টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ (৮০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ8 months ago

শুভ রাত্রি বন্ধুরা


আসসালামু আলাইকুম



হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxTc8C6a1eVbQuuaWaXNS3R2sjT1F1Q9KCR4a5s1ExpcYAgHCJLvXnpNZwPGb...wo41P2vLhsTE1o18vnq648xqhDjUJDUt1fiUk5v5RT1qNh7ZY9MyWtyngxwWEYXdc5dH2D6dCfVuaQnXzTwKTLTVYVAMUEQ4xuD3dvqUZCEv1sCjURXQWVUaJ.jpeg

canva দিয়ে বানানো
3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr (4).png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।
আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20231121-000649_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


Screenshot_20231121-000713_Chrome.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩


Screenshot_20231121-000728_Chrome.jpg

Screenshot_20231121-000737_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৮০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৮০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


Screenshot_20231121-000841_Chrome.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫


Screenshot_20231121-000902_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি৪৬৯৭.৯৭০
পাওয়ার আপ৮০ স্টিম
বর্তমান এসপি৪৭৭৭.৯৭১

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd (1).gif

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

Sort:  
 8 months ago 

বাহ!! আপু আপনি তো খুব বড় এমাউন্টের পাওয়ার আপ করলেন। এ পাওয়ার আপের মাধ্যমে আপনি আরো একটা এগিয়ে গেলেন। এবং নিজের জায়গা আরো শক্ত করলেন। নিজেকে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার আপের বিকল্প আর কিছুই নেই। আপনি 80 স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

একাউন্টঃ @shimulakter
পাওয়ার বৃদ্ধিঃ =1.70321%

 8 months ago 

আজকে আপনার ৮০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আসলে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারি তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আপনি ভালো একটি লক্ষ্য নিয়ে পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছেন। সিজন থ্রিতে আপনার লক্ষ্য ৫০০০ এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত ৪৭৭৭+স্টিম পাওয়ার আপ করেছেন। তবে আমি আশা করি ডিসেম্বর এর আগে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ পূরণ করতে পারবেন।

 8 months ago 
 8 months ago 

প্রত্যেকটা মানুষের একটা নির্দিষ্ট টার্গেট থাকে কোন কাজের পিছনে। আপনিও একটি নির্দিষ্ট টার্গেট নিয়েই সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আর টার্গেট পূরণ করার জন্য এই সপ্তাহে আপনি আশি স্টিম পাওয়ার আপ করেছেন। এর মধ্যে দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে জেনে ভালো লাগলো। আসলে পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে যখন আমাদের টার্গেট গুলো আস্তে আস্তে পূরণ হয় তখন সত্যিই খুব ভালো লাগে। আপনি আপনার নেওয়া টার্গেটের খুব কাছাকাছি রয়েছেন। আশা করি খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছাবেন। শুভকামনা রইল আপু।

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৮০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার পুরন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন আপু আর সেই ধারাবাহিকতায় নিজের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ওয়াও আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।আপনি নিয়মিত ক্ষমতা অর্জন করে যাচ্ছেন সত্যিই ব্যাপারটা সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64153.02
ETH 3205.80
USDT 1.00
SBD 2.63