লাইফ স্টাইল পোস্ট -- 💝 " ছেলের শখ তাই দারাজ অনলাইন শপিং " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম


আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম


হ্যালো,



আমার বাংলা ব্লগবাসী,কেমন আছেন সবাই? আশা করি সবাই খুব ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।গরমে খুব বেশি নাজেহাল অবস্থা।গরম যেনো কিছুতেই কমছে না।এই গরমেও আল্লাহ রাব্বুল আলামীন সুস্থ রেখেছেন, ভালো রেখেছেন তাতেই অনেক বেশি শুকরিয়া জ্ঞাপন করছি।এই গরমে আপনারা নিজেদেরকে কতটুকু সেভ রাখছেন,ভালো থাকাটা খুব দরকার।আশাকরি সবাই নিজেকে সুরক্ষিত রাখবেন।

আমি @shimulakter,আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগএর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।দারাজ অনলাইন শপিং থেকে মোবাইল ফ্যান কেনার অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার সার্থকতা।

ছেলের শখ তাই দারাজ অনলাইন শপিংঃ


CollageMaker_202373015141741.jpg

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

আজকাল বাচ্চাদের শখের কোন শেষ নেই।তারা যা দেখে তাই তাদের দরকার হয়ে পরে।ছেলের শখ হলো এই মোবাইল বা ট্যাব ফ্যান লাগবে।কি আর করা। তাই দারাজে ঢুকে অর্ডার করলাম।দারাজ অনলাইন শপিং খুব বেশি জনপ্রিয়তা পেয়েছে।মানুষ আজকাল খুব বেশি দারাজ থেকে কেনাকাটা করে।এই দারাজে কি নেই তাই বলেন।দারাজে ঢুকলে সব কিছুই দেখা যায় আছে।

আমি আরও আগেই এই দারাজ থেকে কেনাকাটা করি।ছোট - বড় যা কিছুই হোক দারাজে পাওয়া যায়। আপনার কোন প্রোডাক্ট পছন্দ না হলে আপনি তা ব্যাক ও করতে পারেন।সেই অপশন ও আছে।সেটা জেনে নিলে আপনি সময় মতো টাকা ও পেয়ে যাবেন।

ছেলের শখ তাই এনে দিলাম।যদিও ছেলে স্কুলের কথা ভেবে এনেছিল।কিন্তু স্কুলে তো ট্যাব আ্যলাও না।তাই কি আর করার। এখন সে বাসায় বসেই বাতাস খেয়ে থাকে।শখ বলে কথা।

রাস্তায় বের হলেই দারাজের গাড়ি আমার চোখে পরে।কতো মানুষ কতো কিছুই যে আনে তার আর শেষ নেই।এই ফ্যান দেখলাম ভালো ই বাতাস দেয়।খারাপ না ভালো ই লাগলো।যাক এটা এনে ভালোই হয়েছে।যদিও এখন কারেন্ট যায় না বললেই চলে।তারপরে ও শখ বলে কথা।

দারাজে অর্ডার করার ২/৩ দিনের মধ্যে ই ডেলিভারি দিয়ে যায়। তাদের ডেলিভারি সিস্টেম খুবই ভালো। দারাজ থেকে ফ্যান দিয়ে যাওয়ার পর ছেলে অস্থির হয়ে গেলো এটা ট্যাবে সেট করে নিতে।সে নিজেই ট্যাবে সেট করে নিলো। আর সিলিং ফ্যান বন্ধ করে দিয়ে বাতাস খেতে লাগলো।আহা,কি যে আরাম।আপনি, আমি, আমরা কখনো এমন শখ করেছি বলেন? করিনি কিন্তু এ যুগের বাচ্চাদের কতকিছুই যে লাগে তার শেষ নেই।ফ্যান বন্ধ করে দিয়ে নিজের ফ্যান অন করে বাতাস খেয়েই যাচ্ছে। রুমে বাকি সদস্যদের কি হাল হচ্ছে গরমে সেই ভাবনা যেনো এতোটুকু ও নেই।যাক ছেলে খুশি, তাই আমিও খুশি।যতো কিছুই হোক না কেন বাচ্চাদের খুশি দেখলে মায়ের মন ও অনেক খুশি হয়ে যায়।

আজ আর নয়।আশাকরি আমার আজকের ব্লগ আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা।সবাই খুব ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন।


পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল পোস্ট
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানঢাকা

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

🌷অনুচ্ছেদটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jSsrcWv1d4VHwc5BkP5QB4ojjxTiGdz5tSJNHHowTrkNokgh3YzksvXsEcBWrAkSuKEged5Pwym6XPyJkZHqxqCH.gif

Sort:  
 last year 
 last year 

আপু বর্তমান যুগের বাচ্চারা এমনি তারা যা দেখে তাই কিনার জন্য অস্হির হয়ে পড়ে। কিছু দিন আগে আমি ও আমার মেয়ের জন্য এমন একটি ফ্যান কিনেছি।আর আপনি দারাজ থেকে কিনেছেন। যাইহোক আপু বাচ্চারা খুশি হলেই হলো।আর সবারই গরম লাগলে কি হবে হা হা হা।ধন্যবাদ আপু।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

আজকাল নিজেদের চাহিদা পূরণ না করে ছেলে মেয়েদের চাহিদা পূরণ করতে হয়। আপনি বেশ সুন্দর অনলাইন শপিং করলেন দারাজ থেকে অনেক ভালো লেগেছে। এই ছোট ফ্যান গুলো বাচ্চাদের অনেক বেশি আকর্ষণ করে। প্রায় স্কুলে দেখা যাচ্ছে ছোট ফ্যান গুলো বাচ্চারা ব্যবহার করতেছে। অনেক ভালো করছেন আপনি ফ্যান কিনে দিলেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার ছেলের জন্য অনলাইন দারাজে মার্কেটে শপিং করে শেয়ার করেছেন। আপনি আপনার ছেলের জন্য অনেক সুন্দর একটি ট্যাব ফ্যান কিনেছেন। আমার কাছে এটি দেখতে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে ও।

 last year 

ঠিকই বলেছেন এখন বাচ্চাদের চাহিদার কোন শেষ নেই যেটা চাইবে সেটা তাদের কিনে দিতেই হয়। আপনার ছেলের জন্য খুব সুন্দর একটি ফ্যান কিনেছেন। দারাজ থেকে কিনেছেন জেনে ভালো লাগলো আমিও প্রায় জিনিস দারাজ থেকে কিনি। ফ্যান দেখতে আমার কাছে খুবই সুন্দর লাগছে।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70