নাটক রিভিউ -- 💕 " ভালোবাসি তোমায় " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম


আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।"আমার বাংলা ব্লগ" এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।আজ দ্বিতীয়বারের মত আমি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। বাংলা নাটক আমার খুব ভালো লাগে।আশাকরি আমার আজকের নাটকের রিভিউ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে।

Screenshot_20230523-084833_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

নাটকের গুরুত্বপূর্ন তথ্য সমুহঃ


নামভালোবাসি তোমায়
পরিচালনাবি.ইউ.শুভ
রচনাইউসুফ আলী খোকন
দৈর্ঘ্য৪৩.৩৩ মিনিট
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব,নীলাঞ্জনা নীলা,তারিক আনাম খান,নিমা রহমান,পীরজাদা হারুন,অহিদা মল্লিক
মুক্তির তারিখ২৩ শে এপ্রিল ২০২৩ ইং
ধরননাটক
ভাষাবাংলা
দেশবাংলাদেশ


কাহিনী সার সংক্ষেপ



নাটকটির প্রথম দৃশ্যে দেখা যাবে নায়ক অপুর্বকে তার মা-বাবা বিয়ের জন্য চাপ দিচ্ছে।অপুর্ব ভালো একটা জব করছে। মা- বাবা তাকে বোঝাচ্ছে তারা কি নাতি- নাতনির মুখ না দেখেই কি মরে যাবে নাকি।আর অপুর্ব ভাবছে এইতো তিনজন বেশ ভালো আছি। বিয়ে করে খাল কেটে কুমির আনার কি দরকার।এভাবেই তাদের কথোপকথনের এক পর্যায়ে অপুর্ব মা-বাবাকে বাধ্য হয়ে বলেই দেয় সে বিয়ে করবে।আর বলার সাথে সাথেই তার বাবা ঘটককে ফোন দিয়ে আসতে বলে। আর মেয়ে দেখাতে বলে।

Screenshot_20230523-111825_YouTube.jpg

Screenshot_20230523-111737_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

একজন মেয়ের সন্ধান যদিও বা পায়।কিন্তু মেয়ে বিয়ে করতে চায় না। এখানে নায়িকা নীলাঞ্জনা ই সেই পাত্রী।কারন সে মনে করে বিয়ে করলে রান্না -বান্না দায়িত্ব এতোকিছু সে নিতে পারবে না।তাই সে বিয়ে করতে রাজী নয়।তাই সে অপুর্বের সাথে দেখা করে বলে দেয় সে রান্না - বান্না করতে পারবে না।এতে করে বিয়ে যাতে ভেঙ্গে যায়।কিন্তু অপুর্ব নিরুপায়।অপুর্ব বলে এসব আমার মা-বাবার দেখছে তার কিছু করার নেই।অপুর্ব বাসায় গিয়ে তার মাকে বলে দেয়।তার মা বিয়ে ভাঙ্গা তো দূরের কথা নীলাঞ্জনার মাকে ফোন করে বলে দেয় মেয়েকে যাতে রান্না শেখায়।

Screenshot_20230522-175130_YouTube.jpg

Screenshot_20230522-174826_YouTube.jpg

Screenshot_20230522-175502_YouTube.jpg

বিয়ে তো ভাঙ্গেনি তাই নীলাঞ্জনা আবার অপুর্বের সাথে দেখা করে।এভাবে দেখা, কথা হওয়াতে অপুর্ব নীলাঞ্জনাকে ভালোবেসে ফেলে।আর অন্যদিকে বিয়ে ভাঙ্গতে নীলাঞ্জনার একটার পর একটা চেষ্টা চলতে থাকে।কিন্তু বিয়ে আর ভাঙ্গে না।

Screenshot_20230522-181217_YouTube.jpg

Screenshot_20230523-144707_YouTube.jpg

Screenshot_20230523-144716_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব

বিয়ের দিনক্ষন ঠিক করবে তাই অপুর্বের একমাত্র ফুপুকে বাসায় আসতে বলল অপুর্বের বাবা।তিনি এলেন। মেয়ের ছবি দেখানো হলো তাকে।ছবি দেখে তার এক কথাতেই বিয়ে ভেঙ্গে দিল।অপুর্বের ফুপু কি এমন কথা বলেছিল,যাতে করে তিনজনই এই বিয়ে ভেঙ্গে দিল।এমনকি অপুর্ব নীলাঞ্জনার কাছে ফোন করে ও জানতে চায়নি তার ফুপুর বলা কথাটি।এতো সব জানতে হলে নাটকটি দেখতে হবে।তবেই জানতে পারবেন কি হলো শেষে।

Screenshot_20230522-181517_YouTube.jpg

Screenshot_20230522-182053_YouTube.jpg

Screenshot_20230522-182400_YouTube.jpg

Screenshot_20230522-182847_YouTube.jpg

Screenshot_20230522-183054_YouTube.jpg

স্ক্রিনশর্টঃ ইউ টিউব


আমার মতামত



"ভালোবাসি তোমায়"নাটকটি সম্পূর্ণ সামাজিক ও পারিবারিক একটি নাটক।এখানে বিয়ে নিয়ে ভীতি দেখানো হয়েছে।আর সেই বিয়ে নিয়ে নানা ঘটনার সৃষ্টি হয়েছে।এই নাটকে আমরা দেখি নায়ক বিয়ে করতে আগ্রহী না থাকলেও নায়িকার সাথে বার বার দেখা হওয়াতে নায়িকার সুন্দর আচরনে নায়ক তাকে ভালোবেসে ফেলে।আর এতে তার মধ্যে বিয়ে নিয়ে যে ভীতি আস্তে আস্তে লোপ পাচ্ছিলো। এখানে আমরা দেখতে পাই ভালো আচরনের কারনে নায়কের মধ্যে চেঞ্জ আসে।এটা একটা ভালো দিক।তবে এটা ঠিক আমাদের যত কাছের মানুষই থাকুক না কেন তার কথা শুনেই সব বিশ্বাস করাও আমাদের ঠিক নয়।যাচাই-বাছাই করতে হবে।প্রিয় মানুষ বা কাছের মানুষ হলেই যে সে সঠিক জানবে এমন কিন্তু নয়।অপুর্বের ফুপু যা কিছুই জেনেছে তা সঠিক নয়।অনেক সময় আমরা যা কিছু শুনি বা দেখি তার সবই যে সঠিক, তার সব জানাটাই যে নির্ভুল এমনও কিন্তু নয়।সব দেখা, সব জানা সঠিক নাও হতে পারে এটা আমাদের ভাবতে হবে।তাই নিজ দায়িত্বে তার যাচাই করতে হবে। তবেই সঠিক বিষয়টি আমরা জানতে পারবো।সবকিছু মিলিয়ে নাটকটি ভালোই লেগেছে।চাইলে দেখে নিতে পারেন।আশাকরি মন্দ লাগবে না।


রেটিং


পরিচালনা
কাহিনী
অভিনয়

বন্ধুরা সম্পূর্ণ নাটকটি নিজের ভাষায় লিখেছি ৷ আশা করি নাটকটি আপনাদের ভালোই লাগবে ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আবার কথা হবে পরবর্তী ব্লগে ৷ আজ এখানেই বিদায় ৷ সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি আমাদের মাঝে। নাটকটি সম্পর্কে জানতে পেরে বেশ ভালই লাগলো। মনে হচ্ছে অনেক সুন্দর একটি নাটক। আমি সময়কারী নাটকটি দেখে নেব।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

অপূর্ব ভাইয়া এই নাটকটি আমি দেখিনি আপু। তবে আপনার নাটকের রিভিউ দেখে নাটকটি দেখতে ইচ্ছে করছে। আমি একবার সময় পেলে এই নাটকটি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে আপু ভালোবাসি তোমায় নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

নাটকটি দেখবেন আপু।আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

আসলে আপু নাটক তেমন দেখা হয় না, তবে আমার নাটকের রিভিউ পড়ে অনেক ভালো লাগল। সত্যি বিয়ে হলে রান্না বান্না আরো কতো কি এগুলো চাপ সবাই নিতে চায় না। সময় করে নাটকটি একবার দেখব।ধন্যবাদ আপু।

 last year 

ধন্যবাদ আপু।

 last year 

আপু আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার সম্পূর্ণ রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। আমার কাছে অপূর্ব ও মেহেজাবিনের নাটক দেখতে অনেক ভালো লাগে। এখন বাংলা নাটকের কাহিনী গুলো খুব সুন্দর যার জন্য অনেকে নাটকের উপর আকৃষ্ট হয়ে পড়ছে। সময় পেলে অবশ্যই এই নাটক দেখব। ধন্যবাদ।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

অপূর্ব নাটক আমার কাছে সব সময় খুব ভালো লাগে। আরে খুব দেখতাম কিন্তু এখন সময়ের অভাবে খুব একটা দেখা হয় না তবে আপনারা রিভিউ পড়ে খুব ভালো লেগেছে আমি চেষ্টা করব নাটকটি একবার দেখে নেওয়ার জন্য।

 last year 

আমিও আপু আগে অনেক নাটক দেখতাম।এখন কমই দেখা হয়।অসংখ্য ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 last year 

বেশ ভালোই ছিল আপনার নাটকের রিভিউ পোস্ট। নাটকের রিভিউ পোস্ট পড়তে আমি ভীষণ পছন্দ করি। আপনি খুবই সুন্দর ভাবে নাটকটার রিভিউ পোস্ট করে আমাদের মাঝে তুলে ধরেছেন। ভালোবাসি তোমায় এই নাটকটা আমার এখনো দেখা হয়নি। এমনিতে আমি অপূর্বের নাটক গুলো দেখতে ভীষণ পছন্দ করি। অপূর্বের অভিনয় খুবই ভালো লাগে আমার কাছে দেখতে। এটা কিন্তু একেবারেই সত্যি বিয়ে হওয়ার পরে রান্নাবান্নার চাপ কেউই একেবারে নিতে চায়না। সময় পেলে নাটকটা দেখতে হবে। কারণ রিভিউটা অসম্ভব ভালো লেগেছে।

 last year 

অনেক ধন্যবাদ আপু। সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো।

 last year 
 last year 

অপূর্বের নাটক গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। সময় পেলে মাঝেমধ্যে নাটক দেখি। তবে এই নাটকটি এখনো দেখা হয় নি। আপনার নাটকের রিভিউ পড়ে আমার কাছে নাটকটি খুবই ভালো লেগেছে। খুব সুন্দর করে আপনি নাটকের রিভিউ দিয়েছেন। সময় করে আমি নাটকটি দেখব। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনার মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

দারুণ একটি নাটক রিভিউ করেছেন আপু ৷ আপনার নাটক রিভিউ পোস্ট দেখে অনেক ভালো ৷ আসলে সময় পেলেই আমি নাটক দেখার চেষ্টা করি ৷ এই নাটকটি দেখার চেষ্টা করবো ৷কারণ আপনার রিভিউ পড়ে মোটামুটি ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66