টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ 💗 (৬০ স্টিম পাওয়ার আপ ) আমার বাংলা ব্লগ | |

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

আমি @shimulakter
বাংলাদেশ,ঢাকা থেকে


আসসালামু আলাইকুম


হ্যালো, "আমার বাংলা ব্লগ" এর সকল ভাই ও বোনেরা সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।


৬০ স্টিম.jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

বন্ধুরা, আমি " আমার বাংলা ব্লগ " এর একজন নিয়মিত ইউজার। আমি প্রতিদিনের মত আজ ও নতুন আর একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।

আমি যেভাবে পাওয়ার আপ করেছি সেই প্রক্রিয়াগুলো নিম্নে খুব সুন্দরভাবে বর্ণনা করছি।

ধাপ --১


Screenshot_184.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।

ধাপ --২


Screenshot_186.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ --৩


Screenshot_186.jpg

Screenshot_187.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৬০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৬০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ --৪


Screenshot_188.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ --৫


Screenshot_189.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমানওয়ালেট
পূর্বের এসপি১০৭৮.৭৫৭
পাওয়ার আপ৬০ স্টিম
বর্তমান এসপি১১৩৮.৭৫৯

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমার পরিচয়

আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী। পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdewS98rhT2jTJ5AJioUC62cpvt6bqfABatFjaAW1oDt8A5V688UB2rQ3QEUaGYPw7ZyRoyPyHrANPTXZcJCJ95PUovBmXsXceiVuCxz4DVgAK2TjyMHyo6XQbHDRBeFdwDYbkPu5XFmBCLYLXcDr9pBsBE83t7mdpKztrqs33G.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4LFR1aw2ZDmZr54xrugk5LoApFZTW2Z6WtKjQkvr3nnhc1ej5P7pmqWzrMMSWBRr81y99J6KeccJ5Mc7sbzFdGBuiQk6XZrWbdxSdtoZYkDYe.gif

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FTS7jdNFLEjbuHuAha4a9FE9UHNAi5WVCmpmiigRfeVz8CdRDpXqta9AfZi2gsvcJHmmYb7vqWy5HjZnSnbqJt19pyebqy8JmHNDU2vTVjt2jHCGpmhqT6RMFfqjbmDEUNhsVXW6YWxrVu4dhfb5F4ivgrtmLG1dQFNvPCsbR.jfif

Sort:  
 last year 

পাওয়ার আপ অতি গুরুত্বপূর্ণ প্রতিটি ইউজারের জন্য ৷ আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করে করেছেন ৷ এভাবেই এগিয়ে যান আপনার লক্ষে ৷ একদিন ঠিক পৌঁছে যাবেন এমনটাই প্রতার্শা ৷
অনেক অনেক শুভকামনা রইল আপু ৷

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া। সব সময় পাশে থাকবেন আশাকরি।

 last year 

আপনার চমৎকার উদ্যোগ কে সাধুবাদ জানাই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এমন খারাপ পরিস্থিতিতে অনেক বড় একাউন্ট পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ও অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি আজকে আমাদের মাঝে ৬০ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন। আমার খুবই ভালো লেগেছে। আজকের এই পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে আপনার সক্রিয়তা বৃদ্ধি পেয়েছে। আর এই সক্রিয়তা আপনার সফলতার শেষে পৌঁছে দেবে।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

৬০ স্টিম পাওয়ার আপু করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন আপু। এই ধরনের প্লাটফর্মে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এরই মধ্য দিয়ে আপনি ১১৩৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে।

বড় টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন আপু।৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এগিয়ে নিয়ে গিয়েছেন। এভাবে ধারাবাহিক বড় পরিমাণে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ইনশাআল্লাহ।

 last year 

মন্তব্য করে সাপোর্ট করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

বাপরে বাপ! এতগুলোস্টিম পাওয়ার আপ করে দিলেন। আর দিবেন নাই বা কেন? পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর কে না চায় যে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে। তাই তো আপনি ৫০০০ স্টিম পাওয়ার অর্জনের লক্ষ্যে ৬০ স্টিম পাওয়ার আপ করলেন। এগিয়ে যান আপু পাশে আছি সবসময়।

 last year 

অনেক ধন্যবাদ আপু। সব সময় পাশে থাকবেন আশাকরি।

 last year 

আপু আপনি অনেক বড় একটি লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন সত্যিই সবার মধ্যে এই লক্ষ্য অনুযায়ী এগিয়ে চলা উচিত। যেটা কাজের প্রতি আগ্রহ নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা অনেক দূর নিয়ে যাবে। অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন ভালো লাগলো।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া। মন্তব্য পেয়ে খুব ভাল লাগলো।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

প্রথমে আপনাকে পাওয়ার আপের জন্য সাধুবাদ জানাই। আপু আপনি সিজন থ্রিতে ষাট স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। নিজের সক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।আপনি নিয়মিত এভাবে পাওয়ার আপ করলে অবশ্যই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62832.46
ETH 3374.71
USDT 1.00
SBD 2.48