আমার স্বরচিত কবিতা --💝 রঙিন স্বপ্ন 💝 | | [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম



মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগন,কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

Add a heading (33).jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।"আমার বাংলা ব্লগ" এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আমি আজ আপনাদের মাঝে আমার নিজের লেখা কবিতা শেয়ার করতে চলে এসেছি। সপ্তাহে একটি কবিতা আমি অনেক দিন থেকেই লিখে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করে যাচ্ছি।আশাকরি আমার লেখা কবিতা আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার লেখার সার্থকতা আমি খুঁজে পাই।

আমি জানি এখানে অনেক কবিতা প্রেমী রয়েছেন, যারা প্রতিনিয়ত সুন্দর সুন্দর কবিতা লিখে সবার মনে জায়গা করে নিয়েছেন।আমি আমার নিজের যোগ্যতা ও সৃজনশীলতা দিয়েই তাদের মনে জায়গা করে নিতে চাই।তাইতো @amarbanglablog কমিউনিটিতে আজ আবার নতুন আর একটি কবিতা নিয়ে হাজির হয়েছি।প্রতিনিয়ত কবিতা লেখা আমার অভ্যাসে পরিনত হয়ে গেছে। সহজ ও সাবলীল ভাষায় আমি কবিতা লিখতে পছন্দ করি।

সময়টা এখন চলছে ভালোবাসার মাস।ভালোবাসার এই মাসে ভালোবাসার কবিতা কি না লিখে পারা যায়।মনে আমার উজার করা ভালোবাসা আজ সবার তরে।বসন্তের এই মুখরিত দিনে নিজেকে কি করে বেঁধে রাখি ভালবাসার কবিতা না লিখে,তাইতো ভালোবাসার আবেগের কবিতা নিয়ে আজ হাজির হলাম আপনাদের মাঝে।কবিতাটা পড়ে বলেন কেমন লিখলাম। আমার আজকের কবিতার নাম "রঙিন স্বপ্ন"।স্বপ্ন কি রঙিন নাকি সাদাকালো সেই কথাতে আমি যাব না।তবে হ্যাঁ,মানুষ যখন বিশেষ একজন মানুষের ভালোবাসায় ডুবে থাকে তখন তার সবকিছুই রঙিন হয়ে থাকে।সেই মানুষটি তার বিশেষ মানুষটিকে নিয়ে রঙিন স্বপ্নই দেখে থাকে।সেই অর্থে কবিতার নামটি আমার "রঙিন স্বপ্ন"।আশাকরি আমার লেখা এই কবিতাটি আপনারা খুব উপভোগ করবেন।

চলুন আর কথা না বাড়াই,কবিতাটা পড়ে আসি--

স্বরচিত কবিতা -- "রঙিন স্বপ্ন "


লেখা - শিমুল আক্তার


ভালোবাসার রঙিন স্বপ্নে
বাঁধা পরেছে দুটি মন

বিনি সুতার মালায় গাঁথা
তোমার আমার এ বন্ধন।

এলোমেলো জীবনে আমার
তুমি এনেছো সুখের ছোঁয়া

দিয়েছো এনে জীবনটাতে
অনেক সুখের ভালো লাগা।

সুখের মায়ায় কাটাবো দুজন
দুজন রবো শুধু দুজনার।

একই সাথে থাকব দুজন
বিনি সুতার মালার বাঁধন।

হৃদয় মাঝে আছে লেখা
নামটি শুধু তোমার প্রিয়

থাকবে না আর এই হৃদয়ে
তুমি ছাড়া অন্য কেউ।

অনেক দিনের পরে যখন
পেয়েছি আজ রঙিন স্বপ্ন

হাসি - আনন্দে কাটিয়ে দেবো
তুমি আর আমি শুধু প্রিয়।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddc66pLXJChpxP2ww9RZDcaeYXWUePqSMPSLJAA7cVeWcU8z9fhwMzvpAEkZ3gtpViMc8MAC2oAPNxmtAf2gZmcnYQ14xhaouBo8BjahT3WnLCDNisCfuSQgSB9EwYrCCR1HhnBj4v1tAeYb4C6FB1oFD3GrsWAnqesWmuspWF.png

সমাপ্ত


আজ আর নয়।আশাকরি আমার আজকের কবিতাটি আপনাদের ভাল লেগেছে।ভাল না লেগে থাকলেও কমেন্ট করে জানাবেন। আমি প্রতিনিয়ত নতুন নতুন কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হব।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR5Ct3a1zc2VEQiCeT64oK3hXozpMTKXwYcZEFiQtWJYawWxY1o2K6w3EtKJwc1yfXmikdNVQUFx63Z6SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjL.png

আমি শিমুল আক্তার। আমার ইউজার আইডি @shimulakter আমি একজন বাঙালি।বাংলায় লিখতে ও পড়তে পেরে অনেক বেশি ভাল লাগা কাজ করে আমার মধ্যে।গতানুগতিক কোন কাজ ই আমায় টানে না।সব সময় চেষ্টা করি নতুন কিছু করতে।বাংলাকে ভালবেসে "আমার বাংলা ব্লগ" এর সাথে আছি,থাকব আজীবন। অন্যের মতামতের মূল্যায়ন করি।মানুষকে ভালোবাসি,তাই চেষ্টা করি মানুষের উপকার হয় এমন কাজ করতে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdewS98rhT2jTJ5AJioUC62cpvt6bqfABatFjaAW1oDt8A5V688UB2rQ3QEUaGYPw7ZyRoyPyHrANPTXZcJCJ95PUovBmXsXceiVuCxz4DVgAK2TjyMHyo6XQbHDRBeFdwDYbkPu5XFmBCLYLXcDr9pBsBE83t7mdpKztrqs33G.gif

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL1as2zt5nA5iP9iEBmXtJKZZD3SHGtdFKZ13Up5EmSAxpDYtwYvvxyhsR48F5wdZ6ZhgEKtW9w1csKVawJHrqc3fgSkcpz8WsTY1MvhswZsey8zNe3vkwTdKjCivA3Z6dpaPrexwcy6xHQHfFaMXGPra6UPLbZDNDdFc7rVLr.png

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz (1).png

Sort:  
 last year 

ভালোবাসার রঙিন স্বপ্নে
বাঁধা পরেছে দুটি মন
বিনি সুতার মালায় গাঁথা
তোমার আমার এ বন্ধন।

আপনার রঙিন স্বপ্ন কবিতাটি সত্যি একেবারে মন ছোঁয়া ছিল। আসলে কবিতার মাধ্যমে নিজের দক্ষতার প্রকাশ ঘটে। আমাদের এই কমিউনিটির বেশিরভাগ ব্লগার কবিতা প্রেমি। সবাই কবিতা লিখতে এবং পড়তে ভীষণ পছন্দ করে তাদের মধ্যে আমিও একজন। আজকের কবিতাটি পড়ে মনটা একেবারে ভরে গিয়েছে।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

কবিতা লিখা আপনার অভ্যাস হয়ে গেছে জেনে ভালো লাগলো।ভালোবাসার কবিতা গুলো পড়তে আরও বেশি ভালো লাগে।আমার কবিতাটা পড়ে খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপু চমৎকার একটা কবিতা শেয়ার করার জন্য।

 last year 

ভালো লেগেছে আমার কবিতা শুনে খুশি হলাম।লেখার আগ্রহ বেড়ে গেল।অনেক ধন্যবাদ আপু।

 last year 

পুরো কবিতা জুড়েই যেন ভালোবাসার ছড়াছড়ি। আমরা যারা কবিতা প্রেমি মানুষ তারা অন্যের কবিতা পড়তে ভীষণ পছন্দ করি। আর আপনি সবসময় দারুন দারুন কবিতা লিখে শেয়ার করেন। সত্যিই আপু মনের আবেগ দিয়ে এবং কবিতার ছন্দে ছন্দ মিলিয়ে খুব সুন্দর ভাবে এই কবিতাটি লিখে উপস্থাপন করেছেন। আমার কাছে অনেক ভালো লাগলো আপু।

 last year 

পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

সত্যি আপনার কবিতার নাম যেমন কবিতাটিও ঠিক তেমনি সুন্দর। আপনার আজকের কবিতাটি পড়ে তো আমার মনটা একেবারে ভরে গিয়েছে। আপনি আজকে যে টপিক নিয়ে কবিতা লিখেছেন সে টপিক কিন্তু সত্যি খুবই ভালো ছিল। এরকম একটি টপিক নিয়ে কবিতা লিখলে আরো বেশি ভালো লাগে। মনটা একেবারে উজাড় করে দিয়েছেন আজকে এরকম একটি কবিতা শেয়ার করে। প্রত্যেকটি লাইন একেবারে মন ছোঁয়া ছিল।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্য পেয়ে অনেক ভাল লাগলো।

 last year 

আপনার স্বরচিত কবিতা রঙিন স্বপ্ন পড়ে মুগ্ধ হয়ে গেলাম আপু।আপনি খুবই সুন্দর করে সহজ সাবলীল ভাষায় কবিতার লাইনগুলো উপস্থাপন করেছেন।নিজের আবেগ কবিতার মাঝে ফুটিয়ে তুলেছেন।ধন্যবাদ আপনাকে আপু সুন্দর কবিতা পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

ভালোবাসার মাসে ভালোবাসার কবিতা বাহ্ দারুন লিখেছেন। চমৎকার একটি কবিতা উপহার দিয়েছেন আপু। সত্যিই কবিতার প্রতিটি লাইন পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

বাহ আপু ভালোবাসার খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার এমন কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। ঠিক বলেছেন আপু সময়টা এখন চলছে ভালোবাসার মাস তাই ভালোবাসার কবিতা না লিখলে চলে না। ধন্যবাদ সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আমার লেখা কবিতা আপনার ভাল লেগেছে জেনে আমারও খুব ভাল লাগলো আপু। অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য।

 last year 
খুবই চমৎকার একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আসলে মনের ভাবকে সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য কবিতাই উত্তম মাধ্যম।আর আপনি প্রতি সপ্তাহে কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন। এতে আমরা সুন্দর সুন্দর কবিতা পড়তে পারছি। অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া। সব সময় সাপোর্ট করার জন্য ভালো লাগলো।

 last year 

আপনি নিজের যোগ্যতা ও সৃজনশীলতা দিয়ে খুব সুন্দর একটি ভালবাসার কবিতা লিখেছেন। ভালবাসার মাসে ভালবাসার কবিতা লিখাটাই শোভনীয়। আপনার কবিতা রঙিন স্বপ্ন পড়ে খুব ভাল লেগেছে। কেউ তার প্রিয়জনকে এই কবিতা পড়ে শোনালে সহজেই সাড়া দিবে মনে হচ্ছে। ধন্যবাদ আপু।

 last year 

অনেক ভাল লাগলো ভাইয়া সুন্দর মন্তব্য পেয়ে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43