লাইফ স্টাইল --- 💝 " ছেলেকে নিয়ে পছন্দের ফল কেনাকাটা " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো,



আমার বাংলা ব্লগবাসী,কেমন আছেন সবাই? আশা করি সবাই খুব ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগ এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।বাংলায় ব্লগিং করতে পেরে,নিজের মধ্যে অনেক ভালো লাগা আমি অনুভব করি। প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার সার্থকতা।

ছেলেকে নিয়ে পছন্দের ফল কেনাকাটাঃ


BeautyPlus_20230625154908642_save.jpg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...ZmJMhBvFWv1mCMKadcCwY5hmGZidXv7GwXJGxkexucjwD98Gqn9odRb2XDQBNTRG5SsBLP6BSuD8sxWMovLai7jcEGxpWefWwzfpoWz4BhUvgiVjAhVtvToNpW.png

বন্ধুরা,আমার আজকের পোস্টের টাইটেল দেখে ঠিক বুঝতে পেরে গেছেন আমি আমার পছন্দের ফল কেনাকাটা করতে আজ বাইরে বের হয়েছিলাম সেটাই আজ আপনাদের সাথে শেয়ার করতে চলে এলাম।এমনিতে আমার খুব একটা বাইরে বের হওয়া হয়না।খুব দরকার না হলে বাইরে বের হই না।ছেলের স্কুল আর বাসা।আজ ও বাইরে ফল কেনাকাটা করতে না গেলেও হতো।কিন্তু আপনারা তো জানেন সামনে ঈদুল আযহা তাই স্কুল বন্ধ হয়ে গেছে।এই দু তিনটা দিনে ঘরে থেকে ছেলে আমার অস্থির হয়ে গেছে।তাই বললাম চলো ফল কিনে নিয়ে আসি।এই শুনে ছেলে তো মহা খুশি বাইরে যাওয়া হবে।কি আর করা ছেলের জন্য হলেও বাইরে বের হতে হলো। তো চলুন কি কি ফল কেনা হলো তা আপনাদের সাথে শেয়ার করি।

20230625_133938.jpg

20230625_134101.jpg

20230625_134117.jpg

ফলের দোকান আমার বাসা থেকে কাছেই।ফলের দোকানে সব ফল দেখলাম।এখন তো শুধু মজার মজার আম খাওয়ার পালা।আম পছন্দ করেন না এমন মানুষ মনে হয় না পাওয়া যাবে দুএকজন ছাড়া। কত রকমের আম।আমি যে আমটার খোঁজ করছিলাম সেই আমটি আজ পেলাম।আমটির নাম হচ্ছে ব্যানানা আম।আম দেখেই কিনে নিলাম।আর আপনারা হয়তো আমার আগের পোস্ট পড়ে জেনেছেন রুপালি আম আমার খুব পছন্দ।তাই রুপালি আম ও আমি নিয়ে নিলাম।একটি ব্যানানা আম আমার এক হাতের ও বড়।কি অবাক কান্ড।আরো অবাক হলাম এর আঁটি খুব পাতলা।আমটা খেতে বেশ মজার।

20230625_133907.jpg

20230625_133848.jpg

20230625_143120.jpg

BeautyPlus_20230625154808315_save.jpg

এরপর আমার আরো একটি পছন্দের ফল আমি পেলাম।তা হচ্ছে লটকন।কে কেমন পছন্দ করেন আমি জানিনা।তবে আমার কিন্তু ভীষণ পছন্দের ফল এটা।এরপর আমি অনেকগুলো লটকন নিয়ে নিলাম।এরপর জাম ও পেলাম। জাম ও বেশকিছু নিয়ে নিলাম।এখন তো মধুমাস।চারিদিকে শুধু ফল আর ফল।গরম এ সময়টাতে বেশি হলে ও ফলের জন্য কিন্তু এ সময়টা সেরা।সবাই বেশী বেশী দেশীয় ফলগুলো খাওয়ার চেষ্টা করবেন।

20230625_143352.jpg

20230625_144117.jpg

ছেলে কিন্তু খুব খুশী বাইরে ঘুরতে পেরে।আর আমিও মহা খুশী আমার পছন্দের ফল কেনাকাটা করতে পেরে।যাইহোক কেনাকাটা শেষ করে বাসায় চলে এলাম।কিন্তু ছেলে বাইরে এসেছে অথচ আইসক্রিম খাবে না তাই কি হয়।তাই দুজন দুটো আইসক্রিম খেয়ে বাসার দিকে রওনা হলাম।

আজ আর নয়।আশাকরি আমার আজকের ব্লগ আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা।সবাই খুব ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন।

পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল পোস্ট
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানঢাকা

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...ZmJMhBvFWv1mCMKadcCwY5hmGZidXv7GwXJGxkexucjwD98Gqn9odRb2XDQBNTRG5SsBLP6BSuD8sxWMovLai7jcEGxpWefWwzfpoWz4BhUvgiVjAhVtvToNpW.png


💜 অনুচ্ছেদটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...yaw8c1nrQtNTaKdRstUk5rPvhr4LhB5aGHf686ZxW2knNmkA5XfosiGoHqyBg1xMYgRHTpt49Y9rWsLnkesZJkoHXpcVJBBveF5C4XfWpBtrYvxUBUsYezhM9P.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL.png

Sort:  
 last year 

ঠিক আপু এখন চলছে মধুর মাস। কত ধরনের যে ফল পাওয়া যাচ্ছে । আর আমার দেশী ফলই বেশী পছন্দের। লটকন আমার অছন্দের ফলের একটি। বেশ ভাল করেছেন ছেলেকে নিয়ে ফল কিনতে গেছেন।

 last year 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 
 last year 

ব্যানানা আম আমিও কয়েকদিন আগে বাজারে দেখেছিলাম। তবে কেনা হয়নি। জানিনা খেতে কেমন হবে। যাই হোক আপনার পছন্দের ফল নটকন কিনেছেন জেনে ভালো লাগলো। তবে আমি এই ফল একদম খেতে পারি না। ছেলেকে নিয়ে ফল কিনতে গিয়েছে জেনে ভালো লাগলো আপু। স্কুল বন্ধ হলে বাচ্চারা বাসার ভেতর থাকতে থাকতে অনেকটা বিরক্ত হয়ে যায়।

 last year 

আপু ব্যানানা আম খেতে খুবই মজার।এই আম খেয়ে দেখবেন ভালো লাগবে।অনেক ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 last year 

আপু বাচ্চাদের কেনাকাটা ও খাওয়া দাওয়ার চেয়ে বাইরে ঘুরতে পারলে তারা অনেক খুশি।আম সবাই পছন্দ করে আমার মেয়ের তো অনেক পছন্দ। তবে আমাদের গাছে অনেক আম রূপালি রয়েছে সময় করে চলে আসবেন। তবে আপু ব্যানানা আম গুলো ছিড়ে রেখেছি পঁচে গেছে।ধন্যবাদ আপু লোভনীয় ফলগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30