ফটোগ্রাফি পোস্ট ----🥰 সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো বন্ধুরা,



মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম। ফটোগ্রাফি করতে আমার ভীষন ভালো লাগে।আমি বাইরে কম গেলেও ঘরে বসে ফটোগ্রাফি করি।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার লেখার সার্থকতা।


CollageMaker_202364101448438.jpg

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

বন্ধুরা,আমার বাইরে খুব কম যাওয়া হয়।ছেলের স্কুল আর বাসা।ঘুরতে গেলে দূরে কোথাও যাওয়া হয়।কাছে পিঠে কোন জায়গায় খুব কমই যাওয়া হয়।আর এই গরমে তো একদমই নয়।খুব প্রয়োজন ছাড়া বের হই না।সেদিন নার্সারিতে গিয়ে ছিলাম ফুল গাছ কিনতে।এই রোদেও গাছ কেনার জন্য আমার আপত্তি নেই।কিন্তু ঘুরতে গেলে এই গরমে একেবারেই রাজি নই।যাই হোক এই রোদের মধ্যে ও নার্সারিতে বেশ অনেকক্ষন ঘুরে ঘুরে ফুল গাছ,ফলের গাছ দেখছিলাম।আর নার্সারির ভাইটির কাছে অনেক ফুলের নাম জানতে চাইছিলাম।আমি দেখলাম অনেক ফুল আমি দেখছিলাম যার নাম আমার অজানা।ভাইটি যদিও ফুলের নাম বলছিলো কিন্তু সব আমার মনে নেই।আমি সেদিন বেশকিছু ফটোগ্রাফি করেছিলাম।তাই আজ আপনাদের মাঝে শেয়ার করছি।আশাকরি আপনাদের কাছেও ভালো লাগবে।

প্রথম ফটোগ্রাফি


20230529_112050.jpg

20230529_112231.jpg

প্রথম ফটোগ্রাফিতে দুরকমের জবা দেখতে পাচ্ছেন।একটা সবে মাত্র কলি আর একটা ফুল ফুটেছে।

দ্বিতীয় ফটোগ্রাফি


20230529_111924.jpg

এই ফুলটি দেখতে খুব সুন্দর। নার্সারির ভাইটিকে জিজ্ঞেস করেছিলাম ফুলটির নাম বলেছিল কিন্তু আমি ভুলে গেছি।আপনারা কেউ জানলে কমেন্ট করে জানাবেন তো।

তৃতীয় ফটোগ্রাফি


20230529_112332.jpg

20230529_114125.jpg

এই ছোট ছোট ফুলগুলো দেখতে ভীষণ সুন্দর লাগছে তাই না! আমার কাছে খুব ভালো লেগেছিল তাই আমি ফটোগ্রাফি করেছিলাম।এই ফুলটির নাম বোতাম ফুল। এই ফুল গাছটিও সেদিন আনা হয়েছে।

চতুর্থ ফটোগ্রাফি


20230529_112659.jpg

এই হলুদ কালারের ফুলগুলো খুব সুন্দর লাগছিল। রোদের আলোতে জলজল করছিল ফুলগুলো। তাইতো সাথে সাথে আমি ফটোগ্রাফি করে নিয়েছি।

পঞ্চম ফটোগ্রাফি


20230529_112351.jpg

বেলি ফুল আমার খুব পছন্দের একটি ফুল।একটি ছোট
গাছে দুটো বেলি ফুল ফুটে আছে দেখে ফটোগ্রাফি করে নিলাম।

ষষ্ঠ ফটোগ্রাফি


20230529_114140.jpg

এই ফুল গাছটি সেদিন ফুলসহ কিনে এনে লাগিয়েছিলাম।খুব সুন্দর লাগছে ফুলটি তাই না ! আমার কাছে হলুদ ফুলগুলো খুব ভালো লাগে।

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনধানমন্ডি, ঢাকা

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

আজ আর নয়। আশাকরি আমার ফুলের ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভাল লেগেছে।যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হবো।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

💞ব্লগটি পড়ার জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন সবাইকে

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR (1).gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 
 last year (edited)

খুব অসাধারণ ছবি তুলেছেন আপু। আপনার দ্বিতীয় ছবিটির ফুলটির নাম মে ফুল। এটি মে মাসে ফুটে বলে একে মে ফুল বলে। এটি বছরে ১-২ বার ফুটে থাকে।

 last year 

আপনাকে ও অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। হে এটা মে ফ্লাওয়ার ভাইটিও বলেছিল,মনে ছিল না।আপনি বলাতে মনে এলো।

 last year 

ফুলের ফটোগ্রাফি আমার কাছে সব সময় অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো ফুল খুবই সুন্দর হয়েছে।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

ফুল হলো সৌন্দর্যের প্রতীক। ফুলের সৌন্দর্য মানুষকে মুগ্ধ করে বিভিন্ন ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন আপু । যেটা করতে আমিও পছন্দ করি। ফুল সম্পর্কে বর্ণনা গুলো পড়ে ভালো লাগলো।

 last year 

সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

আপু অনেক সুন্দর সুন্দর ফুলের চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার তোলা প্রত্যেকটি ফুলের প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। চতুর্থ নাম্বারের হলুদ কালারের ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। দুর্দান্ত একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনার তোলা প্রতিটি ফুলের ফটোগ্রাফি জাস্ট অসাধারণ ছিল।চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন,যেটা দেখেই অনেক ভালো লাগছে।আমার কাছে তৃতীয় ফুলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর ফটোগ্রাফি পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনার ফুলের ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে দেখে যেন চোখ জুড়িয়ে গেল। আমি দুইদিন আগে বেলিফুলের একটি গাছ কিনেছি এবং বারান্দায় লাগিয়েছি বেলিফুল আমার অনেক পছন্দের একটি ফুল। অনেকদিন পর বোতাম ফুল গুলো আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেলাম। ধন্যবাদ আপু সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ।

 last year 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55789.30
ETH 2345.53
USDT 1.00
SBD 2.31