লাইফ স্টাইল পোস্ট -- 💝 " অবশেষে টিকিট পেলাম " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগবাসী

প্রিয় বন্ধুরা,


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় ও বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter,আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগ এর আমি একজন নিয়মিত ইউজার।আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।তবে চলুন কথা আর না বাড়িয়ে আজকের লাইফ স্টাইলের বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরছিঃ

অবশেষে টিকিট পেলামঃ



BeautyPlus_20231005113532771_save.jpg

20231005_113001.jpg

বন্ধুরা,আজ নতুন একটি পোস্ট নিয়ে চলে এলাম।আশাকরি বুঝতে পেরেছেন কোন টিকিটের কথা বলছি।হে,বন্ধুরা শাহরুখ খানের মুভি দেখবো বলে টিকিট সংগ্রহ করেছি।"Jawan"মুভির এতো এতো ভালো কমেন্ট শুনেছি,না দেখে আর থাকতে পারলাম না।তাইতো টিকিট সংগ্রহ করতে সীমান্ত সম্ভারে চলেই এলাম।আমার বাসা থেকে এটা খুব কাছে। তাই বসুন্ধরা গেলাম না।যদিও আগেই অনলাইনে টিকিট কেটেছি।

আজ প্রায় অনেক বছর পর মুভি দেখবো।ছেলেবেলা ছুটির দিনগুলোতে আব্বু-আম্মুর সাথে চার ভাই-বোন সব সময় মুভি দেখতে যেতাম।কোন মুভিই দেখা মিস হতো না।তবে আমরা ভাই-বোনরা খুব আগ্রহ নিয়ে যেতাম আইসক্রিম খাওয়ার জন্য। মুভি তো কিছুই বুঝতাম না। আব্বু জানতে চাইতো কি খাবো? চার ভাই-বোন এক বাক্যে বলতাম আইসক্রিম খাবো।বিভিন্ন ফ্লেভারের আইসক্রিম খাওয়ার লোভ কি আর সামলানো যায়।তাইতো তখন মুভি দেখতে যাবো বলে পাগল হয়ে যেতাম,হিহিহি।

টিকিট নিতে গিয়ে দেখি অনেক ভিড়।সেখানে গিয়ে এক উৎসব উৎসব আমেজ পেলাম।আসলে শাহরুখ খানের মুভি অনেক দিন পর দেখছি। তাই সবার ই খুব আগ্রহ দেখা গেলো।শাহরুখ খান,সালমান খান আর আমির খান তিনজনই খুব সুন্দর অভিনয় করেন।এদের মুভি না দেখে আসলে পারা যায় না।

20231005_113244.jpg

টিকিটের বিশাল তিনটি লাইন ছিল।সবশেষে দাঁড়িয়ে থাকা আমি শেষে টিকিট সংগ্রহ করি।খুব ভালো লাগলো অবশেষে টিকিট পেয়ে।যদিও কাউন্টারের লোকটি বলল, আমি চাইলে একটি টিশার্ট ও পপকর্ন ৩০০ টাকাতে নিতে পারি।বেশ জমজমাট বিজনেসই হচ্ছে এর মধ্যে কোন ভুল নেই।যাক পছন্দের মুভিটি দেখা দিয়ে কথা।

20231005_113058.jpg

20231005_113024.jpg

টিকিট আনতে গিয়ে আমি বেশকিছু ফটোগ্রাফি তুলে নিলাম পটাপট।আগে থেকেই আমার ফটোগ্রাফি করার ভীষণ শখ।যা কিছু ভালো লাগে তা মোবাইলে বন্দী করে রাখা আমার সব শখের মধ্যে একটি।আর তাইতো আপনাদের মাঝে শেয়ার করতে পেরেছি।টিকিট পেয়ে আজ অনেক খুশি।আপনাদের ও ধন্যবাদ আমার ব্লগটি পড়ার জন্য।

আজ আর নয়।আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাদের কাছে মনের অনুভূতি গুলো শেয়ার করতে পেরে ভীষণ ভালো লাগলো। সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আবার কোন নতুন ব্লগ নিয়ে হাজির হবো।

পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসsamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানসীমান্ত স্কয়ার, ঢাকা

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

আমার পরিচয়


আমি শিমুল আক্তার।আমি একজন বাংলাদেশী।বাংলাদেশ ঢাকা থেকে আমি আপনাদের সাথে যুক্ত আছি।আমি এম এস সি ( জিওগ্রাফি) কমপ্লিট করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। আমি বিবাহিতা।আমি একজন গৃহিণী।আমি একজন স্বাধীনচেতা মানুষ। ভালোবাসি বই পড়তে, নানা রকমের রান্না করতে আর নতুন নতুন রেসিপি করে সবাইকে খাওয়াতে ভালোবাসি।ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি।বাংলায় লিখতে আর বলতে পারার মধ্যে অনেক বেশী আনন্দ খুঁজে পাই।নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে সব সময় প্রকাশ করতে পছন্দ করি।এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করেছি বলে নিজেকে অনেক ধন্য মনে করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd (1).gif

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

আপনারা ছোটবেলা বাবা-মায়ের সাথে মুভি দেখতে যেতেন শুধু আইসক্রিম খাওয়ার জন্য। আইসক্রিম আমারও খুব পছন্দ। আপনি শাহরুখ খানের মুভি দেখার জন্য টিকেট কিনতে পেরেছেন অবশেষে। আমি মুভি তেমন দেখি না। ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য। হে,আপু তখন তো ছোট ছিলাম বিভিন্ন ফ্লেভারের আইসক্রিম পেয়ালায় খেতে ভীষণ মজার ছিল।এখন এতো আইসক্রিম খেয়ে থাকি।কিন্তু সেই আমেজটা পাইনা।

 10 months ago 

মুভিটা অসাধারণ ছিল যদিও আমি হলে গিয়ে দেখি নিই অর্থাৎ ডাউনলোড করে দেখা হয়েছে রেজুলেশন এইচডি কোয়ালিটি না হলেও বেশ ভালো কোয়ালিটির ছিল। মুভির কাহিনীটা খুবই জোস আমি রিমুভ করার চেষ্টা করব ভালো লাগলো আপনি হলে গিয়ে দেখতে পেরেছেন।

 10 months ago 

আমিও চাইছিলাম আপনার মতোই দেখতে।কিন্তু বড় স্ক্রীনে দেখার মজাই আলাদা। তাইতো গেলাম।ধন্যবাদ ভাইয়া মন্তব্য শেয়ার করার জন্য।

 10 months ago 

দারুন একটি পোস্ট আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। টিকিট পেয়েছেন দেখে খুশি হলাম। আর অনেকেই রয়েছে আইসক্রিম বেশি পছন্দ করে থাকে। অবশ্য অনেকেই ছোট থেকে আইসক্রিম বেশি ভালোবাসে আমিও তেমনি পছন্দ করতাম কিন্তু এখন আর খেতে পারি না দাঁতের সমস্যার কারণে। যাইহোক বেশ ভালো লাগলো আপনার এই পোস্ট।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 10 months ago 

বাহ তাহলে তো বেশ ভালোই হলো শাহরুখ খানের মুভি দেখবেন আপনি। অবশেষে তাহলে টিকিট ও সংগ্রহ করে নিলেন। কিন্তু পরবর্তীতে নিশ্চয়ই মুভি দেখার রিভিউ জানতে পারবো। আসলে ফটোগ্রাফি করা এখন সবারই ভাল লাগে। সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিলেন সেই সাথে মুহূর্তটি শেয়ার করলেন ভালো লাগলো।

 10 months ago 

মুভিটি ১০০ / ১০০ ℅ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ভালোই লাগলো আপু আপনি মুভি দেখতে গিয়েছেন এবং সেটা আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাকে দেখে আমারও মন চাচ্ছে মুভি দেখতে। আর বিশেষ করে শাহরুখ খানের মুভি আমার কাছে অনেক ভালো লাগে।যাক পছন্দের মুভিটি দেখা দিয়ে কথা। আপনি মুভি দেখতে গিয়ে টিকেট কাটার বিশাল তিনটি লাইন সবশেষে দাঁড়িয়ে থেকে অবশেষে টিকেট পেলেন। ঠিকই বলেছেন আপু এখন সব জায়গাতে মনে হচ্ছে ব্যবসা শুরু হয়ে গেছে যাক অবশেষে মুভিটা দেখতে পেরেছেন যাক মুভিটি দেখা দিয়ে কথা। তাহলে অন্য কোনদিন হয়তো মুভিটির রিভিউ দেখতে পাবো।

Posted using SteemPro Mobile

 10 months ago 

মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 10 months ago 

শাহরুখ খানের বিগ ফ্যান আমিও আপু! তবে অনেকদিন হলো সিনেমা হলে যাওয়া হয় না। আর যাবোই বা কেন ফোন থাকতে 😁। যাক, সীমান্ত সম্ভারে গিয়ে অবশেষে জাওয়ান মুভির টিকিট পেয়েছেন জেনে ভালো লাগল 🌿

 10 months ago 

ফোনে দেখা গেলে আমিই আগে দেখতাম ভাইয়া।ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39