তু ছেলে জোর করে একটি মুখে দিয়ে দিল।যা ভেবেছিলাম তাই। স্ট্রবেরি গুলো টক।আসলে আমাদের দেশেই এমন টক।মালয়েশিয়া গিয়ে স্ট্রবেরির বাগানে গিয়ে স্ট্রবেরি খেয়েছিলাম এতো মিষ্টি বলার মতো নয়।ছেলের জন্য এনে দিয়েছিলাম।আর সে খুব মজা করেই খেয়েছিল।আর এজন্যই বলেছি,করেছি এক,আর হয়ে গেলো আরেক।অর্থাৎ পোস্ট করতে স্ট্রবেরি তৈরি করতে গিয়ে শেষে সত্যিকারের স্ট্রবেরি আনতে মার্কেটে ছুটতে হলো।

আজ আর নয়।আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাদের কাছে মনের অনুভূতি গুলো শেয়ার করতে পেরে ভীষণ ভালো লাগলো।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আবার নতুন কোন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsung A20
ফটোগ্রাফার@shimulakter
স্থানঢাকা,বাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ (1).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 5 months ago 

কাগজের স্ট্রবেরি তৈরি করেছিলেন আর সেগুলো দেখে স্ট্রবেরি আনতে হয়েছে যেটা সত্যি ভালো লাগলো। স্ট্রবেরি গুলো টক ছিল জেনে খারাপ লাগলো আপু। অনেক সময় খাবারের টেস্ট ভালো না থাকলে খেতেও ভালো লাগেনা। ভিন্ন ধরনের একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 months ago 

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55