শততম হ্যাংআউট উপলক্ষে আমার লেখা কবিতা - 💞 "বিনি সুতোর বাঁধন " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো,

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।" আমার বাংলা ব্লগ " এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।বাংলায় ব্লগিং করতে পেরে,নিজের মধ্যে অনেক ভাল লাগা আমি অনুভব করি।প্রতিদিনই আলাদা আলাদা পোস্ট শেয়ার করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি কবিতা শেয়ার করতে চলে এসেছি।সপ্তাহে একটি কবিতা আমি বেশকিছু দিন ধরে আমি আপনাদের শেয়ার করে আসছি।আশাকরি আমার লেখা কবিতা আপনাদের কাছে ভালো লাগে এমনটাই আশাকরি।

rakshabandhan-2717519_1280.jpg

সোর্স

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

আমার আজকের লেখা কবিতা প্রতিদিনের কবিতার চাইতে একটু আলাদা।এইতো সেদিন আমরা আমার বাংলা ব্লগ এর ১০০ তম হ্যাং আউট সেলিবেট করলাম সবাই খুব আনন্দ উদ্দীপনার মধ্যে দিয়ে।অনেক বেশি ভালো লাগা কাজ করছিলো সবার মাঝে।প্রথমদিকের হ্যাং আউটে আমার থাকার সুযোগ হয়নি।কারন বেশ অনেকদিন পর আমি আমার বাংলা ব্লগ এ যোগদান করি।তবে যখন থেকে এখানে জয়েন হই তখন থেকে এই অব্দি আমি হ্যাং আউটে নিয়মিত থাকার চেষ্টা করি।

অনেক ভালো লাগা,অনেক তথ্য আমরা এই হ্যাং আউটে জানতে পারি।তাই এই হ্যাং আউটের গুরুত্ব আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।আমার বাংলা ব্লগ এর ডিসকোডে জয়েন হয়ে আমরা একে অন্যের খবর আদান-প্রদান করে একে অন্যের সহযোগিতা ও করে থাকি।তাইতো এই হ্যাং আউট আমাদের কাছে অনেক বেশী গ্রহনযোগ্যতা পেয়েছে।আর এর একমাত্র অবদান আমাদের প্রানপ্রিয় দাদা।দাদার এই অবদানে আমরা আজ ১০০ তম হ্যাং আউট শেষ করেছি খুব সুন্দর ভাবে।এভাবেই আমরা এগিয়ে যাব সবাইকে নিয়ে।এ যেনো এক বিনি সুতোর বাঁধন।কেউ কাউকে চিনি না, জানি না। অথচ আজ সবাই আমরা এক জন অন্য জনের খুব কাছের।

মনের সব আবেগ অনুভূতি দিয়ে আমার আজকের কবিতা বিনি সুতোর বাঁধন।বিনি সুতোর বাঁধনে আমরা সবাই একে অন্যের সাথে জড়িয়ে আছি।তবে চলুন কথা না বাড়িয়ে কবিতাটি পড়ে আসি---

স্বরচিত কবিতা -- "বিনি সুতোর বাঁধন "


লেখা - শিমুল আক্তার



হাঁটি হাঁটি পায়ে পায়ে
চলতে চলতে আজ
শততম হ্যাং আউটে
পৌঁছে যে গেলাম।


দেখতে দেখতে আজ আমরা
শততম হ্যাং আউটে
গান,কবিতা,গল্প, আনন্দে
মেতে উঠেছি সব উল্লাসে।


বিনি সুতোর মালার বাঁধনে
বাঁধা পরেছি এক সুতোয়
সুখেদুখে সবাই মিলে
একই সাথে চলতে চাই।


দূরে দূরে থেকেও সবাই
রয়েছি যেনো খুব কাছে
সৃজনশীলতার প্রকাশ ঘটাবো
সবাই মিলে একসাথে।


দাদা-দিদি আর ভাইয়া -আপুরা
পাশে আছেন সব সময়
তাইতো আজ ও যাচ্ছি এগিয়ে
বাংলা ব্লগের রাখতে মান।



বাংলা ভাষা মধুর ভাষা
এই ভাষারই জয় গান
আমার বাংলা ব্লগ করেছে
বাংলা ভাষার সম্মান।



হাঁটি হাঁটি পা পা করে
যাবো সবাই এগিয়ে
হাজারতম হ্যাং আউট করবো
সবাই মিলে একসাথে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

সমাপ্ত



আজ আর নয়।আশাকরি আমার আজকের কবিতাটি আপনাদের ভাল লেগেছে।ভাল না লেগে থাকলেও কমেন্ট করে জানাবেন। আমি প্রতিনিয়ত নতুন নতুন কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হব।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 
 last year 

জি আপু আমারা প্রথম দিকের হ্যাং আউটে ছিলাম না। কিন্তু যবে থেকে আমার বাংলা ব্লগে যুক্ত হয়েছি,তখন থেকেই প্রতিটি হ্যাং আউটে থেকেছি। ১০০ তম হ্যাং আউট নিয়ে আপনার লেখা কবিতাটি বেশ সুন্দর হয়েছে । সহজ করে বেশ সুন্দর করে উপস্থাপন করেছেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

অনেকদিন পর হ্যাংআউটে উপস্থিত থাকতে পেরেছিলাম। তার উপরে এটা ছিল ১০০ তম হ্যাংআউট। তাই আবেগটা অন্যরকম ছিল । গত বছর আগস্ট মাস থেকে কমিউনিটিতে কাজ করতে করতে কোন হ্যাংআউটি মিস করিনি। কিন্তু বর্তমানে গত একমাস থেকে জয়েন করতে পারি না নিজের কাজের কারণে। ১০০তম হ্যাংআউটে জয়েন করব মনে মনে ইচ্ছে ছিল। কিন্তু তাও শিওর ছিলাম না। আপনিও যে আমার মত আবেগপূর্ণ হয়ে কথাগুলো লিখেছেন সেটা বেশ ভালই বুঝতে পারছি।ভালো লাগলো আপনার অনুভূতি গুলো জেন। নিজের অনুভূতি এইভাবে কবিতার মাধ্যমেও যে প্রকাশ করা যায় সেটা সেদিন হ্যাংআউটেও দেখেছিলাম অনেককে,আজ আবার এখানেও দেখলাম আপনাকে।

 last year 

অনেক ধন্যবাদ দিদি।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইলো দিদি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65