ফটোগ্রাফি পোস্ট -- 🥰 " আমার পছন্দের কিছু রেসিপির ফটোগ্রাফি "

in আমার বাংলা ব্লগlast month
শুভ সন্ধ্যা সবাইকে

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম।

আমার পছন্দের কিছু রেসিপির ফটোগ্রাফিঃ


আমার বাংলা ব্লগ_20240520_112159_0000.jpg

কানভা দিয়ে বানানো

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...ZGutiKi7KVTt5nDQoetrgsGgZGNELKiF2LVTivTiw6zUbx3qr8PhoJ4RufavUzR2x51cVwfS9ebHEGz1Yoiz7SSqpLp4z6AD13BwUvTWuACAUcDbvGNfob6NSa.png

বন্ধুরা,ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। ফুল,প্রকৃতির ফটোগ্রাফি করতে একটু বেশীই ভালো লাগে।তবে প্রকৃতি যেহেতু আমার পাশে নেই এজন্য কিন্তু আমি থেমে নেই।আমি আমার রান্না করা নানান রকমের রেসিপির ফটোগ্রাফি সব সময়ই করে থাকি।তাই আজ কিছু পছন্দের রেসিপির ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।আশাকরি আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

20240506_142544.jpg

20240506_142540.jpg

প্রথম ফটোগ্রাফিতে আপনারা দেখতে পাচ্ছেন ডিমের কোরমার ফটোগ্রাফি। ডিমের কোরমা আমার ভীষণ পছন্দের একটি রেসিপি।এই রেসিপিটি পোলাও এর সাথে খেতে ভীষণ ভালো লাগে।তাই বাসায় আমি প্রায়ই এই ডিমের কোরমা রেসিপিটি তৈরি করি।ডিমের কোরমা আপনাদের কাছে কেমন লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

20240506_142619.jpg

এরপরের ফটোগ্রাফি হচ্ছে পোলাও এর।ডিমের কোরমা রান্না হবে আর পোলাও রান্না হবে না তা কি হয়? তাইতো পোলাও রান্না হয়েছিল।এই ঝরঝরে পোলাও এর সাথে ডিমের কোরমা খেতে দারুন লাগে।

20240506_142535.jpg

20240506_142523.jpg

কাতল মাছ ভুনা।কাতল মাছ আমার খুব পছন্দের একটি মাছ।এই মাছ যেকোনো ভাবে রান্না করলে খেতে ভীষণ মজার হয়।তবে ভাজা আর ভুনা করে খেতেই বেশি ভালো লাগে আমার।তাইতো খুব সুস্বাদু করে প্রিয় মাছের রেসিপিটি আমি রান্না করেছি।খেতে কিন্তু দারুন ছিল।

20240129_155449.jpg

20240129_155232.jpg

ফলি মাছ কোপ্তা করে খেতে খুবই ভালো লাগে।আবার এমন করে সামান্য সবজি দিয়ে রান্না করে খেতে খুব মজার হয়।এই রেসিপিটি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল। আমি ডাটা দিয়ে রান্না করেছিলাম।খুবই স্বাদের হয়েছিল খেতে।

20240417_152056.jpg

20240417_151837.jpg

এরপর দেখতে পাচ্ছেন চিংড়ি মাছ ভুনা রেসিপি। এই রেসিপিটি আশাকরি আমার মতো সবারই ভীষণ প্রিয়।আমি এই সাইজের চিংড়ি মাছ গুলোই বেশী পছন্দ করি।বড় চিংড়ি আমার তেমন একটা ভালো লাগেনা।চিংড়ি মাছের এই রেসিপিটি ও আমার খুব পছন্দের।আশাকরি আপনাদের কাছেও আমার শেয়ার করা পছন্দের রেসিপি গুলো ভালো লেগেছে।

20240404_231302.jpg

20240404_231254.jpg

এরপর রয়েছে টেংরা মাছের রেসিপি।এই রেসিপিটি ও খুব পছন্দ আমার।মাছের সাথে সামান্য আলু ও টমেটো দিয়ে রান্না করেছি তাই খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল।আমি আমার পছন্দের কিছু রেসিপির ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম বন্ধুরা।আমি আশা করি আপনাদের পছন্দের রেসিপির ফটোগ্রাফি ও দেখবো।তাই অপেক্ষায় রইলাম।

আজ আর নয়।আশাকরি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাদের ভালো লাগার মাঝেই আমার স্বার্থকতা।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাsamsung A 20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঢাকা,বাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

7AzetLrHVAgHwGYdyYhcd6W1ZFmwPuKeayULXZvV74jWJiYdxcTDg2LhEfugT9XQiehdVjbtAbBU1XdRNXiEF84z5xvEBxaDkrUVjrn3AA...Lme7uHzhBsZNhAwjoPuur37mLpdDUuvdg1BAY5TZSuBhbAxCSvbNMhw31WQJNBoEaz5nQZwwfEzvj2CLYAoyJuR7DiEL6442cdxyPvPjEPk4inCxeffnYMCVXL.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 last month 

আপু এমন করে খাবারের ফটোগ্রাফি করলে তো আপনার ও পেটে ব্যাথা করবে। আমরা দেখবো আর লোল ফেলবো তা কি হয়? খুব সুন্দর এবং লোভনীয় খাবারের ফটোগ্রাফি আজ আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার শেয়ার করার আজকের খাবারের ফটোগ্রাফির সব গুলো আইটেমই লোভনীয় আপু।

 last month 

ধন্যবাদ আপু।

 last month 

সন্ধ্যা করে এতগুলো লোভনীয় খাবারের রেসিপি একত্রে দেখে সত্যি পেটের মধ্যে ক্ষুধায় ছটফট করছে।
মজাদার মজাদার খাবার খেতে কার না ভালো লাগে।
আপনার ফটোগ্রাফির মধ্যে থেকে ডিমের রেসিপি এবং চিংড়ি মাছের রেসিপিটি আমার কাছে সব থেকে বেশি লোভনীয় লাগলো।

 last month 

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ জানাই ভাইয়া আপনাকে।

 last month 

আপনি আজকে বেশ কয়েকটি খাবারের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি খাবারের ফটোগ্রাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার তোলা খাবারের ফটোগ্রাফী গুলো দেখে আমার জিহ্বায় জল চলে এসেছে আপু। আমার কাছে চিংড়ি মাছ ভুনা রেসিপির ফটোগ্রাফী টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 last month 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ জানাই।

 last month 

এ ধরনের খাবারের রেসিপি দেখলে কি আর থাকা যায় আপু। লোভনীয় খাবারের রেসিপি গুলো না দিলেও পারতেন😀😀😀। লোভ আর সামলাতে পারছিনা!

 last month 

হিহিহি,দাওয়াত রইলো ভাইয়া অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

আপনার পছন্দের কিছু রেসিপি ফটোগ্রাফি গুলো দেখতে অনেক লোভনীয় লাগছে আপু। ডিমের কোরমা রেসিপি অবশ্যই কখনো খাওয়া হয়নি তবে আপনার তৈরি রেসিপিটি দেখে খেতে ইচ্ছা করছে। চিংড়ি মাছের রেসিপি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

সুন্দর মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ জানাই ভাইয়া।

 last month 

এত লোভনীয় খাবার যদি একত্রিত ভাবে চোখের সামনে চলে আসে তাহলে তো কোনোভাবে লোভ সামলে থাকা যায় না। আপনি অনেক ধরনের লোভনীয় খাবার আমাদের মাঝে একত্রিতভাবে শেয়ার করেছেন। বিশেষ করে চিংড়ি মাছের ভুনা দেখে আমি লোভ সামলাতে পারছি না।

 last month 

সুন্দর ও সাবলীল মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last month 

নিজের করা রেসিপির খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি রান্নার পরে খাবার পরিবেশন এর ছবি গুলো খুবই ভালো লাগে দেখতে। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করার জন্য।

 last month 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last month 

ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে সাথে খাবারগুলো অনেক বেশি লোভনীয়। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 last month 

আপনাকেও অনেক ধন্যবাদ ব্লগটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আপনার রেসিপির কিছু ফটোগ্রাফি দেখে আমার জিভে জল এসে গেল। এরকম একসাথে এতগুলো রেসিপির ফটোগ্রাফি দেখলে যে কেউ খেতে চাইবে। তবে আপনার রেসিপি ফটোগ্রাফি সবগুলো অসাধারণ হয়েছে। সত্যি বলতে আপনি বেশ চমৎকার ফটোগ্রাফি করেন। এবং সবগুলো ফটোগ্রাফি সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last month 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63707.69
ETH 3433.34
USDT 1.00
SBD 2.53