টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ 💗 (৮০ স্টিম পাওয়ার আপ ) ১৭|০১ |২৩ ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

আমি @shimulakter
বাংলাদেশ,ঢাকা থেকে



🌼 হ্যালো, আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।


টার্গেট ডিসেম্বর সিজন-৩ (1).jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।


আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১

Screenshot_166.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ --২


Screenshot_167.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩

Screenshot_168.jpg

Screenshot_169.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৮০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৮০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ -৪

Screenshot_170.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ - ৫

Screenshot_171.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমানওয়ালেট
পূর্বের এসপি৮০০.৫৮৬
পাওয়ার আপ৮০ স্টিম
বর্তমান এসপি৮৮০.৫৮৬

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdeDfCPbpBnZoAAVb2oZSESZ67vtSCNpeVFzbbGVndyWbk8nXbu2FmfmBiCodsaoPTjyWchTbcv8G8PSwhj9QTYZqyiBfoJ5tSHtqCZuBeADDgf4ijZGFGXGRcdXACWy2dzTDUHv2fsNErQkNX3zPJcHDqerBQo4Hr8vMLMc6VM.png

আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী। পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdewS98rhT2jTJ5AJioUC62cpvt6bqfABatFjaAW1oDt8A5V688UB2rQ3QEUaGYPw7ZyRoyPyHrANPTXZcJCJ95PUovBmXsXceiVuCxz4DVgAK2TjyMHyo6XQbHDRBeFdwDYbkPu5XFmBCLYLXcDr9pBsBE83t7mdpKztrqs33G.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4LFR1aw2ZDmZr54xrugk5LoApFZTW2Z6WtKjQkvr3nnhc1ej5P7pmqWzrMMSWBRr81y99J6KeccJ5Mc7sbzFdGBuiQk6XZrWbdxSdtoZYkDYe.gif

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Sort:  
 2 years ago 

আপনি তো অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। আমার কাছে পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন দেখবেন আপনার লক্ষ্যে তাড়াতাড়ি আরো পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ভাল লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করলে আপনি অতি শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন । আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল আপু। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ও অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে।

অনেক বড় টার্গেট হাতে নিয়েছেন আপু। বড় টার্গেট হাতে নেওয়ার পাশাপাশি বড় পরিমাণে পাওয়ার বৃদ্ধি শুরু করেছেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রেখে আজকে ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আশাকরি আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

৮০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে এই সময় বাজার খুবই খারাপ যাচ্ছে। এর মাঝেও আপনি এখন নিজের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যিই অনেক উৎসাহ পেলাম। আপনার এই পোস্ট দেখে সবাই নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির প্রতি উৎসাহ পাবে। অনেক অনেক শুভকামনা রইল। এভাবে এগিয়ে যান এবং নিজের লক্ষ্য পূরণ করুন এই কামনাই করি।

 2 years ago 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভাল লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। অনেক বড় একটা একাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ভাল লাগলো।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনি তো আজ বেশ বড় একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করলেন ৷ আসলে পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধী করা ৷আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অ্যাকাউন্টে সক্ষমতা বৃদ্ধি করলেন ৷ আশা করি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে ডিসেম্বর সিজন তিন এ আপনার টার্গেট (পাঁচ হাজার) স্টিম পাওয়ার পূর্ন হবে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

৮০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এই ধরনের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৮৮০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে দেখছি আপনি অনেক বেশি সতর্ক আসলে আমাদের সকলকেই সতর্ক হতে হবে পাওয়ার বৃদ্ধির ক্ষেত্রে। কারণ আমরা সকলেই জানি এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই নিজের অবস্থান শক্ত করতে হবে আর নিজের অবস্থান শক্ত করার অন্যতম মাধ্যম পাওয়ার বৃদ্ধি। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন তাহলে দেখবেন খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে গিয়েছেন। শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66