টার্গেট ডিসেম্বর -- ৩ 💝 ( লক্ষ্য নির্ধারণ ও পাওয়ার বৃদ্ধি) 💝 | | ০৪| ০১ | ২৩ ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

আমি @shimulakter
বাংলাদেশ,ঢাকা থেকে



🌼 হ্যালো, আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

Screenshot_156.jpg

সোর্স

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আপনার হয়তো জানেন এরই মধ্যে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর সিজন - ৩ চালু হয়ে গেছে ৷ নতুন বছরে আবারও নতুন ভাবে পাওয়ার আপ বৃদ্ধির প্রতিয়োগিতা শুরু হলো দেখে আমি বেশ আনন্দিত ৷ আমার মনে হয় আপনারাও এতে বেশ খুশি ৷ কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷ টার্গেট ডিসেম্বর সিজন-৩ এই প্রতিয়োগিতায় অংশগ্রহণের মাধ্যমে বিজয়ী হলে যেমন একটি পুরষ্কার পাওয়া যায় ঠিক অন্যদিকে নিজের স্টিমিট একাউন্টের ও শক্তি বৃদ্ধি করছি ৷ সব দিক থেকেই আমরা লাভজনক হচ্ছি ৷

আমার বাংলা ব্লগ কমিউনিটি কে অনেক অনেক ধন্যবাদ এবং আমাদের সবার প্রিয় @rme দাদা @rex-sumon দাদা সহ সকল এডমিন মডারেটরদের ওঅনেক ধন্যবাদ, এতো সুন্দর একটি প্রতিয়োগিতার আয়োজন করার জন্য ৷ আমি চেষ্টা করবো প্রতি সপ্তাহে এই প্রতিয়োগিতায় অংশগ্রহণ করার এবং নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার ৷ টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার লক্ষ্য পাঁচ হাজার স্টিম পাওয়ার করার ৷ সম্ভব হলে এরও বেশি ৷ আপাতত আমার স্টিমিট একাউন্টে প্রায় ৭০০ কাছাকাছি স্টিম পাওয়ার আছে ৷ আমি চেষ্টা করবো প্রতি সপ্তাহে যা পারি পাওয়ার আপ করার৷ যদিও বর্তমান মার্কেট এর অবস্থা ভালো নেই ৷ তবুও চেষ্টা করবো সর্বোচ্চ ৷

আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এর প্রথম সপ্তাহে আমার টার্গেট নির্ধারণ করে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


Screenshot_154.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।স্টিম ১৮০ আর স্টিম পাওয়ার ৬৩৯ ,আমি এবার ৫০ স্টিম পাওয়ার আপ করব।

Screenshot_157.jpg

আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে দিলাম।

Screenshot_159.jpg

আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে ১৩০ স্টিম আর ৬৮৯ হল স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমানওয়ালেট
পূর্বের এসপি৬৩৯
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি৬৮৯

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR5Ct3a1zc2VEQiCeT64oK3hXozpMTKXwYcZEFiQtWJYawWxY1o2K6w3EtKJwc1yfXmikdNVQUFx63Z6SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjL.png

আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী। পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MBV8V2ZjfrL9YrpfnMNFgVsZfFcvfrQ9E3UbjVcm1qpFDt7QSsnEk78ZxZ4BLG2N4cjoQ1tTfTDFGa5wFKenDt.png

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz (1).png

Sort:  
 2 years ago 

বছরের শুরুতে তাহলে বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপু। আসলে মার্কেটের অবস্থা ভালো না হলেও নিজেদের শক্তি বৃদ্ধির ক্ষেত্রে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আর আমাদের নিজেদের চেষ্টাই আমাদের এগিয়ে নিয়ে যাবে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে বছর শুরু প্রথমেই পাওয়ার আপ পোস্ট করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে ও। সব সময় পাশে থেকে সাপোর্ট করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগে কাজ করতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করা জরুরী। বছরের শুরুতেই আপনি পাওয়ার করেছেন তা বেশ ভাল । আপনার লক্ষ্য যেন পূরন হয় সেই কামনা করি । অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

যদি এসবিডি চালু হয় তাহলে অনায়াসে আপনি ৫০০০ পাওয়ারে পৌঁছাতে পারবেন বলে আমার কাছে মনে হয়।৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আজকে আপনি ৬৮৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

পাশে থেকে সাপোর্ট করার জন্য অনেক ভাল লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64