আর্ট পোস্ট -- 💦 " একটি সিঁড়ির থ্রিডি আর্ট " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

প্রতিদিনের মতো আমি শিমুল আক্তার আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হলাম। প্রতিদিন আমি চেষ্টা করে যাচ্ছি পোস্টের ভিন্নতা এনে নিজের সৃজনশীলতাকে প্রকাশ করতে।তাই আজ আপনাদের মাঝে আমি একটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আমি আজ একটি থ্রিডি আর্ট পোস্ট নিয়ে হাজির হলাম। আশাকরি আমার আর্ট আপনাদের কাছে ভালো লাগবে।


একটি সিঁড়ির থ্রিডি আর্টঃ


CollageMaker_20238819585285.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr.png

একটি সিঁড়ির থ্রিডি আর্ট আমি আজ শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার এই আর্টটি আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টটি করতে আমার কি কি উপকরন লেগেছে তা নিচে তুলে ধরছিঃ

প্রয়োজনীয় উপকরণঃ


১.সাদা কাগজ
২.পেন্সিল
৩ স্কেল
৪.সাইন পেন
৫.রাবার।

20230806_221216.jpg

কার্য প্রণালীঃ

ধাপ -- ১


20230806_221344.jpg

প্রথমে একটি চারকোনা ঘর এঁকে নিলাম।

ধাপ -- ২


20230806_221713.jpg

এরপর চারকোনা ঘরের ভেতর সিঁড়ি এঁকে নিলাম।

ধাপ -- ৩


20230806_221819.jpg

20230806_222640.jpg

এরপর পাশ দিয়ে দাগ কেটে নিয়ে সাইন পেন দিয়ে এঁকে নিলাম।

ধাপ -- ৪


CollageMaker_20238819585285.jpg

এরপর পেন্সিলের শেপ দিয়ে দিলাম।

ধাপ -- ৫


BeautyPlus_20230808194943454_save.jpg

20230808_195516.jpg

এরপর আমি আমার নামটি লিখে দিলাম।

উপস্থাপনা


CollageMaker_202388204231154.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr.png

পোস্ট বিবরন


বিষয়আর্ট
ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
ভৌগলিক অবস্থানঢাকা, বাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...L51ShPbXUyMiTXT3tDf3jd36e1oyureok5qocyzKHSidMgUpznogi1YgeDQn9kxwHxHcLCNVrCUPS92mfcVj4rqE78g9woM5dVv58iyG8FjAahC1hTRRJGeVmf.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL (1).png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jSsrcWv1d4VHwc5BkP5QB4ojjxTiGdz5tSJNHHowTrkNokgh3YzksvXsEcBWrAkSuKEged5Pwym6XPyJkZHqxqCH.gif

Sort:  
 last year 

চমৎকার ভাবে সিঁড়ির থ্রিডি আর্ট করেছেন। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। আপনি আর্টটি খুবই নিখুঁতভাবে করেছেন। নিখুত ভাবে না করলে এত সুন্দর আর্ট করা সম্ভব নয়।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

অনেক সুন্দর একটি থ্রিডি আর্ট করেছেন। এরকম থ্রিডি আর্টগুলো আমার অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো আপু। ধন্যবাদ আপু।

 last year 
 last year 

বেশ সুন্দর একটি সিঁড়ির থ্রিডি আর্ট করেছেন আপু। থ্রিডি আর্ট দেখতে খুবই ভালো লাগে। এই ধরনের আর্ট করতে সময় এবং দক্ষতার প্রয়োজন হয়ে থাকে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত নিখুঁত ভাবে একটি সিঁড়ির থ্রিডি আর্ট করেছেন । এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত দুর্দান্ত আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

থ্রিডি এর প্রধান কাজ হলো সঠিক অ্যাঙ্গেলে ছবি ক্যাপচার করা। আপনার এই আর্ট এর প্রশংসা করতে হয় জাস্ট অসাধারণ। ছবি খুব সুন্দর ভাবেই তুলেছেন।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

থ্রিডি এর প্রধান কাজ হলো সঠিক অ্যাঙ্গেলে ছবি ক্যাপচার করা। আপনার এই আর্ট এর প্রশংসা করতে হয় জাস্ট অসাধারণ। ছবি খুব সুন্দর ভাবেই তুলেছেন।

 last year 

ওমা আমি তো প্রথমে ভেবেছি এটা অরজিনাল সিড়ি পরে ভালো করে দেখি এটা থ্রিডি সিঁড়ি অঙ্কন করা। খুবই নিখুঁতভাবে আপনি অঙ্কন করেছেন এবং অঙ্কন সম্পর্কে খুবই সুন্দর বর্ণনা করেছেন উপস্থাপনাও দারুন ছিল। সব মিলিয়ে অসাধারণ।

 last year 

অনেক ভালো লাগলো মন্তব্যটি পড়ে।ধন্যবাদ ভাইয়া।

 last year 

এরকম থ্রিডি আর্ট গুলো দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি আজকে অসাধারণ এবং চমৎকারভাবে একটা সিঁড়ির থ্রিডি আর্ট অঙ্গন করেছেন। আসলে নিজের দক্ষতা এবং সৃজনশীলতাকে কাজে লাগিয়ে অনেক সুন্দর সুন্দর কাজ করা যায়। যেমন আপনিও নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে এই কাজটা সম্পূর্ণ করেছেন যা দেখে বুঝতে পারছি। সব মিলিয়ে সম্পূর্ণটা অনেক বেশি সুন্দর ছিল এটাই বলতে হয়।

 last year 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য শেয়ার করার জন্য।

 last year 

সিঁড়ির থ্রিডি আর্ট জাস্ট মনোমুগ্ধকর ভাবে অংকন করেছেন আপু। একেবারে চোখ ধাঁধানো ছিল আপনার করা এই থ্রিডি আর্ট টি। এরকম সুন্দর করে যদি থ্রিডি আর্ট অংকন করা হয়, তখন যে কেউ দেখলে একেবারে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকবে। বিশেষ করে আমি তো একেবারে চোখ ফেরাতে পারছিলাম না। একেবারে বাস্তবিক মনে হচ্ছে এটি দেখতে। চমৎকারভাবে এটি উপস্থাপনার মাধ্যমে শেয়ার করেছেন দেখে ভালো লেগেছে।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67237.66
ETH 2668.80
USDT 1.00
SBD 2.70