টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ 💗 (৫০ স্টিম পাওয়ার আপ ) আমার বাংলা ব্লগ | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

আমি @shimulakter
বাংলাদেশ,ঢাকা থেকে



🌼 হ্যালো, আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

টার্গেট ডিসেম্বর সিজন-৩ (3).jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।আমি প্রতি সপ্তাহের মত আজও পাওয়ার আপ করতে যাচ্ছি,আমি আজকের পোষ্টে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমি পাওয়ার আপ করে যাব। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আমি যেভাবে পাওয়ার আপ করেছি সেই প্রক্রিয়াগুলো নিম্নে খুব সুন্দরভাবে বর্ণনা করছি।

ধাপ --১

Screenshot_178.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।

ধাপ --২

Screenshot_179.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ --৩

Screenshot_180.jpg

Screenshot_181.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৫০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ -৪

Screenshot_182.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ - ৫

Screenshot_183.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমানওয়ালেট
পূর্বের এসপি৯৯৪.০৯৮
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি১,০৪৪.০৯৯

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী। পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdewS98rhT2jTJ5AJioUC62cpvt6bqfABatFjaAW1oDt8A5V688UB2rQ3QEUaGYPw7ZyRoyPyHrANPTXZcJCJ95PUovBmXsXceiVuCxz4DVgAK2TjyMHyo6XQbHDRBeFdwDYbkPu5XFmBCLYLXcDr9pBsBE83t7mdpKztrqs33G.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4LFR1aw2ZDmZr54xrugk5LoApFZTW2Z6WtKjQkvr3nnhc1ej5P7pmqWzrMMSWBRr81y99J6KeccJ5Mc7sbzFdGBuiQk6XZrWbdxSdtoZYkDYe.gif

2qM6R7emm7dUzqimiCUWALVV5Azjzuxs9rpmpFFPRJaLmdohUqB6kp4YL944YiourLu5AZ6Qr6oqkdqSfxc7Xq8mAGPVKxDSsdiew74MLRSQhQJhNKRTz62kGjtZ7F5RFpYFXow3mm1nCXmyudmvp6oMoQ3i12tnGYgVMQkRpNQ9pRTygtRywTPtHS4tCYiwkAgvYEzmYSST8DyNUvARfV.png

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু পাওয়ার আপ করার জন্য।পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা অনেক দূরে এগিয়ে যেতে পারি। আপনি 50 স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগছে। আপনার বর্তমান এসপি ১০৪৪ এসে পৌঁছেছে। দোয়া করি যেন আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন। শুভ কামনা থাকবে আপনার জন্য।

 2 years ago 

আপনাদের দোয়া থাকলে এগিয়ে যেতে পারব ইনশা আল্লাহ। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এই সময় ৫০ স্টিম অনেক বড় একটি এমাউন্ট এবং আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজেকে একটি শক্ত অবস্থানে নিয়ে যাচ্ছেন, এটি দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

পাশে থেকে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভীষণ ভালো লাগে। চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ভালো লাগলো।

 2 years ago 

আমাদের সবার জন্য পাওয়ার আপের ভূমিকা অপরিসীম। তরফ একজন মানুষের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে। দীর্ঘদিন একটি প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর ভূমিকা অপরিসীম। অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন ভালই লাগলো।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

পাওয়ার আপ করে নিজের সক্রিয়তা বৃদ্ধি করা সত্যিই বেশ গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ করা দেখে অনেকেই অনুপ্রেরণিত হবে। একজন নরমাল ভেরিফাইড মেম্বার এর কাছে ৫০ স্টিম যথেষ্ট বেশি। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনার এই সুন্দর কাজের জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু ৫০ স্টিম পাওয়া বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এক হাজার + স্টিম পাওয়া পূর্ন হলো আপনার ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য শুভকামনা রইল ৷

 2 years ago 

আপনার মত আমার ও ১ হাজার স্টিম পাওয়ার হয়েছে ভাইয়া। 😃 মন্তব্য করার জন্য অনেক ভাল লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।আপনি যদি এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে ভবিষ্যতে আরো দূরে এড়িয়ে যাবেন।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক ভাল লাগলো মন্তব্য পেয়ে। ধন্যবাদ ভাইয়া। সব সময় সাপোর্ট করবেন আশাকরি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40