টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ (৮০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম


🍁 হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxTc8C6a1eVbQuuaWaXNS3R2sjT1F1Q9KCR4a5s1ExpcYAgHCJLvXnpNZwPGb...wo41P2vLhsTE1o18vnq648xqhDjUJDUt1fiUk5v5RT1qNh7ZY9MyWtyngxwWEYXdc5dH2D6dCfVuaQnXzTwKTLTVYVAMUEQ4xuD3dvqUZCEv1sCjURXQWVUaJ.jpeg

Canva দিয়ে বানানো

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।
আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20231003-000155_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


Screenshot_20231003-000231_Chrome.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩


Screenshot_20231003-000302_Chrome.jpg

Screenshot_20231003-000312_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৮০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৮০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


Screenshot_20231003-000450_Chrome.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫


Screenshot_20231003-000510_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি৩৯৮৭.৪৭৭
পাওয়ার আপ৮০ স্টিম
বর্তমান এসপি৪০৬৭.৪৭৭

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd (1).gif

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

Sort:  
 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা সত্যিই আপনার সক্ষমতা বৃদ্ধি করবে। যে কাজটি করতে আমিও পছন্দ করি আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো এভাবে এগিয়ে যান সফলতার পথে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 11 months ago 

আজকে আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করে ৪০৬৭ স্টিমের মালিক হয়ে গেলেন। যত বেশি পাওয়ার আপ করব তত আমাদের শক্তি বৃদ্ধি পাবে।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 11 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধি পেতে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে ও।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 11 months ago 

দোয়া করবেন লক্ষ্য পূরনের জন্য। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 11 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন। 💐

 11 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকেও।

 11 months ago 

আজকে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা সব সময় বৃদ্ধি পেতে থাকবে। আর আপনার টার্গেটে পৌঁছাতেও আপনার অনেক কম সময় লাগবে৷

 11 months ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

আপনি 80 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো । আশা করছি আপনি খুব শিগগির আপনার টার্গেট পূরণ করতে পারবেন । নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করতেই হবে আর এটা করা ছাড়া আমাদের কোন বিকল্প নেই ।আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 11 months ago 

দোয়া করবেন আপু লক্ষ্যে যেনো পৌঁছাতে পারি।ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

 11 months ago 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন, দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক বেশি জরুরী। আমরা যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করি, তাহলে খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো, আপনি এভাবে এগিয়ে যান।

 11 months ago 

সুন্দর ও সাবলীল মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপু।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপু আমি লক্ষ্য করে দেখছি, আপনি বেশ কয়েক সপ্তাহ ধরে অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করছেন। সিজন থ্রিতে আপনি যে টার্গেট নিয়েছেন এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজে পূর্ণ করতে পারবেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45