🥰 " প্রয়োজনীয় কিছু কেনাকাটা " 🥰 | | 10 % beneficiary for @shy-fox | | ২৫| ১১| ২২ ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

হ্যালো ,

" আমার বাংলা ব্লগবাসী " কেমন আছেন সবাই ? আশাকরি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আর আপনাদের ভালবাসা ও শুভকামনায় আমি অনেক ভালো আছি ।

Add a heading (22).jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমার ইউজার আইডি @shimulakter আমি আপনাদের সাথে বাংলাদেশ,ঢাকা থেকে যুক্ত আছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন বিষয় নিয়ে আপনাদের মাঝে হাজির হতে।বাংলায় ব্লগিং করতে পেরে অনেক বেশি ভাল লাগা নিজের মধ্যে আমি অনুভব করি।

WhatsApp Image 2022-11-24 at 11.22.45 PM.jpeg

বন্ধুরা,প্রতিদিনের মত আজও আমি নতুন আর একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি।আমার আজকের ব্লগ “প্রয়োজনীয় কিছু কেনাকাটা “। আমার ব্লগ যারা নিয়মিত পড়েন,তারা জানেন,আমি বাইরে ঘোরাঘুরি খুব কম পছন্দ করি।শুধু শুধু বাইরে যাওয়া আমার দ্বারা হয়না। কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে আমার বাইরে যাওয়া, বেশি দূরে যেতে হয়নি,আমার এলাকায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের জন্য “Best buy " আছে।টুকটাক কেনাকাটা গুলো আমি এখান থেকেই করি। সেটাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করব।

WhatsApp Image 2022-11-24 at 11.44.42 PM.jpeg

WhatsApp Image 2022-11-24 at 11.44.37 PM.jpeg

মূলত রান্নাঘরের জন্য কিছু কেনাকাটা করার জন্যই আজ আমার বাইরে যাওয়া।আমি জানি অনেক আপুরা আছেন ,যারা বাইরে ঘোরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করেন।কিন্তু আমার ভিড় ,হৈচৈ কেন জানি ভালো লাগে না। তারপরেও খুব প্রয়োজনে আজ এই কেনাকাটা।

WhatsApp Image 2022-11-24 at 11.44.12 PM.jpeg

WhatsApp Image 2022-11-24 at 11.44.46 PM (1).jpeg

রান্নাঘরে রান্না করার জন্য ননস্টিক প্যান ত আছে,ইচ্ছে করল ষ্টীলেরপ্যান কেনার। ষ্টীলের অনেক প্যান দেখলাম। বাংলাদেশের,ইন্ডিয়ার দু জায়গারই প্যান তারা আমাকে দেখলো।ইন্ডিয়ার ষ্টীল একটু সাদা মনে হল। হাতে যেটা দেখছেন, এটা ইন্ডিয়ার। বেশ ভাল লাগলো আমার। তাই নিয়ে নিলাম। এরপর রান্নাঘরের জন্য কিছু ছোট তোয়ালে নিলাম।কারন রান্নাঘরে আমার বার বার হাত ধোয়া লাগে,এজন্য কিছু ছোট তোয়ালে সব সময় আমার রাখতে হয়, হাত মোছার জন্য। তাই আমি তোয়ালেও নিলাম।

WhatsApp Image 2022-11-24 at 11.44.46 PM (2).jpeg

আমার ছেলে রামিন,ওকে তো কম বেশি সবাই চেনেন। তো ওর বায়না “ জুস গ্লাস “ কিনবে,তো দুইটা নিলাম।এই দোকানটা অনেক বেশি বড় না হলেও,আইটেমের অভাব নেই। মোটামুটি অনেক কিছুই এখানে পাবেন।আমি প্রায় সময় বিভিন্ন জিনিস এখান থেকে কিনি,তাই এই শপের মেম্বার আমাকে তারা করে নিয়েছে। এখানে দামাদামি করার কোন অপশন নেই। মেম্বার হওয়ার সুবাদে এক সময় এসে কিছু ছাড় দেয় আর কি।

WhatsApp Image 2022-11-24 at 11.44.40 PM.jpeg

WhatsApp Image 2022-11-24 at 11.44.45 PM.jpeg

WhatsApp Image 2022-11-24 at 11.22.02 PM.jpeg

এরপর চায়ের কাপ সেট পছন্দ হল,তাও নিলাম।যাই হোক আমরা বেশকিছু সময় ঘুরে ঘুরে সব কিছু দেখে,প্রয়োজনীয় সবকিছু নিয়ে বাসার দিকে রওনা দিলাম। আমার আজকের কেনাকাটার ব্লগিং কেমন লাগলো আপনাদের ? জানাবেন আশাকরি।

ক্যামেরার তথ্য

ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানধানমন্ডি , ঝিগাতলা

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZf7qHHXeo3MNtjebWd36AUd3HkyYKDn2QPH8eFfQhy7nmVNdN5v7PZ6Yy5jaH2y9mLXCJA9wX5zW.png

আজ এ পর্যন্তই। আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হব।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

আল্লাহ্‌ হাফেজ

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR5Ct3a1zc2VEQiCeT64oK3hXozpMTKXwYcZEFiQtWJYawWxY1o2K6w3EtKJwc1yfXmikdNVQUFx63Z6SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjL.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9GYkLeJnew7bGkZMcQhpUsb9FKBp1Ac9v1VQQgvoikPF8KRCLkW3TPkop1QHZBNAcJ1cfaD3V995zWXKffuVgdPYefuDixnWw52BY985A9tjHc1bghbWq3UzmW825L1sETEtjnCs4uPLBVLEgHmVCVsm2rvB6CcdgtBoomca.png

WhatsApp Image 2022-04-30 at 11.50.08 AM.jpeg

আমি শিমুল আক্তার।আমার ইউজার আইডি @shimulakter,আমি একজন বাঙালী।বাংলাদেশে জন্মগ্রহন করেছি বলে,অনেক বেশি গর্ববোধ করি।আমি একজন গৃহিনী। আমি পড়তে, লিখতে ও শুনতে ভালবাসি।নিজেকে সব জায়গাতে অ্যাক্টিভ রাখার চেষ্টা করি।সব সময় চেষ্টা করি আলাদা কিছু উপস্থাপন করতে। গতানুগতিক কোন কিছুতে আমাকে টানে না।অন্যের মতামতের মূল্যায়ন করার চেষ্টা করি।মানুষকে ভালোবাসি।তাই সব সময় চেষ্টা করি অন্যের উপকার হয় ,এমন কিছু করতে।বাংলাকে ভালোবেসে " আমার বাংলা ব্লগ " এর সাথে আজীবন থাকতে চাই।

photo_2021-06-30_13-14-56.jpg

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddwuctS1j88VtnKSeYVqBH7vbpNm1AUmBWxerM3iokNmgvWPGtRphTtCqZvWAE1wfT6zAXTaWG4PaiC9DgfnKdMHcBWwa6S1Qenaewz4A8h3oo8FJ3hwqbVrpmA1U33pZVK92jZtUYHk4hLVmLXJCFwutCJqwQuK7hMhHAUH7S.gif

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Sort:  
 2 years ago 

আপনি তো দেখছি অনেক কিছুই কিনেছেন প্রয়োজনীয় ঘরের জন্য। আমার কাছে এটা শুনে একটু অবাক লাগলো যে আপনি ঘুরতে পছন্দ করেন না। এখনকার দিনে তো বেশিরভাগ মানুষই ঘুরতে পছন্দ করে। যাই হোক আপনি বেশিরভাগ সময় ওই দোকানটি থেকে প্রয়োজনীয় জিনিস কিনে থাকেন বলে আপনাকে তারা তাদের সদস্য মনে করে। এরকম একটি দোকানে আপনি যদি বেশিরভাগ সময় গিয়ে থাকেন তাহলে তারা আপনাকে চিনে থাকবে। মাঝেমধ্যে প্রয়োজনীয় জিনিসগুলো কিনতে বাইরে যান তা না হলে বাহিরে যেতে চান না আপনি এগুলো জেনে ভীষণ ভালো লাগলো। দেখে মনে হচ্ছে স্টিলের প্যানটি অনেক সুন্দর। আমাদের সাথে শেয়ার করার জন্য দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। সব মিলিয়ে খুবই ভালো ছিল।

 2 years ago 

আমি হুটহাট ঘোরা কম পছন্দ করি।তবে লং জার্নিতে পরিবারের সবাই মিলে ঘুরতে পছন্দ করি। এজন্য ঘুরতে গেলে দূরে কোথাও যাওয়া হয় বেশি।আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে অনেক ভাল লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আমরা জানি আপনি বাইরে কম ঘুরেন।কিন্তু অতি প্রয়োজন হলে তো যেতেই হবে।আপনি রান্না ঘরের জিনিস কিনার জন্য গেছেন তবে বিষয়টি আমাদের সাথে শেয়ার করেছেন অনেক ভাল লেগেছে পড়ে।ধন্যবাদ আপু সুন্দর অভিঙ্গতা শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 
অনেক মেয়ে আছে বাহিরে যেতে চায় না আবার অনেকে আছে না গেলে পেটের ভাত হজম হয় না। হা হা হা। আসলে দরকারী প্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়াই ভালো।বর্তমানে অনেকেই অনলাইনে অনেক কিছু কিনাকাটা করে তাই বাহিরে যেতে হয় না।আর কোন কিছু কিনার সময় আমি দেশি পন্য আগে পছন্দ করি।যদি দেশি না পাই বা পছন্দ না হয়। তখন অন্য দেশের জিনিস পছন্দ করি।অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর করে প্রয়োজনীয় কিছু কিনাকাটার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া,অনেকেই আছে বাইরে না গেলে ভাল লাগে না তাদের।আমার হইচই,হট্টগোল ভাল লাগে না।তাই প্রয়োজনেই বের হই।আর ঘুরতে গেলে পরিবারের সবাইকে নিয়ে লং জার্নিতে যাই। তখন খুব ভাল লাগে। সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু বাইরে আমি ও খুব একটা ঘুরি না, তবে প্রয়োজনে যেতেই হয়।স্টিলের প্যান কিনেছেন দেখতে অনেক ভালো লাগছে।আর বাচ্চাদের জন্য জুসের গ্লাস কিনেছে।আসলে নিত্য প্রয়োজনের জিনিস গুলো আমাদের প্রতি নিয়ত কিনতে হয়।আপনাকে অনেক ধন্যবাদ কেনাকাটা সুন্দর মূহুর্ত টুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ আপু। আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে অনেক ভাল লাগলো।

 2 years ago 

আপু আমিও আপনার মত ঘুরাঘুরি খুব কম পছন্দ করি এবং বাহিরে একেবারেই কম যাই। কি বলবো আপু আসলে মনে হয় যেন আমাদের সেই সময়টুকু থাকে না। যাই হোক আপনি টুকটাক অনেক কিছুই কিনেছেন দেখি আপু। আমার কাছেও সাংসারিক জিনিসপত্র কিন্তু বেশ ভালো লাগে আপু। সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনার ছেলের জুসের পট গুলো এবং প্লেট সেট,পেয়ালা সেট গুলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু। আপনার মন্তব্য পেয়ে ভাল লাগলো।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

আমিও আপনার মত ঘোরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করি তবে জ্যাম এবং গাড়ি-ঘোড়ার টুংটাং শব্দ আমার একদমই পছন্দ না। আমি সবসময়ই প্রকৃতির মাঝে ঘোরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করি তাই হোক আপনি কেনাকাটার মুহূর্তে অনেক সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আমি মনে করি স্টিলের প্যান অনেকদিন পর্যন্ত টিকে প্লাস্টিকের প্যানের থেকে। বারবার কেনার থেকে একবার কিনে নেওয়াই ভালো, এটাই মনে করি আমি। যাইহোক আপনার মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে। আমার ব্লগটি সময় নিয়ে পড়ে সুন্দর মন্তব্য করেছেন খুব ভাল লাগলো।

 2 years ago 

আসলে এত বড় দোকান দেখলে, আর জিনিসের এত সম্ভার থাকলে কোনটা ছেড়ে কোনটা কিনব সেটা আমার মাথাতেও কাজ করে না। মাঝে মাঝে মনে হয় পুরো দোকানটাই যদি তুলে নিয়ে যেতে পারতাম কি ভালোই না হতো। তবে সেটা তো আর সম্ভব নয়। তুমি দেখছি অনেক কিছু কেনাকাটা করেছ।দেখে বেশ ভালই লাগছে।কারণ মেয়েরা রান্নাঘরের জিনিস কিনলে বা মেয়েলি কেন প্রয়োজনীয় জিনিস কিনলে বেশ ভালই আনন্দ হয়। আমি থাকলে মনে হয় আরো শপিং করতাম।ধন্যবাদ এত সুন্দর অভিজ্ঞতাটা শেয়ার করার জন্য।

 2 years ago 

ব্লগটি পড়ার জন্য অনেক ধন্যবাদ। অনেক ভাল লাগলো সুন্দর মন্তব্য পেয়ে। ধন্যবাদ দিদি আপনাকে ও।

 2 years ago 

প্রয়োজনীয় কিছু কেনাকাটা আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য প্রথমেই অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আসলে পরিবারের অনেক কিছু প্রয়োজন। এসব প্রয়োজনীয় জিনিস গুলো বাসায় থাকলে বেশ ভালো লাগে। আপনার পোস্ট ভিজিট করে ভালো লাগলো।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকেও। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66