জেনারেল রাইটিং || 🐬 " ডলফিন ক্যাটাগরি অর্জন করার অনুভূতি "🐬

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম


শুভ দুপুর। আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

বন্ধুরা,আমি @shimulaktet,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।আজ আপনাদের মাঝে একটি জেনারেল রাইটিং পোস্ট শেয়ার করতে চলে এসেছি।আসলে আজকের জেনারেল রাইটিং লেখার বিষয়টি অনেকটা ই ভিন্ন।আজ আমি আমার বাংলা ব্লগ এ প্রথম ডলফিন অর্জন করার অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করবো বলে এসেছি।

dolphin-906176_1280.jpg

সোর্স

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

বন্ধুরা,আজকে আমি আপনাদের সাথে ডলফিন ক্যাটাগরি অর্জন করার অনুভূতি শেয়ার করতে যাচ্ছি।প্রথমেই আমি ধন্যবাদ জানাচ্ছি আমাদের সম্মানিত ফাউন্ডার শ্রদ্ধেয় @rme দাদাকে। কারণ দাদা না থাকলে আমি এতো চমৎকার একটি কমিউনিটি পেতাম না। এরপর ধন্যবাদ জানাচ্ছি সম্মানিত কো-ফাউন্ডার এবং সকল এডমিন মডারেটর ভাই বোনদেরকে।এরপর শুভেচ্ছা জানাচ্ছি জেনারেল সব ভাই-বোনদের।সবাই খুব আন্তরিকতা প্রকাশ করেছেন বলেই আজ আমি এতোটা পথ পাড়ি দিয়ে আজ এখানে।আমার এই ডলফিন ক্যাটাগরি অর্জনে আমি অনেক বেশি আনন্দিত।আমাদের শ্রদ্ধেয় @rme দাদা বলেন,আনন্দকে ভাগ করে নিলে আনন্দ অনেক বেশি বৃদ্ধি পায়।আমিও ঠিক তেমনটাই মনে করি।তাইতো আজকের এই আনন্দটুকু আপনাদের সাথে শেয়ার করে সবার সাথেই আনন্দটুকু ভাগ করে নিতে এলাম।

স্টিমিট প্লাটফর্মে ২০২২ সালের মার্চে অ্যাড হলেও আমার বাংলা ব্লগ এ আমার পরিচিতি মূলক পোস্ট আমি মে মাসে করি।সেই থেকে এই কমিউনিটিতে আমার পথচলা।তবে দীর্ঘ ৫/৬ মাস লেগে গিয়েছিল ভেরিফাইড মেম্বার হতে।সেই লেভেল ২ থেকেই পাওয়ার আপ করে আসছিলাম।কারন পাওয়ার আপের গুরুত্ব আমরা সবাই বুঝি।তাই ছোট ছোট এমাউন্ট হলে ও পাওয়ার আপ আমি প্রতিনিয়ত করে গিয়েছি।

তবে নতুন করে পাওয়ার আপ করার জন্য ২০২৩ সালে উৎসাহ পাই @rex-sumon ভাইয়ের কাছ থেকে। এরপর উৎসাহ পাই @tangera আপুর কাছ থেকে। আপুর প্রতিনিয়ত পাওয়ার আপ আমাকে খুব বেশী উৎসাহিত করে।তাই ২০২৩ সালে সিজন -৩ তে আমি ৫ হাজার এসপি অর্থাৎ প্রথম ডলফিন হওয়ার টার্গেট নেই।সেই টার্গেট আমার আজ পূরণ হলো।এখনো এই সিজনের দুই সপ্তাহ বাকি।এর আগেই আমি আমার টার্গেট পূরণ করতে পেরে অনেক বেশি আনন্দিত।আশাকরি আপনাদের কাছেও আমার এই সাফল্য ভালো লেগেছে।সত্যি কথা বলতে এই আনন্দের অনুভূতি গুলো প্রকাশ করার ভাষা আমার জানা নেই।তবে বলবো আজ আমি অনেক বেশি আনন্দিত।🥰আমি শুরু থেকেই বিশ্বাস করতাম,নিয়মিত পাওয়ার আপ করলে,একটা সময় এসে আমি অনেকগুলো এসপির মালিক হতে পারবো।কোন কাজ নিষ্ঠার সাথে করলে একদিন ঠিকই সফল হওয়া যায়। আপনারা আমার জন্য সকলেই দোয়া করবেন আমি যাতে আমার দক্ষতা ও সৃজনশীলতা দিয়ে এই কমিউনিটিতে নিজেকে তুলে ধরতে পারি।আর সব সময় প্রানপ্রিয় এই কমিউনিটিতে নিজেকে ধরে রাখতে পারি।আর এই কমিউনিটির সাথে যুক্ত থেকে নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারি।

আজ আর নয়।আশাকরি আমি আমার জেনারেল রাইটিং এর বিষয়টি আপনাদের মাঝে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছি।সবাই সুস্থ থাকবেন,ভালো থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

পোস্ট বিবরন


বিষয়জেনারেল রাইটিং
লেখা@shimulakter

আমার পরিচয়


আমি শিমুল আক্তার। আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXhPv1UpB1UMW6PYxw3YuVwQH6PQmEKkjaKG4t2f8sNUPPD98hT2495CWbTxvN...fdfnSn7Nd828LpS4ek76WMdpf7QHTSRGfen1dmFnPpPcYQH5hb2HH1TPrd5CTtaXavr8FHsBiDVuccDjKf1CccK8y6R2NssGp5sx3zxD4FcVy1zjx9cwFrSfnd.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...L51ShPbXUyMiTXT3tDf3jd36e1oyureok5qocyzKHSidMgUpznogi1YgeDQn9kxwHxHcLCNVrCUPS92mfcVj4rqE78g9woM5dVv58iyG8FjAahC1hTRRJGeVmf (1).gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL (2).png

Sort:  
 9 months ago 

শুভ কামনা রইল আপনার জন্য। আশা করি এমন করেই আগামী তে এগিয়ে যান বহু দুর। অবশেষে আপনিও আমার মত করে ডলফিন ক্যাটাগরীর আওতাভুক্ত হলেন। সত্যি কিন্তু আপনাকে এমন জায়গায় দেখে নিজের কাছে বেশ ভালো লাগা কাজ করছে। শুভ কামনা রইল আপনার জন্য আপু।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপু।

 9 months ago 

ডলফিন ক্লাবে পদার্পণ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই। আসলে এই অনুভূতি একদমই ভিন্নরকম। যাই হোক এভাবেই এগিয়ে যান এই কামনা করছি। আর আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 9 months ago 

আপনাদের অনুপ্রেরণায় অনেক দূর এগিয়ে যেতে চাই।অবশ্য ই পাশে থাকবেন।অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন আপু আপনি ডলফিন অর্জন করেছেন এজন্য। সত্যি বলতে আমারও ইচ্ছা আছে এ ডলফিন অর্জন করার। আপনি এভাবেই সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনি ও এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

 9 months ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আজ অনেক বড় একটি সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন আপনি।
প্রথম ডলফিন ক্যাটাগরি অর্জন করেছেন জানতে পেরে সত্যিই অনেক ভালো লাগলো।
অনেক অনেক শুভকামনা রইল পরবর্তীতে আরও বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো দূর এগিয়ে যাওয়ার শুভেচ্ছা রইল।

 9 months ago 

অনেক ভালো লাগলো সুন্দর একটি মন্তব্য পেয়ে। ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 
 9 months ago 

সিজন -৩ এ আপনি ৫ হাজার এসপি অর্থাৎ প্রথম ডলফিন হওয়ার টার্গেট নিয়েছিলেন আর আজ তা পূরণ করতে পেরেছেন জেনে ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল। চেষ্টা করলে সাফল্য আসবেই। এই অনুভূতি কখনও বলে বুঝানো যায় না। দোয়া করি যেন আপনি আবার নতুন টার্গেট ও পূরণ করতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

সত্যিই আপু এই অনুভূতি প্রকাশ করার মতো নয়। অনেক ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

আসলেই এই মুহূর্তটা সবার কাছেই খুব স্পেশাল। প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম অন্তর্ভুক্ত করার জন্য। আমিও কিছুদিন আগে ডলফিন ক্যাটাগরি অর্জন করেছিলাম। আসলে সুমন ভাই সবাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করেছিল বলেই, সবাই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে এবং সবার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারছে। আশা করি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

মন্তব্যটি পড়ে ভীষণ ভালো লেগেছে।ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

ডলফিন ক্যাটাগরি অর্জন করাটা সত্যিই অন্যরকম। আপনাকে অনেক অভিনন্দন আপু। আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পেরেছেন দেখে খুব ভালো লাগলো এবং নিজেও অনেক অনুপ্রাণিত হলাম। শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

অনেক ভালো লাগলো মন্তব্যটি পড়ে। ধন্যবাদ আপু।

 9 months ago 

আপনাকে অভিনন্দন আপু।আপনি ডলফিন ক্যাটাগরি অর্জন করলেন।এটা সত্যিই খুব আনন্দের একটি বিষয়।এভাবেই এগিয়ে যান আপনি।শুভকামনা রইল আপনার জন্য আপু।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42