ফটোগ্রাফি পোস্ট -- 🥰 " সবুজ প্রকৃতির স্নিগ্ধতা মনকে সতেজ করে "

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম


শুভ রাত্রি সবাইকে । প্রিয় আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম।

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন পোস্ট শেয়ার করতে।প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম।

সবুজ প্রকৃতির স্নিগ্ধতা মনকে সতেজ করেঃ


20231224_135654.jpg

20231224_130553.jpg

20231224_135436.jpg

বন্ধুরা,আমি কিছুদিন আগে আমার শ্বশুরবাড়ি ঝালকাঠি গিয়েছিলাম। তখন প্রকৃতির কিছু ফটোগ্রাফি আমি গাড়িতে বসে করেছিলাম।সেই প্রকৃতির স্নিগ্ধ সতেজ কিছু ফটোগ্রাফি আমি আজ আপনাদের মাঝে তুলে ধরছি।আশাকরি আমার মতো করে আপনাদের কাছে ও এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।আমি একটি একটি করে ফটোগ্রাফি শেয়ার করছি আপনাদের মাঝে।

20231224_135657.jpg

20231224_135539.jpg

20231224_130538.jpg

আমি সেদিন ঢাকা থেকে যখনই বের হয়ে গেছি তখন থেকেই প্রকৃতির এমন স্নিগ্ধ সতেজ পরিবেশ দেখতে পাই।এমন পরিবেশ দেখে মনটা এমনিতেই সতেজ হয়ে যায়। চারপাশের এতো সুন্দর সুন্দর গাছ,ফসলের মাঠ দেখে চোখ, মন দুটোই জুড়িয়ে যায়। এমন সবুজ প্রকৃতির মাঝে যারা থাকেন সব সময় তারা খুব ভাগ্যবান ও ভাগ্যবতী আমি মনে করি।

20231224_135533.jpg

20231224_135531.jpg

20231224_121832.jpg

পথে যেতে যেতে অনেক জায়গায় পানের বোর দেখলাম।পানের এমন চাষ কে কে দেখেছেন??আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

20231224_130522.jpg

20231224_113514.jpg

20231224_112448.jpg

এরপর চোখে পরলো একটি মন্দির।আমি সেই মন্দিরের ও ফটোগ্রাফি করে নিয়েছিলাম।এরপর সেতুর উপর দিয়ে যাওয়ার সময় সেতুটির ও ফটোগ্রাফি আমি করে নিয়েছিলাম।আশাকরি আমার শেয়ার করা সবুজ প্রকৃতির ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভালো লেগেছে। আমার কাছে তো খুবই ভালো লেগেছিল।আশাকরি আপনারা ও খুব উপভোগ করেছেন। কমেন্ট করে জানাতে ভুলবেন না আশাকরি।

আশাকরি আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে। যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফটোগ্রাফি নিয়ে হাজির হব।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাই

@shimulakter

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঝালকাঠি,বাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd.gif

Sort:  
 6 months ago 

আপনার শ্বশুরবাড়ির এলাকাটা দেখি অনেক বেশি সুন্দর। আমার কাছে অনেক বেশি ভালো লাগে যখন এত সুন্দর প্রাকৃতিক দৃশ্যগুলো দেখি। আমি নিজেও প্রাকৃতিক প্রিয়। এজন্য আমি সব সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াই শুধু প্রাকৃতিক দৃশ্যগুলোকে। এবং সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করি।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

গ্রামের অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো আপনি আমাদের মাঝে তুলে ধরলেন। আপনার শ্বশুর বাড়ি ঝালকাঠির এই দৃশ্যগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আসলে এই প্রকৃতির দৃশ্যগুলো দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার ধারনকৃত ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার ও ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 
 6 months ago 

আপনি শশুর বাড়িতে গিয়েছিলেন আর ঝালকাঠির কিছু গ্রাম্য সৌন্দর্য আজকের এই ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন। প্রকৃতির সৌন্দর্য সবাইকেই আকৃষ্ট করে আর এই সৌন্দর্য দেখে মন সতেজ হবে এটা স্বাভাবিক।

Posted using SteemPro Mobile

 6 months ago 

একদম...... ঠিক।ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 6 months ago 

প্রকৃতির অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করেছেন আপনি। তবে আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে কয়েকটা ফটোগ্রাফি কিছুটা কালো দেখা যাচ্ছে। বাকি ফটোগ্রাফি গুলো দেখতে সুন্দর লাগছে। একই সাথে আপনার বর্ণনা গুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে। দারুন একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

এটা ঠিক কথা আপু সবুজ প্রকৃতি আমাদের মনকে যেন শীতল করে দেয়। এই ধরনের প্রকৃতিতে সময় অতিবাহিত করতে পারলে আসলেই অনেক ভালো লাগে। এমন সুন্দর পরিবেশে আপনি সময় অতিবাহিত করতে পেরেছেন এটা জেনে খুবই ভালো লাগলো।

 6 months ago 

অনেক ধন্যবাদ আপু।

 6 months ago 

আপনার পোস্টের টাইটেলটা পড়েই আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আসলেই প্রাকৃতিক পরিবেশ ভীষণ ভালো লাগে। আপনি তো দেখছি গাড়ি থেকে বসে বসেই বেশ দারুন কিছু ফটোগ্রাফি করে ফেলেছেন। আমিও যখন আগে চট্টগ্রাম যেতাম তখন গাড়িতে বসে বিভিন্ন দৃশ্যের ফটোগ্রাফি করতাম। এই ধরনের গাছপালা আর প্রাকৃতিক দৃশ্য ভীষণ ভালো লাগে। তাছাড়া গাড়িতে বসলেও কিন্তু বেশ উপভোগ করা যায়।

 6 months ago 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 6 months ago 

বাহ আপনি তো বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি করছেন। গ্রামের অপরূপ সৌন্দর্যর চমৎকার চমৎকার ফটোগ্রাফি করলেন। আসলে প্রকৃতির ফটোগ্রাফি গুলো এমনিতে বেশ ভালো লাগে। আর আপনি এমনিতে বেশ চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। তবে আমাদের এদিকে পানের বোর অনেক আছে। খুব সুন্দর করে সবুজ প্রকৃতির ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44