ফটোগ্রাফি পোস্ট -- 🥰 " বিভিন্ন ধরনের খাবারের ফটোগ্রাফি " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ7 months ago

শুভ দুপুর সবাইকে


আসসালামু আলাইকুম


প্রিয় আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয় "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।আর প্রতিনিয়ত ভালো থাকার চেষ্টা করে যাচ্ছি। আশাকরি আপনারা ও এমনটাই চেষ্টা করে যাচ্ছেন ভালো থাকার।

আমি @shimulakter,."আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন পোস্ট শেয়ার করতে।প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম।আজ আমি কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করতে চলে এলাম আপনাদের মাঝে।আমি আশাকরি আমার ব্লগিং আপনাদের কাছে ভালোই লাগে। চলুন কথা আর না বাড়াই,এক এক করে ফটোগ্রাফি গুলো দেখে নেই।

প্রথম ফটোগ্রাফি


20231121_150450.jpg

20231121_150429.jpg

প্রথম ফটোগ্রাফিতে আপনারা চিকেন ললিপপের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন।সত্যি কথা বলতে চিকেনের রেসিপি গুলো ছোট-বড় সকলেরই বেশ পছন্দ। আর তাই শীতের বিকেলে এই আইটেমগুলো ভীষণ ভালো লাগে। আর তা যদি নিজে তৈরি করে খাওয়া হয়, তবে খুব ভালো লাগে।আমি নিজের হাতে এই রেসিপিটি করেছিলাম।খেতে ভীষণ মজার হয়েছিল।আশাকরি ফটোগ্রাফিটি আপনাদের কাছে ও ভাগ লাগবে।

দ্বিতীয় ফটোগ্রাফি


20231121_150348.jpg

এই ফটোগ্রাফিতে চিকেন উইংস দেখতে পাচ্ছেন।চিকেন উইংস খেতে ভীষণ মজার হয়। আমি মাঝে মাঝেই এই রেসিপিটি করে থাকি।

তৃতীয় ফটোগ্রাফি


20231119_142432.jpg

20231119_142236.jpg

বরবটি সবজিটি চিংড়ি মাছ দিয়ে ভাজি করলে খেতে ভীষণ মজার হয়।আমি ভাজা সবজি খেতে ভীষণ পছন্দ করি।তাই মাঝে মাঝে এমন করে রান্না করি।সবাই খুব মজা করে খেয়ে নেয়।

চতুর্থ ফটোগ্রাফি


20231114_142121.jpg

20231114_141943.jpg

ছোট মাছ এই শীতের দিনে টমেটো আর ধনিয়া পাতা কুচি দিয়ে রান্না করলে খেতে ভীষণ মজার হয়। সেদিন ও করেছিলাম।প্রায়ই করা হয় রান্না। তারই ফটোগ্রাফি শেয়ার করেছি।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে আমার এই ফটোগ্রাফিটি।

পঞ্চম ফটোগ্রাফি


20231111_141839.jpg

20231111_141749.jpg

লাউ শাক চিংড়ি মাছ দিয়ে রান্না করলে খেতে ভীষণ মজার হয়। লাউ শাক শুধু নয় সব ধরনের শাক খেতেই আমার ভালো লাগে।

ষষ্ঠ ফটোগ্রাফি


20231205_201201.jpg

20231205_200926.jpg

পিঠা রেসিপি করেছিলাম প্রতিযোগিতার জন্য। আপ্নারা হয়তো অনেকেই দেখেছেন।শামুক পিঠা রেসিপি। খেতে ভীষণ মজার। মুচমুচে ও মিষ্টি স্বাদের এই পিঠাটি।এই পিঠা দীর্ঘ এক মাস সংরক্ষণ করে রাখা যায়।

আজ আর নয়। আশাকরি আমার ফুড ফটোগ্রাফি আপনাদের কাছে ভাল লেগেছে।যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফুড ফটোগ্রাফি নিয়ে হাজির হব।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr (2).png

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঢাকা,বাংলাদেশ

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে,আর সবাইকে নতুন নতুন রান্না করে খাওয়াতে ভীষণ ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd (1).gif

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 7 months ago 

ভিন্ন ভিন্ন ধরনের খাবারের ফটোগ্রাফির পাশাপাশি আমাদের লোভ লাগিয়ে দিলেন । এই ধরনের রেসিপি গুলো দেখলে এমনিতেই তো খেতে ইচ্ছে মন চাইবে। খুবই সুন্দর ছিল। দারুন দারুন খাবার দারুন ফটোগ্রাফি সব মিলিয়ে আমার কাছে খুবই ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 7 months ago 

খাবারের ফটোগ্রাফি দেখে খাবার গুলো খাবার ইচ্ছা আরো বেড়ে গেলো। বিশেষ করে পিঠা গুলো। খুবই সুন্দর ফটোগ্রাফি।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু।

 7 months ago 

অবেলায় এমন সুস্বাদু খাবার গুলো দেখে সত্যি খুব লোভ হচ্ছে জিভে জল চলে আসলো।
বিশেষ করে চিকেন ছোট মাছের রেসিপি এবং পিঠা রেসিপি যেন দেখে লোভ সামলানো যাচ্ছে না।
আসলে ভোজন প্রিয় মানুষ আমি ।খাবার গুলো দেখে কন্ট্রোল করা মুশকিল নিজেকে।
ফটোগ্রাফির সাথে সুন্দর উপস্থাপনা করেছেন খাবারগুলোর শুভেচ্ছা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

উফ এতগুলো লোভনীয় খাবারের ফটোগ্রাফি দেখে লোভ সামলানো কঠিন। চিকেন ললিপপ কখনো খাওয়া হয়নি। মনে হচ্ছে চিকেন বলের মতই। শামুক পিঠার ফটোগ্রাফিটিও অনেক সুন্দর ছিল। আমিও যে কোন ধরনের শাক পছন্দ করি অনেক।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু।

 7 months ago 
 7 months ago 

মজাদার কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার খাবারের ফটোগ্রাফি গুলো দেখে লোভনীয় লাগছে। সবগুলো খাবার বেশ লোভনীয় ছিল । তবে খাবার গুলোর মধ্যে আমার কাছে চিকেন ললিপপ এর ফটোগ্রাফি এবং লাউ শাকের ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 7 months ago 

মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 7 months ago 

আপনি যে খাবারের ছবিগুলো শেয়ার করেছেন সবগুলো খেতেই আমার কাছে ভালো লাগে। আমার সবচেয়ে পছন্দের খাবার দেখতে পাচ্ছি এখানে।এক হলো ছোট মাছ আর দ্বিতীয় হল চিকেন ললিপপ। আসলে চিকেন ললিপপ যদি বাসায় তৈরি করে খাওয়া হয় তাহলে তো স্বাস্থ্যকর হয় তার সাথে মজাদার হয়। ফুড ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো আপু।

 7 months ago 

জি আপু বাসায় করে খাওয়া বেশ স্বাস্থ্য সম্মত,ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আপনি লোভনীয় সব খাবারের ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছেন আপু।খাবারগুলো দেখেই মনে হচ্ছে একটু করে টেস্ট করে দেখি 😁।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42