⚽ " একই পরিবারে যখন আলাদা আলাদা দল " ⚽ | | 10 % beneficiary for @shy-fox | | ২৯| ১১| ২২ ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,


🌻 আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

বিশ্বকাপ ফুটবল সমাচার

Add a heading (23).jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আজ আবার নতুন আর একটি ব্লগ নিয়ে চলে এলাম।টাইটেল দেখে নিশ্চয় বুঝে গেছেন আমি বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে কিছু বলতে এসেছি।আমার একটা পরিবারের মত “ আমার বাংলা ব্লগ “ এর সবাই আমার আর একটি পরিবার।তাইতো সব কিছুই আপনাদের সাথে ভাগ করে নিতেই আমার এই আজকের ব্লগ।


বর্তমানে বিশ্বের সব দেশেই বিশ্বকাপ ফুটবল প্রচণ্ডভাবে জনপ্রিয়তা লাভ করেছে।আমাদের বাংলাদেশ ও কিন্তু পিছিয়ে নেই। বাংলাদেশে ২ দলের সাপোর্টার বেশি দেখা যায়।আর্জেন্টিনা আর ব্রাজিল। আর অন্য সব দলের সাপোর্টার কমই দেখা যায়।আর এই দুই দল নিয়েই আমার আজকের এই ব্লগ।

বন্ধুরা, আমার পরিবারের সবাইকে নিয়ে বিশ্বকাপ ফুটবল কিভাবে আমি এনজয় করি তাই নিয়ে আমার আজকের বিশ্বকাপ ফুটবলের সমাচার। তো চলুন শুরু করা যাক-তবে শুনুন আমার বিশ্বকাপ সমাচার। বন্ধুরা, কি আর বলবো আমি দুঃখের কথা আমার পরিবারের সব সদস্য আর্জেন্টিনা সাপোর্টার আর আমি একা ব্রাজিল।আর এই নিয়েই আজকের এই সমাচার।বন্ধুরা খেলা একসাথে দেখার মজাই আলাদা। আমরা দুই দলের হলেও একই রুমে বসে খেলা দেখি।খেলা একসাথে দেখতে বসা হলেও, সেই মজা আমি পাই না।কেননা খেলা দেখার সময় যখন খুব উত্তেজিত হয়ে আমি চিৎকার করে উঠি তখন আমার পরিবারের সবাই আমার দিকে এমনভাবে তাকায়,মনে হয় আমি কোন অন্যায় করে বসে আছি।আমি কিন্তু তাদের আর্জেন্টিনা দলের খেলা দেখার সময় এমন কিছু করি না।যেদিন আর্জেন্টিনার খেলা থাকে সেদিন তাদের চিৎকার চেঁচামেচিতে খেলা দেখার জো থাকে না।আমার পরিবারের আর্জেন্টিনার সাপোর্টার এর পাল্লা খুব ভারী। আমি মনে করি যার যার দল সে সে সাপোর্ট করবে,গোল দিলে চিৎকার করবে।তাদের আর্জেন্টিনা যখন গোল দিতে গিয়েও দিতে পারেনা,তখন তাদের দেখলে মনে হয় পারলে তারা টিভির ভেতর গিয়ে নিজেরাই গোল দিয়ে আসে। এভাবেই প্রতিনিয়ত খেলা দেখে যাচ্ছি।

একা এই দলে সাপোর্টার হয়ে যেন,বাক স্বাধীনতার সুযোগ হারিয়ে ফেলেছি। মন খুলে কিছু বলতেও পারিনা।ব্রাজিল ভুল কিছু করলে আবার বলতেও কিছু ছাড়ে না।আর ব্রাজিল যখন গোল দিয়ে দেয়,তখন বলবে এটা ত অনেক সহজ গোল দেয়া।বন্ধুরা,আপনারা যারা ব্রাজিল,আপনাদের সাথেও কি এমন কিছু হয় খেলা নিয়ে পরিবারের প্রতিপক্ষের দল নিয়ে,জানাবেন তো ।তবে সবশেষে তারা এটা মেনে নেয় ব্রাজিল ভাল খেলে।এতটুকুই হল আমার শান্তি।দিনশেষে এই স্বীকারটুকু তারা করে।ব্রাজিল ভাল খেলে তা কারো অজানা নয়।আমরা খেলা দেখাকে কেন্দ্র করে নানা ধরনের খাবারের আয়োজন করি।খেলা দেখে দেখে কিছু খাবার খাওয়া হয় সবার মাঝে।তবে আমি একটু বেশি ই একসাইটেড হয়ে যাই।আমি কিছু খেতে পারি না,খেলা শেষ না হওয়ার আগে।খেলা দেখার সময় কত কি বলা হয়,কত উত্তেজনা থাকে।অথচ খেলা শেষ হলে আমরা ত এক পরিবারই,তাই না।আমার মাঝে মাঝে মনে হয়,আমাদের এই বাংলাদেশে আর্জেন্টিনা- ব্রাজিল নিয়ে আমাদের দেশের যে এত ভালোবাসা,এটা যদি ওই দেশ দুটি জানতে পারতো তবে হয়ত তারা অনেক ধন্য হয়ে যেত।এই ছিল বিশ্বকাপ ফুটবল নিয়ে আমার আজকের সমাচার।

আশাকরি আমার আজকের ব্লগটি আপনাদের কাছে ভালো লেগেছে।বিশ্বকাপ নিয়ে আমি আর আমার পরিবারের সমাচার কতটা গুছিয়ে বলতে পেরেছি,তা আপনারাই ভাল বলতে পারবেন।আজ এ পর্যন্তই।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হব,সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdekKDM8DR24hmAVtgtZgpjcBV6h1XWYpu2kwLyx7KQCurXDPhLq5YZKUxxR6PaF7iUiKfp4BFa3pxwoKsiMTKuUaidiaHwmTGcwLENgRroKjp53u8U9TVZPhAvP7c9PC9WXQkmkdGdRuSW2nSmTfyadycoVHtgokskT3fsyBNW.png

🌺 অনুচ্ছেদটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। 🌺


পরিচিতি

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9GYkLeJnew7bGkZMcQhpUsb9FKBp1Ac9v1VQQgvoikPF8KRCLkW3TPkop1QHZBNAcJ1cfaD3V995zWXKffuVgdPYefuDixnWw52BY985A9tjHc1bghbWq3UzmW825L1sETEtjnCs4uPLBVLEgHmVCVsm2rvB6CcdgtBoomca.png

WhatsApp Image 2022-04-30 at 11.50.08 AM.jpeg

আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী।আমি পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4LFR1aw2ZDmZr54xrugk5LoApFZTW2Z6WtKjQkvr3nnhc1ej5P7pmqWzrMMSWBRr81y99J6KeccJ5Mc7sbzFdGBuiQk6XZrWbdxSdtoZYkDYe.gif

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddwuctS1j88VtnKSeYVqBH7vbpNm1AUmBWxerM3iokNmgvWPGtRphTtCqZvWAE1wfT6zAXTaWG4PaiC9DgfnKdMHcBWwa6S1Qenaewz4A8h3oo8FJ3hwqbVrpmA1U33pZVK92jZtUYHk4hLVmLXJCFwutCJqwQuK7hMhHAUH7S.gif

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Sort:  
 2 years ago 

আগে যখন আমরা সব ভাই বোন মিলে খেলা দেখতাম তখন বেশ মজা হতো। এখন আমার বাসায় আমরা দুজন সদস্য এবং একই দল। আপনার পরিবারের খেলা দেখার আনন্দ আমাদের সাথে শেয়র করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

গোল দেওয়া কিভাবে সহজ হয় একটু জিজ্ঞেস করে দেখেন তো আপু।পুরো খেলা শেষ করতে একটা মাত্র গোল দিতে পারলো গোল দেওয়াটা কি সহজের ছিল?🤨🤨আপনি ঠিক বলছেন আর্জেন্টিনার যেহেতু অনেকজন সাপোর্টার আছে আপনি একজন ব্রাজিলের হয়ে কি করতে পারবেন।চুপ করে দেখে থাকবেন আর বিড়ালের মত মিও মিও করতে থাকবেন।হা হা হা 😝😝।

 2 years ago 

কিছুই করতে পারিনা আসলে, পাল্লা ভারী যে দল ঘরে, তাদের ই তো দাপট। 😂

 2 years ago 

আপু আমার মনে হয় শুধু আপনার নয় সবারই এমনটা হয়। আসলে বিশ্বকাপ নিয়ে কি বলবো আমার দুই ময়ে ওরা এখনো খেলা বোঝেনা। তবে একজন ব্রাজিল আর একজন আর্জেন্টিনা। তারা দুবোনই খেলা নিয়ে ঝামেলা করে। সত্যি আপু দিনশেষে আমরা একই পরিবার।যাইহোক আপনার খেলা দেখার মূহুর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্য দেখে খুব ভাল লাগলো। অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

এটা আর নতুন কিছু নয় আপু ৷ বিশ্বকাপ নিয়ে বর্তমান সময়ে দারুণ উত্তেজনা সৃষ্টি ৷ তবে আপনার পরিবারে দুই দল বাহ!!!
নিশ্চয়ই খেলা তাহলে দারুন ভাবে এনজয় করেছেন ৷ তবে আপনি একাই ব্রাজিল সার্পোট ৷আমিও কিন্তু ব্রাজিল ৷ তাই খেলা দেখার আগে আমাকে জানাবেন ৷ হিহি হিহি ৷

 2 years ago 

হিহিহি, অনেক ভাল লাগলো সাহস দিয়ে পাশে থাকার জন্য। আসলে পাশে একজন সাপোর্টার থাকলে ভাল লাগে।ধন্যবাদ ভাইয়া।

পুরো পরিবারের মধ্যে একা ব্রাজিলের সাপোর্টার হয়ে বেশ বিপদে আছেন দেখছি।🤣একটা কাজ করেন আপু, বাড়ির রান্না করা বন্ধ করে দেন। বলেন যদি সবাই ব্রাজিলের সাপোর্টার না হয় তাহলে আজ থেকে খাওয়া বন্ধ। হা হা হা... যদিও খেলার প্রতি আমার বিশেষ কোনো ইন্টারেস্ট নেই। আমি খেলা দেখিও না, কোন দলও সাপোর্ট করিনা, ঝামেলা শেষ।

 2 years ago 

ঠিক বলেছেন, তাই করতে হবে। 😂

 2 years ago 

ছোটবেলায় খেলা দেখতে মজা হতো বেশি ।এখনো হয় তবে ছোটবেলায় আরও বেশি হতো। ঘরে যদি একেক জন একেক দলের সাপোর্ট করে তাহলে খেলার মজা বেড়ে যায়। আমাদের ঘরেও একই অবস্থা একেক জন একেক দলের সাপোর্টার। যখন খেলা শুরু হয় তখন আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু, আমরা ছেলেবেলা অনেক মজা নিয়ে খেলা দেখতাম।এখন আর সেই দিন নেই।অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পরিবারে আপনি একা ব্রাজিল সাপোর্ট করেন। আর আপনার পরিবারের অন্যান্য সদস্য গুলো সবাই আর্জেন্টিনা সাপোর্ট করে সবাই একসাথে খেলা দেখার সময় এমনিতে ভীষণ ভালো লাগে। কিন্তু যখন একই পরিবারের দুই দল সাপোর্টার তখন তো এরকম হবেই। একদলকে একদল ছাড়ে না। আপনি তো একা তাই কিছু বলতেও পারেন না। এটা শুনে একটু অবাক হলাম গোল দেওয়া সহজ একটি বিষয় কিভাবে হলো। আমি খেলা দেখতে ভীষণ পছন্দ করি কিন্তু কোন দল সাপোর্ট করি না তা আমার কাছে ভালো লাগে না। যাইহোক খুবই ভালো লিখেছেন। পড়ে ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মতামত দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81