লাইফ স্টাইল পোস্ট -- 💖 " দারাজ থেকে ছেলের জন্য থ্রিডি দেয়াল ঘড়ি অর্ডার করলাম "

in আমার বাংলা ব্লগ5 months ago

শুভ সন্ধ্যা সবাইকে


প্রিয় আমার বাংলা ব্লগে স্বাগতম সবাইকে।


হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগএর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।তবে চলুন কথা আর না বাড়িয়ে আজকের লাইফ স্টাইলের বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরছিঃ

দারাজ থেকে ছেলের জন্য থ্রিডি দেয়াল ঘড়ি অর্ডার করলামঃ


IMG_20240206_154954.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr (4).png

বন্ধুরা,আজ নতুন একটি বিষয়ে পোস্ট শেয়ার করতে চলে এলাম। আমার আজকের পোস্টের টাইটেল পড়ে আপনারা বুঝতে পেরে গেছেন আমি আসলে আজ কোন বিষয়টা নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।সত্যি কথা বলতে ডিজিটালের এই যুগে এসে ছোট ছোট বাচ্চাদের সাথে আর পেরে উঠা যায় না।সুযোগ পেলেই এরা যেকোনো কিছু করে বসে।ঘটনাটা বলি,আমার ছেলে ক্লাস ফোরে পড়ে। আপনারা হয়তো অনেকেই জানেন।ছেলে মাঝে মাঝে আমার মোবাইল হাতে নেয়।একদিন মোবাইল হাতে নিয়ে দারাজ অনলাইন শপে গিয়ে তার এই দেয়াল ঘড়িটি পছন্দ হয়ে যায়। দেয়ালে লাগানো এই থ্রিডি ঘড়িটি সে অর্ডার করবে বলে ঠিক করলো।তখন আমি তাকে বললাম আমার হাতের কাজ হয়ে গেলে দেখছি।

IMG-20240115-WA0004.jpg

আমি খেয়াল করে দেখেছি মোবাইল হাতে নিয়েই সে দারাজ অনলাইন শপে গিয়ে নানান জিনিস পত্র এখন ই দেখে দেখে সবকিছুর দাম,সেই জিনিসের রিভিউ দেখে নিজেই সিদ্ধান্ত নিয়ে নেয় জিনিসটা ভালো নাকি মন্দ।বিশ্বাস করেন আমি অবাক হয়ে যাই।আমরা কিন্তু স্কুল জীবনে থেকে কখনো এমন সাহস করিনি আম্মুর উপরে গিয়ে।আর এই যুগে সবটা উল্টো।বরং ওদের কাছে এসব আমাদের শিখতে হয়।যাই হোক ঘড়িটা দেখলাম।খারাপ না, ভালো ই।এরপর আমি অর্ডার প্লেস করলাম।

IMG-20240118-WA0001.jpg

IMG-20240118-WA0000.jpg

দারাজের শাখা অফিস আমাদের বাসা থেকে কাছেই।যার জন্য অর্ডার করলে অর্ডার আসতে সময় নেয় না।আবার পছন্দ না হলে তা ফেরত ও দেয়া যায়। বেশ ভালোই একটা সুযোগ রয়েছে।অর্ডার দেয়ার দুই দিনের মধ্যে ঘড়ি এসে গেলো।ঘড়িটির দাম হয়েছিল মাত্র ২৫০ টাকা।খারাপ না ভালোই হয়েছে।কতোদিন চলে সেটাই দেখার বিষয়।এরপর ঘড়িটি খুলে খুলে দেয়ালে লাগিয়ে নিলাম।ঘড়িটা দেয়ালে লাগানোর পর খুব সুন্দর লাগছিলো দেয়ালে।যাই হোক এবারের মতো আর ঘড়ি ফেরত দিতে হয়নি।ছেলে ও ভীষণ খুশী।আমিতো ভাবছি মোবাইল থেকে দারাজ আনইন্সটল করে দিব।আবার যখন আমার দরকার হবে তখন ইন্সটল করে নিব।নয়ত কখন কি অর্ডার করে বসে বলা তো যায় না।আপনাদের কাছে কেমন লেগেছে ঘড়িটি? অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আজ আর নয়।আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাদের কাছে মনের অনুভূতি গুলো শেয়ার করতে পেরে ভীষণ ভালো লাগলো।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আবার নতুন কোন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsung A50
ফটোগ্রাফার@shimulakter
স্থানঢাকা,বাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ (1).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL (1).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...L51ShPbXUyMiTXT3tDf3jd36e1oyureok5qocyzKHSidMgUpznogi1YgeDQn9kxwHxHcLCNVrCUPS92mfcVj4rqE78g9woM5dVv58iyG8FjAahC1hTRRJGeVmf.gif

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jSsrcWv1d4VHwc5BkP5QB4ojjxTiGdz5tSJNHHowTrkNokgh3YzksvXsEcBWrAkSuKEged5Pwym6XPyJkZHqxqCH.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

অনলাইন অর্ডারে পছন্দ না হলে ফেরত দেয়া যায়,সিস্টেমটা ভালো। দারাজ এ জন্য ভালই মার্কেট পেয়েছে, অনেকেরেই পছন্দের অনলাইন শপিং সাইট। আপনি আপনার ছেলের জন্য সুন্দর একটি দেয়াল ঘড়ি পছন্দ করে, অর্ডার করেছেন আপু। ঘড়িটা দেখতে সুন্দর। দেয়ালে বেশ মানাবে। পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

জি আপু,খুব সুন্দর ই হয়েছে।ধন্যবাদ আপনাকে মন্তব্য শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দারাজ থেকে কিছু প্রোডাক্ট কিনতে ভয় লাগে, এরা অনেক ভুলভাল প্রোডাক্ট দিয়ে দেয় কিন্তু আজকে আপনি ছেলের জন্য থ্রিডি দেওয়াল ঘড়ি অর্ডার করলেন এবং এটা বেশি খারাপ না, ভালই আছে। বেশ ভালোই লাগলো অনেক সুন্দর ছিল। শুভেচ্ছা রইলো

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন আপু। আসলে যুগটাপাল্টে গেছে। এখন ওদের কাছে আমাদের শিখতে হয়।এ যুগের ছেলেমেয়েরা আসলে অনেক পাকনা হয়। যেন আমাদের থেকে ওরাই বেশি জানে। আর ওদের দেখলে মনে হয় ওরা যেন কম্পিউটার ব্রেন নিয়ে পৃথিবীতে এসেছে। আর ওরা মনে করে আমরা যা জানি ওরা তার চেয়েও বেশি পারে। তবে ঘড়িটি কিন্তু সুন্দর অর্ডার দিয়েছে।পছন্দ আছে বলতে হয়। আমি তো কখনো দারাজ থেকে কোন কিছু অর্ডার দিন নাই। তবে আপনার পোস্টের মাধ্যমে জানতে পারলাম যে পছন্দ না হলে দারাজ এ অর্ডার ফেরত দেওয়া যায়।ধন্যবাদ আপু। লাইফ স্টাইল পোস্টি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হে আপু রিটার্ন করার অপশন আছে।ধন্যবাদ আপনাকে পোস্ট পড়ে সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার মন্তব্যটি পড়ে রিপ্লাই দেওয়ার জন্য।ভালো থাকবেন

Posted using SteemPro Mobile

 5 months ago 

এখনকার ছেলেমেয়েরা নিজে নিজে অনেক সিদ্ধান্ত নিয়ে ফেলে। এত ছোট বয়সেই তারা সবকিছু করার চেষ্টা করে। যাইহোক আপু আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। তবে প্রোডাক্ট পছন্দ না হলে রিটার্ন দেওয়ার অপশনটা কিন্তু বেশ ভালো।

 5 months ago 

জি আপু এখনকার বাচ্চাগুলো অনেক চালাক।ধন্যবাদ আপনাকে মন্তব্য শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

শুধু এখনকার ছেলেমেয়েদের কথাই কেন আপু, আমাদের নিজেদেরও তো এখন অনলাইনে কেনাকাটা করতে অনেক বেশি ভালো লাগে। তাছাড়াও এরকম অনলাইন শপিং এপ্লিকেশন গুলো আসার পর থেকে, আমরা প্রয়োজনে অপ্রয়োজনে নানা ধরনের জিনিস দেখি সেখানে গিয়ে। তবে আপু আপনার ছেলের পছন্দ আছে, এটা মানতে হবে। কারণ ২৫০ টাকায় এত সুন্দর ঘড়ি তো পাওয়া যায় না সব জায়গায়। আর একটা কথা আপু, দারাজ এপ্লিকেশন আনইন্সটল করে দিয়ে কোন লাভ নেই, তার প্রয়োজনে সে আবার ইন্সটল করে নেবে। হা হা হা....

 5 months ago 

আমরা বড় আমরা কেনাকাটা করতে করতে বুঝি কোনটা কেমন। কিন্তু এতো ছোট ছেলে হয়ে হর হামেশাই অর্ডার দিয়ে বসে এটা কোন কথা। ধন্যবাদ ভাইয়া মতামত প্রকাশ করার জন্য। তবে হে ঘড়িটি ভালো ছিল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এখনকার বাচ্চারা বয়সে ছোট হতে পারে আপু কিন্তু জ্ঞান বুদ্ধির দিক দিয়ে ওরা এখন আমাদের থেকেও বড় ।🤭

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43