" পাওয়ার আপ ৫০ স্টিম - প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ " | | 10 % beneficiary for @shy-fox | | ০৭| ১১| ২২ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago

২২ শে কার্তিক , ১৪২৮ বঙ্গাব্দ
০৭ ই নভেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
আজ সোমবার

আসসালামু আলাইকুম,আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।

পাওয়ার আপ.jpg

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।আমি এই প্রথম পাওয়ার আপ করতে যাচ্ছি,আমি আজকের পোষ্টে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করতে আমি পাওয়ার আপ করে যাব। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আমি যেভাবে পাওয়ার আপ করেছি সেই প্রক্রিয়াগুলো নিম্নে খুব সুন্দরভাবে বর্ণনা করছি।

ধাপ - ১

Screenshot_112.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।

ধাপ - ২

Screenshot_113.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩

Screenshot_114.jpg

Screenshot_116.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৫০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪

Screenshot_117.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ - ৫

Screenshot_119.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমানওয়ালেট
পূর্বের এসপি১৩৩. ৪৬৪
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি১৮৩ .৪৬৫

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbL3BQK2d4MRSkYfFSuSoHcXZKFSMwYJg4LaqA4SpKLErmCJZE2sTHYonJoSYU6y4vTX8gMiBEc9sPuRAK216H2zGnh3z3F5hpXySKb54PDakq1s13hvsqJiGy9EStont4qHf4JTHd86935ekAabg8z2WTNgKm86S7TYiCtEhKw.png

Sort:  

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা সত্যিই অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমিতো এখনো পর্যন্ত শুরু করতে পারলাম না, তবে আপনাদের দেখে অনুপ্রেরণা পাচ্ছি। খুব দ্রুত আমিও পাওয়ার আপ করা শুরু করে দেবো। বেশ ভালো অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন দেখছি।

 2 years ago 

হে ভাইয়া, ৫০ স্টীম দিয়ে শুরু করলাম।অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাকে পাওয়ার আপ করার জন্য অভিনন্দন জানাই। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা, আর তার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। আপু আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যান খুব তাড়াতাড়ি সেই প্রার্থনা করি। শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। চমৎকার উদ্যোগ নিয়েছেন এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। মন্তব্য পেয়ে অনেক ভাল লাগলো।

 2 years ago 

প্রিয় আপু টার্গেড ডিসেম্বর পাওয়ার আপ আপনাকে স্বাগতম ৷ আপনি এই প্রথম ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন ৷ জি আপু পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ৷ তাই আমাদের পাওয়ার আপ করা উচিত ৷
যা হোক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান ৲

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লেগেছে আপু।খুব সুন্দর ভাবে পাওয়ার আপের প্রসেস আপনি উপস্থাপন করেছেন।আপনি এভাবেই আপনার লক্ষ্যে পৌঁছে যান এবং নিজের একাউন্ট কে শক্তিশালী করুন।ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে পোস্টটির শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু। অনেক ভাল লাগলো মন্তব্য পেয়ে।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। যা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ। আপনার মন্তব্য পেয়ে সত্যি ভাল লাগলো।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিবেন আপু। এ ধরনের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৮৩ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের প্রত্যেক জনের খুব জরুরী কারণ নিজেরা একাউন্টের সক্ষমতা শক্ত করার জন্য। শুনে ভালো লাগলো আজকে আপনি ৫০ সিস্টেম পাওয়ার অফ করেছেন। অল্প অল্প করে পাওয়ার আপ করে লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু। আপনার মন্তব্য পেয়ে খুব ভাল লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65