💕💕💕 " আজ জন্মদিন তোমার "💕💕💕 || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার প্রিয়"আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আজ জন্মদিন তোমারঃ


cake-2353731_1280.jpg

সোর্স

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...Fx9wg6WUb5ejzqWUBqpBKiA2y7re32cBUTqU7ofQL67evTq1REgbByXj7Asx7nJbFjm8HNBCUTP9MYtRkUtcV4Bp9AotapzRgntKKd2PJdU3zrH4oAwouB99Qr (3).png

আজ আবার চলে এলাম নতুন একটি লেখা নিয়ে।আশাকরি আমার আজকের লেখার বিষয় টি আপনাদের কাছে খুব ভালো লাগবে।আজ টিনটিন বাবুর জন্মদিন,এটা হয়তো সবাই জানেন।হে বন্ধুরা,এই বিষয় নিয়েই আমি কিছু লিখতে শুরু করলাম।

দেখতে দেখতে একটা বছর কিভাবে যে চলে গেলো বুঝতেই পারলাম না।আসলে আমার বাংলা ব্লগ এ জয়েন হবার কয়েক মাস পরেই ছিল টিনটিন সোনার জন্মদিন। গত বছর হ্যাং আউট ও ডিজে পার্টির মধ্যে দিয়ে আমরা টিনটিন সোনার জন্মদিন সেলিব্রেট করেছিলাম।কিভাবে যে বছর ঘুরে আবার সেই আনন্দ ঘন দিনটি চলে এলো, বুঝতেই পারলাম না।

আজ রাতে বিশেষ হ্যাং আউট হবে টিনটিন বাবুর জন্মদিন সেলিব্রেট করার জন্য। আজ খুব আনন্দ করবো সবাই মিলে। দেখতে দেখতে পঞ্চন বর্ষে পা দিয়েছে টিনটিন বাবু।টিনটিন বাবুর জন্য রইলো অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রদ্ধেয় @rme দাদার পোস্ট পড়ে জানতে পারলাম টিনটিন বাবু সকাল থেকেই খুব আনন্দে সময় কাটাচ্ছে।আজ জন্মদিন হলেও ছোট সোনাটি স্কুলে গেছে বন্ধুদের চকলেট দেওয়ার জন্য।এমন হাসি আনন্দেই যেনো ওর চারপাশটা সব সময় ভরে থাকে। বড় ও ভালো একজন মানুষ হয়ে মায়ের কোল জুড়ে থেকো।মা-বাবার চোখের মনি হয়ে দিনে দিনে বড় হয়ে অনেক দূর এগিয়ে যাবে এমনটাই দোয়া করি।

আজ জন্মদিনের এই শুভক্ষনে ছোট একটি কবিতা লিখে শেয়ার করছি।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

জন্মদিনের এই শুভক্ষনে
দোয়া করি মনেপ্রানে
মায়ের কোল জুড়ে থাকো
বাবার পরম আদর নিয়ে।
দিনে দিনে বড় হবে
চোখের মনি হবে সবার
বড় হয়ে দেশ ও দশের
করবে জানি সবার উপকার।
মা-বাবার মনের আশা
থাকবে তুমি মনে সবার
দিকে দিকে ছড়িয়ে যাবে
টিনটিন সোনা নামটি তোমার।
তোমার অনাগত প্রতিটি ক্ষন
ভরে উঠুক আনন্দ ধারায়
থেকো তুমি মনি কোঠায়
শুভ জন্মদিন আজ তোমার।

জন্মদিনের এই শুভক্ষনে দোয়া করি টিনটিন সোনা তুমি অনেক বড় হবে, মানুষের মতো মানুষ হবে।মা-বাবার চোখের মনি হয়ে থাকবে।সব সময় সব অসহায় মানুষের পাশে থাকবে।কোন দুঃখ-কষ্ট যেনো তোমায় স্পর্শ করতে না পারে।তোমার নাম ছড়িয়ে পড়ুক সব জায়গাতে।একজন আদর্শ মানুষ হয়ে বেড়ে উঠবে এই প্রত্যাশাই করি।

আজ আর নয়।আর কিছু সময় পরই আমাদের সেই আনন্দঘন মূহুর্তটি আমাদের কাছে চলে আসবে।সবাই রেডি তো? সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সবাই সুস্থতা থাকবেন,ভালো থাকবেন।


পোস্ট বিবরন


বিষয়জেনারেল রাইটিং
লেখা@shimulakter

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

আমার পরিচয়


আমি শিমুল আক্তার। আমি আছি বাংলাদেশ ঢাকা থেকে।আমি এম এস সি ( জিওগ্রাফি) শেষ করি ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে।আমি বিবাহিতা।আমার ভালো লাগে বই পড়তে,ফটোগ্রাফি করতে,আর নতুন নতুন রান্না করতে।আমি খেতে নয় বরং রান্না করে সবাইকে খাওয়াতে বেশী ভালোবাসি।সবুজ প্রকৃতি আর পাহাড় আমার খুব পছন্দের জায়গা।আমি নিজের মধ্যে থাকা সৃজনশীলতাকে প্রকাশ করতে বড্ড ভালোবাসি।আমি আমার বাংলাকে ভালোবাসি।বাংলাদেশে জন্মগ্রহণ করেছি বলে অনেক গর্ববোধ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL (4).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

Sort:  
 last year 

প্রথমে আমার পক্ষ থেকে ছোট বাবু টিনটিনে জন্মদিনের শুভেচ্ছা। এইতো কিছুদিন আগেই মনে হচ্ছে চার বছর পূর্তিতে আমরা তার জন্মদিন পালন করলাম। এর মধ্য থেকে এক বছর কেটে গেল কিছু বুঝতেই পারলাম না। আপু আপনি ছোট্ট সোনামনি টিনটিনের জন্য খুব চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি ভীষণ ভালো লেগেছে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য শেয়ার করার জন্য।

 last year 

টিন টিন বাবাই আমাদের পরিবারের একজন।তার এই জন্ম লগ্নে শুভেচ্ছা রইলো।খুব সুন্দর একটি কবিতা উপস্থাপন করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

টিনটিন এর জন্মদিন উপলক্ষে আপনি আমাদের মাঝে সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন তাই আপনাকে ধন্যবাদ। আপনার পোষ্টের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন বেশ কিছু বিষয় আর এরপর দারুন ভাবে তুলে ধরেছেন টিন টিন এর জন্মদিন উপলক্ষে কবিতা। সব মিলিয়ে অনেক ভালো হয়েছে আপনার এই পোস্টটা।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনিও অনেক সুন্দর করে টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে একটা কবিতা লিখেছেন। টিনটিন বাবুর জন্য সব সময় দোয়া করি, যেন সে অনেক বড় হয় এবং মানুষের মত মানুষ হতে পারে। আর আপনার লেখা কবিতাটা পড়ে আমার তো মনটা ভরে গেল। আমার কাছে অসম্ভব ভালো লেগেছে পুরো কবিতাটা। বারবার পড়তে ইচ্ছে করছে শুধু।

 last year 

আপনার ভালো লেগেছে জেনে আমার ও খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি খুবই সুন্দরভাবে টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আজকের এই পোস্ট উপস্থাপন করেছেন এবং সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করলেন। কবিতাটি আমার অনেক বেশি ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73